বিশ্বের সবচেয়ে কলঙ্কিত এবং চরিত্রহীন ১০ ক্রিকেটার, তালিকায় রয়েছেন এক ভারতীয়ও
Prev1 of 10
Use your ← → (arrow) keys to browse

ক্রিকেটকে বলা হয় ভদ্রলোকের খেলা অন্যদিকে ভারতের মত বড় ক্রিকেটিং দেশে ক্রিকেটকে ধর্ম হিসেবেই দেখা হয়। কিন্তু আসলে কিছু ক্রিকেট প্লেয়ার ক্রিকেটের মত সাফসুতরো খেলার ভাবমূর্তিকে খারাপ করে দিয়েছেন। মাঠে অভদ্র ব্যবহার, খেলা চলাকালীন বলের সঙ্গে ট্যাম্পারিং হোক বা ম্যাচ ফিক্সিং কিংবা মাঠের বাইরে সেক্স স্ক্যান্ডল এমন বেশ কিছু কারণেই এই সমস্ত ক্রিকেটাররা বিতর্কিত খবরের শিরোনামে থাকেন। আজকের এই প্রতিবেদনে আমরা ক্রিকেট জগতের ১০ চমকে দেওয়ার মত সেক্স স্ক্যান্ডলের কথা জানব।

১. শেন ওয়ার্ন

বিশ্বের সবচেয়ে কলঙ্কিত এবং চরিত্রহীন ১০ ক্রিকেটার, তালিকায় রয়েছেন এক ভারতীয়ও 1
ক্রিকেটের কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্নের সঙ্গে বিতর্কের বেশ পুরোনো সম্পর্ক রয়েছে। বৃটিশ নার্স ডোনা রাইটের সঙ্গে অসভ্যতাই হোক বা মিডলসেক্সের বিরুদ্ধে ইংলিশ কাউন্টি ম্যাচের আগে ২৫ বর্ষীয় বৃটিশ মডেলের সঙ্গে ফুর্তির মামলা, ওয়ার্ন আর বিতর্কের সবসময়ই সম্পর্ক থেকেছে। ২০১১ সালে আইপিএল চলাকালীন নিজের গার্লফ্রেন্ড এলিজাবেথ হার্লের সঙ্গে ক্রিকেট স্টেডিয়ামে সার্বজনিকভাবে ‘কিস’ করার কারণে ওয়ার্ন বিতর্কে জড়িয়েছিলেন
বিশ্বের সবচেয়ে কলঙ্কিত এবং চরিত্রহীন ১০ ক্রিকেটার, তালিকায় রয়েছেন এক ভারতীয়ও 2
শুধু এটাই নয়, ২০০৬ এ ওয়ার্নের সেক্স টেপও পাওয়া গেছে যেখানে ওয়ার্নকে দু’দুটি মেয়ের সঙ্গে আপত্তিজনক অবস্থায় পাওয়া গিয়েছিল। নিজের এই ভুল আচরণের কারণেই শেন ওয়ার্নের হাত থেকে অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের সহঅধিনায়কত্ব ছিনিয়ে নেওয়া হয়েছিল।

Prev1 of 10
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.