WATCH:১৪.৪ ওভারে মনের মত না হওয়ায় রাগে বিরাট কোহলি করলেন অভদ্র ভাষার প্রয়োগ 1

আরসিবি আর কেকেআরে মধ্যে আইপিএল ২০১৯ এর ১৭তম লীগ ম্যাচ আজ এম চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচের টস কেকেআর জেতে আর প্রথমে বল করা সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে আরসিবির দল নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৫ রানের এক বড়ো স্কোর তুলে ফেলে।

বিরাট কোহলি খেললেন ৮৪ রানের ইনিংস

WATCH:১৪.৪ ওভারে মনের মত না হওয়ায় রাগে বিরাট কোহলি করলেন অভদ্র ভাষার প্রয়োগ 2

আরসিবির অধিনায়ক বিরাট কোহলি এই ম্যাচে ৪৯ বলে ৮৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি নিজের এই দুর্দান্ত ইনিংসে ৯টি চার এবং ২টি ছক্কা মারেন। তার এই দুর্দান্ত ইনিংসের সৌজন্যেই আরসিবির দল ২০৫ রানের এক বড়ো স্কোর তুলতে পারে।

মন মোতাবেক লাগেনি শট, তো প্রকাশ করলেন রাগ

WATCH:১৪.৪ ওভারে মনের মত না হওয়ায় রাগে বিরাট কোহলি করলেন অভদ্র ভাষার প্রয়োগ 3

এই ম্যাচ চলাকালীন একটি মজাদার ঘটনাও দেখতে পাওয়া যায়।আসলে যখন আরসিবির ইনিংসের ১৫তম ওভার নীতিশ রানা করছিলেন। তো তার এই ওভারের চতুর্থ বলে স্ট্রাইকে ছিলেন বিরাট কোহলি। বিরাট কোহলি নীতিশের এই চতুর্থ বলে বড়ো শট মেরে বাউন্ডারি হাসিল করতে চেয়েছিলেন, কিন্তু এই বলে তিনি মাত্র এক রানই করতে পারেন। নিজের মনের মতনা হওয়ার কারণে বিরাট কোহলি ক্ষুব্ধ হন আর তিনি নিজের রাগ মাঠেই প্রকাশ করে ফেলেন। তিনি রাগে অভদ্র ভাষার প্রয়োগ করছিলেন, আর তার এই অভদ্র ভাষা তার লিপসিংয়ে পরিস্কার বোঝা যাচ্ছিল।

এখানে দেখুন বিরাটের রাগের ভিডিয়ো

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে আরসিবির অধিনায়ক বিরাট কোহলি ১৪.৪ ওভারে নিজের মন মোতাবেক শট খেলতে না পারায় নিজের রাগ প্রকাশের সঙ্গে অভদ্র ভাষার প্রয়োগ করেন।

Leave a comment

Your email address will not be published.