ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারতীয় দলের বিরুদ্ধে ক্যাঙ্গারু অলরাউন্ডার মিচেল মার্শ দিলেন হুঙ্কার, ভারতীয় দলকে দিলেন এই চ্যালেঞ্জ 1

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে ৬ ডিসেম্বর থেকে বর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম ম্যাচ শুরু হতে চলেছে। অ্যাডিলেডে খেলা হতে চলা এই টেস্ট ম্যাচ নিয়ে ঘরের দল অস্ট্রেলিয়া আর অতিথি দল ভারত সম্পূর্ণ প্রস্তুত। অস্ট্রেলিয়ার জন্য এই টেস্ট সিরিজে সবচেয়ে বড় চ্যালেঞ্জ ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে মনে করা হচ্ছে।

মিচেল মার্শ ভারতীয় দলকে নিয়ে দিলেন নিজের প্রতিক্রিয়া

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এই মুহুর্তে বিশ্বের সবচেয়ে বড় ব্যাটসম্যান, যিনি প্রত্যেক ম্যাচে নিজের সম্পূর্ণ শক্তি দেখিয়ে চলেছেন। কিন্তু অন্যদিকে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মিচেল মার্শ বিরাট কোহলিকে নিয়ে একটি বড় বয়ান দিয়েছেন।।
ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারতীয় দলের বিরুদ্ধে ক্যাঙ্গারু অলরাউন্ডার মিচেল মার্শ দিলেন হুঙ্কার, ভারতীয় দলকে দিলেন এই চ্যালেঞ্জ 2
মিচেল মার্শ পরিস্কার করেছেন যে তার দল বিরাট কোহলির জন্য সম্পূর্ণ পরিকল্পনার সঙ্গে প্রস্তুত।মার্শের মতে বিরাট কোহলি অবশ্যই একজন মহান ব্যাটসম্যান কিন্তু তারা তৈরি।

বিরাট কোহলির বিরুদ্ধে আমরা করেছি পরিকল্পনা

মার্শ বলেন যে,

“আমরা সকলেই জানি যে বিরাট কোহলি একজন মহান খেলোয়াড়। আমাদের ওর বিরুদ্ধে পরিকল্পনা থাকবে। আর আশা করছি যে আমরা তা কার্যকরও করব। কিন্তু যদি লোকে ভাবে যে আমরা ভারতীয় দলের অন্য ব্যাটসম্যানদের জন্য তৈরি নই তো তারা সম্পূর্ণ মুর্খ হবেন”।

ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারতীয় দলের বিরুদ্ধে ক্যাঙ্গারু অলরাউন্ডার মিচেল মার্শ দিলেন হুঙ্কার, ভারতীয় দলকে দিলেন এই চ্যালেঞ্জ 3

মিচেল মার্শ আগে বলেন যে,

“স্বাভাবিকভাবেই এই ব্যাপারে অনেক কথাই হয়েছে আর এই টেস্ট সিরিজে একটা বড় নির্মান হবে। কিন্তু এই গ্রুপের আশেপাশে এক বড় ভাবনা আছে। এখন এটা সেখান থেকে যাচ্ছে আর আশা রয়েছে যে ব্যাটসম্যানরা একে একটা দল হিসেবে একসঙ্গে রাখবেন। কিন্তু এই সময় বাস্তবে আমরা ভালো অনুভব করছি”।

ভারতীয় স্পিন বোলাররা বিশ্বস্তরীর কিন্তু আমরা প্রস্তুত
ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারতীয় দলের বিরুদ্ধে ক্যাঙ্গারু অলরাউন্ডার মিচেল মার্শ দিলেন হুঙ্কার, ভারতীয় দলকে দিলেন এই চ্যালেঞ্জ 4
মিচেল মার্শকে যখন ভারতীয় দলে স্পিন বোলিংকে খেলা নিয়ে প্রশ্ন করা হয় তো তিনি বলেন,

“আমরা জানি যে আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা আর কুলদীপ যাদব সকলেই বিশ্বস্তরীয় স্পিনার। ইতিহাস থেকে জানা যায় যে ভারতীয় স্পিনারদের এখানে ভারতের মত অতটা প্রভাব পড়েনা, কিন্তু ওরা সকলেই বিশ্বস্তরীর স্পিন বোলার আর আমরা ওদের বিরুদ্ধে খেলতে তৈরি। এটা একটা দারুণ প্রতিযোগিতা হবে”।

Leave a comment

Your email address will not be published.