সোশ্যাল মিডিয়ায় ট্রোলড বিনয় কুমার জবাব দিলেন ভক্তদের 1

মঙ্গলবার চিপকের হাই ভোল্টেজ ম্যাচে অ্যান্দ্রে রাসেলের ব্যাট ভর করে সিএসকের মাথায় পর্বতসমান রানের বোঝা চাপালেও শেষ পর্যন্ত তা রক্ষা করতে পারল না কলকাতা নাইট রাইডার্স। ম্যাচ শেষে তাই মাথা নীচু করেই ফিরতে হল দীনেশ কার্তিকের ছেলেদের। চেন্নাইয়ের বিরুদ্ধে অত রান করে হারের পরপরই কেকেআরের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বইয়ে দেন কেকেআর ভক্তরা। ভক্তদের আক্রমণের প্রধান লক্ষ্য ছিলেন কেকেআরের জোরে বোলার বিনয় কুমার। প্রসঙ্গত শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৭ রান। এই অবস্থায় বিনয়ের হাতে বল তুলে দেন কেকেআর অধিনায়ক কার্তিক। তারপরই ভিলেন বনে যান এই জোরে বোলার। এমনকী তার হাতে শেষ ওভারে বল তুলে দেওয়ায় প্রশ্ন উঠে পড়েছে কার্তিকের নেতৃত্ব নিয়েও।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড বিনয় কুমার জবাব দিলেন ভক্তদের 2

ক্রিকেট বিশেষজ্ঞদের মতে শেষ ওভারে কেকেআরের অধিনায়ক বিনয় কুমার বল করতে না ডেকে অন্য কাউকে দিয়ে বল করাতেই পারতেন। যেখানে টম কুরান এবং কুলদীপ যাদবের হাতে এক ওভার করে বাকি রয়েছে। এছাড়াও আগের দিন আরসিবির বিরুদ্ধে ম্যাচে নীতিশ রানাও যথেষ্ট ভালো বল করে এবি ডেভিলিয়র্স এবং বিরাটের উইকেট তুলে নিয়েছেন। তাকেও এই ম্যাচে বল দেন নি কার্তিক। শেষ ওভারে বল করে ১৭ রান বাঁচাতে না পারায় সমর্থকদের চোখের বালি হয়ে যান বিনয় কুমার। অন্যদিকে চেন্নাইকে জয়ের রাস্তায় নিয়ে গিয়ে চেন্নাইবাসীর নয়নের মণি হয়ে যান স্যাম বিলিংস। সোশ্যাল মিডিয়ায় কেকেআর সমর্থকদের একের পর এক আক্রমণের মুখে পড়েন কেকেআরের জোরে বোলার। শেষ পর্যন্ত তাদের জবাব দেওয়ার সিদ্ধান্ত নেওয়াই মনস্থির করলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড বিনয় কুমার জবাব দিলেন ভক্তদের 3

নিজের টুইটারে আত্মপক্ষ সমর্থন করে বিনয় কুমার লেখেন, “ এটা শুধুই একটি খেলা। এর বেশি আর কিছু নয়। বন্ধুরা এটাকে হালকাভাবে নাও। এর আগে আরবিসির জেতার জন্য ৯ রান দরকার ছিল। আমি ওদের আটকে দিয়েলাম। মুম্বাইয়ের বিরুদ্ধেও দশ রান আটকাতে আমাকে বল দেওয়া হয়েছিল। মুম্বাই সেই রান তুলতে পারে নি। সেইসময় তোমরা কোথায় ছিলে? পরিস্থিতি মাঝে মধ্যেই অন্যরকম হয়ে পড়ে। তাই শান্ত হও”। বিনয় কুমার ভক্তদের জবাব দিলেও ভক্তদের ভরসা কতটা ফিরে পাবে তা নিয়েও সন্দেহ রয়েছে। এখন দেখার ডেথ ওভারে বল হাতে বিনয় কুমারকে দেখলে এবার থেকে দর্শকদের মনে অবস্থা কি হয়।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড বিনয় কুমার জবাব দিলেন ভক্তদের 4

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড বিনয় কুমার জবাব দিলেন ভক্তদের 5

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *