মঙ্গলবার চিপকের হাই ভোল্টেজ ম্যাচে অ্যান্দ্রে রাসেলের ব্যাট ভর করে সিএসকের মাথায় পর্বতসমান রানের বোঝা চাপালেও শেষ পর্যন্ত তা রক্ষা করতে পারল না কলকাতা নাইট রাইডার্স। ম্যাচ শেষে তাই মাথা নীচু করেই ফিরতে হল দীনেশ কার্তিকের ছেলেদের। চেন্নাইয়ের বিরুদ্ধে অত রান করে হারের পরপরই কেকেআরের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বইয়ে দেন কেকেআর ভক্তরা। ভক্তদের আক্রমণের প্রধান লক্ষ্য ছিলেন কেকেআরের জোরে বোলার বিনয় কুমার। প্রসঙ্গত শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৭ রান। এই অবস্থায় বিনয়ের হাতে বল তুলে দেন কেকেআর অধিনায়ক কার্তিক। তারপরই ভিলেন বনে যান এই জোরে বোলার। এমনকী তার হাতে শেষ ওভারে বল তুলে দেওয়ায় প্রশ্ন উঠে পড়েছে কার্তিকের নেতৃত্ব নিয়েও।

ক্রিকেট বিশেষজ্ঞদের মতে শেষ ওভারে কেকেআরের অধিনায়ক বিনয় কুমার বল করতে না ডেকে অন্য কাউকে দিয়ে বল করাতেই পারতেন। যেখানে টম কুরান এবং কুলদীপ যাদবের হাতে এক ওভার করে বাকি রয়েছে। এছাড়াও আগের দিন আরসিবির বিরুদ্ধে ম্যাচে নীতিশ রানাও যথেষ্ট ভালো বল করে এবি ডেভিলিয়র্স এবং বিরাটের উইকেট তুলে নিয়েছেন। তাকেও এই ম্যাচে বল দেন নি কার্তিক। শেষ ওভারে বল করে ১৭ রান বাঁচাতে না পারায় সমর্থকদের চোখের বালি হয়ে যান বিনয় কুমার। অন্যদিকে চেন্নাইকে জয়ের রাস্তায় নিয়ে গিয়ে চেন্নাইবাসীর নয়নের মণি হয়ে যান স্যাম বিলিংস। সোশ্যাল মিডিয়ায় কেকেআর সমর্থকদের একের পর এক আক্রমণের মুখে পড়েন কেকেআরের জোরে বোলার। শেষ পর্যন্ত তাদের জবাব দেওয়ার সিদ্ধান্ত নেওয়াই মনস্থির করলেন তিনি।

নিজের টুইটারে আত্মপক্ষ সমর্থন করে বিনয় কুমার লেখেন, “ এটা শুধুই একটি খেলা। এর বেশি আর কিছু নয়। বন্ধুরা এটাকে হালকাভাবে নাও। এর আগে আরবিসির জেতার জন্য ৯ রান দরকার ছিল। আমি ওদের আটকে দিয়েলাম। মুম্বাইয়ের বিরুদ্ধেও দশ রান আটকাতে আমাকে বল দেওয়া হয়েছিল। মুম্বাই সেই রান তুলতে পারে নি। সেইসময় তোমরা কোথায় ছিলে? পরিস্থিতি মাঝে মধ্যেই অন্যরকম হয়ে পড়ে। তাই শান্ত হও”। বিনয় কুমার ভক্তদের জবাব দিলেও ভক্তদের ভরসা কতটা ফিরে পাবে তা নিয়েও সন্দেহ রয়েছে। এখন দেখার ডেথ ওভারে বল হাতে বিনয় কুমারকে দেখলে এবার থেকে দর্শকদের মনে অবস্থা কি হয়।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    আইপিএল ২০১৮: এমআই বনাম আরআর, আমরা আরও ২০ রান করতে পারলে হলে ঠিক হত: রোহিত শর্মা

    রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স আরও একটা ক্লোজড ম্যাচে রান বাঁচাতে ব্যর্থ হল। রাজস্থানের বিরুদ্ধে শেষ দু...

    সানরাইজার্সকে সমর্থন জানাতে ডেভিড ওয়ার্নারের ভারত আসা আটকে দিল বিসিসিআই

    সানরাইজার্সকে সমর্থন জানাতে ডেভিড ওয়ার্নারের ভারত আসা আটকে দিল বিসিসিআই
    সানরাইজার্স হায়দ্রাবাদ চলতি আইপিএলের নিশ্চিতভাবেই তাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের অভাব বোধ করছে। তবে সানরাইজার্সের থেকেও বেশি অভাববোধ...

    আইপিএল ২০১৮: এসআরএইচ বনাম সিএসকে, স্ট্যাটিস্টিক্যাল হাইলাইটস

    চেন্নাই সুপার কিংস ঘরের দল সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে শেষ ওভারের রুদ্ধশ্বাস নাটকের পর ৪ রানের ব্যবধানে জয়...

    ডাকওয়ার্থ লুইস পদ্ধতি নিয়ে ক্ষোভ উগরে দিলেন কলকাতার অধিনায়ক দীনেশ কার্তিক

    ডাকওয়ার্থ লুইস পদ্ধতি নিয়ে ক্ষোভ উগরে দিলেন কলকাতার অধিনায়ক দীনেশ কার্তিক
    শনিবার ইডেনে যখন কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে কিংস ইলেভেন পাঞ্জাব ব্যাট করতে নামে তখন তাদের লক্ষ্যমাত্রা ছিল...

    দল চ্যাম্পিয়ন হলে বিশেষ উপহার ঘোষণা প্রীতির

    দল চ্যাম্পিয়ন হলে বিশেষ উপহার ঘোষণা প্রীতির
    এর আগে বলিউড বাদশা কলকাতা নাইট রাইডার্স দলের সমর্থক এবং ক্রিকেটারদের কথা দিয়েছেন যদি তার দল চ্যাম্পিয়ন...