ভারত-অস্ট্রেলিয়ার শেষ ওয়ানডে ম্যাচে হয়েছিল বড়ো কেলেঙ্কারী, পুলিশ ১১জনকে করল গ্রেপ্তার

আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ বা বাকি খেলায় জুয়াড়িদের মায়াজাল ছড়িয়ে রয়েছে। এই মায়াজালে প্রায় দিনই বেটিংয়ের বেশকিছু দলকে কাজ করতে দেখা যায়। এর মধ্যেই পুলিশ একটি বড়ো চক্রের প্রচেষ্টা ব্যর্থ করে বড়ো অ্যাকশন নিয়ে তাদের ষড়যন্ত্রকে ব্যর্থ করে দিয়েছে।

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচে বেটিং করা একটি চক্রকে গ্রেপ্তার

ভারত-অস্ট্রেলিয়ার শেষ ওয়ানডে ম্যাচে হয়েছিল বড়ো কেলেঙ্কারী, পুলিশ ১১জনকে করল গ্রেপ্তার 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ব্যাঙ্গালুরুতে খেলা হওয়া তৃতীয় আর নির্ণায়ক ওয়ানডে ম্যাচে দিল্লি পুলিশ বড়ো অ্যাকশন নিয়ে ১১জনের একটি বেটিং চক্রের র্যা কেটের পর্দাফাঁস করেছে। রবিবার ভারত আর অস্ট্রেলিয়ার দল যখন ব্যাঙ্গালুরুতে একে অপরের মুখো হচ্ছিল সেই সময় দিল্লিতে জুয়াড়িরা বেটিং করতে ব্যস্ত ছিল।

পুলিশ ১১জনের একটি চক্রকে গ্রেপ্তার করল, বেশকিছু জিনিস বাজেয়াপ্ত

ভারত-অস্ট্রেলিয়ার শেষ ওয়ানডে ম্যাচে হয়েছিল বড়ো কেলেঙ্কারী, পুলিশ ১১জনকে করল গ্রেপ্তার 2

সেই সময় দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ ভারতের অন্তরাজ্যিয় র্যা কেটের চক্রান্ত ফাঁস করে ১১জনকে গ্রেপ্তার করেছে। এই র্যা কেট পুলিশের ঘটনাস্থলে পৌঁছনো পর্যন্ত পাঁচ কোটি টাকার বেটিং করে ফেলেছিল, আর আরো বেটিং করার কাজ শুরু করে দিয়েছিল। সেই সময় পুলিশ যেখানে পৌঁছে ওই চক্রের ১১জনকে গ্রেপ্তার করার পাশাপাশি তাদের কাছ থেকে ৭টি ল্যাপটপ, ৭৪টি মোবাইল ফোন, ২টি এলসিডি আর ৪টি আলাদা রকমের ব্রিফকেস বাজেয়াপ্ত করেছে।

পুলিশ আগেই খবর পেয়েছিল, পরে করেছে পর্দাফাঁস

ভারত-অস্ট্রেলিয়ার শেষ ওয়ানডে ম্যাচে হয়েছিল বড়ো কেলেঙ্কারী, পুলিশ ১১জনকে করল গ্রেপ্তার 3

পুলিশের অনুযায়ী এই রেডে অমিত আরোরা, অনুজ আরোরা, রিতেশ বনসল, অতুল বনসল, নবীন কুমার, রোহিত শর্মা, রিতেশ আগরওয়াল, রোহিত রস্তোগী, অমন গুপ্তা, অঙ্কুশ বনসল আর অনুরাগ আগরওয়াল নামের জুয়াড়িদের গ্রেপ্তার করা হয়েছে।
আসলে দিল্লি পুলিশ আগেই দিল্লির এই জায়গায় বেটিং চক্রের সক্রিয় হওয়ার আর এই ম্যাচ নিয়ে বড়ো বেট লাগানোর তথ্য পেয়েছিল। এরপর তারা সেখানে রেড করে। এই চক্রটি তাদের কাজ দিল্লির অশোক নিকেতনের একটি বাড়িতে করছিল। এই চক্রটি বেটিংয়ে ম্যাচের টস, রান, উইকেট থেকে শুরু করে শেষে হার-জয়ের পরিণাম নিয়েও বেটিং করছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *