সিপিএল ২০১৮ঃ ত্রিনাবাগো নাইট রাইডার্সের দুর্দান্ত জয়ের পর অভিনন্দন জানালেন শাহরুখ খান 1
Getty Images

ক্রিকেটের প্রতি বলিউড তারকা শাহরুখ খানের আগ্রহের কথা সবারই জানা। ক্রিকেটের ঘরোয়া লীগ গুলোর অন্যতম ফ্রাঞ্চাইজি মালিক তিনি। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে সফলতা পাওয়ার পর দল কিনেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগেও (সিপিএল)। আর যখনই সুযোগ পান নিজের দলের খেলা দেখতে মাঠে চলে যান অথবা মাঠে যেতে না পারলেও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে খেলোয়াড়দের অনুপ্রাণিত করেন।

সম্প্রতি সিপিএলে নিজের দল ত্রিনাবাগো নাইট রাইডার্সের জয়ের পর জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সট্যাগ্রামে একটি পোস্ট নিয়ে হাজির হন শাহরুখ খান। পোস্টে সে তাঁর দলের সবাইকে অভিনন্দন জানান জয়ের জন্য।

সিপিএল ২০১৮ঃ ত্রিনাবাগো নাইট রাইডার্সের দুর্দান্ত জয়ের পর অভিনন্দন জানালেন শাহরুখ খান 2
Getty Images

খাঁটি ব্যাটিং বান্ধব উইকেটে প্রাক্তন নিউজিল্যান্ড অধিনায়ক ব্রেন্ডন ম্যাককুলামের বিস্ময়কর ব্যাটিং ইনিংসের কল্যানে বার্বাডোস ট্রিডেন্টসের বিপক্ষে চার উইকেটের এক দুর্দান্ত জয় তুলে নিয়েছে ত্রিনাবাগো নাইট রাইডার্স। ম্যাককুলামের এই ম্যাচ জয়ী ইনিংসের পরই তাকে অভিনন্দন জানিয়ে পোস্ট দেন শাহরুখ খান।

টসে হেরে প্রথমে ব্যাটিং করেছিল বার্বাডোস ট্রিডেন্টস। ব্যাটিংয়ে তাদের শুরুটা ছিল একেবারেই শোচনীয়, মাত্র ১০ দলের মধ্যেই ৩ উইকেট হারিয়ে বসে তারা। তবে, শাই হোপ এবং নিকোলাস পুরানের দায়িত্বশীল ব্যাটিংয়ে বিপর্যয় কাটিয়ে ওঠা সম্ভব হয় বার্বাডোসের পক্ষে।

তারা দুইজনই দুই প্রান্ত থেকে রানের চাকা সচল রাখেন। কিন্তু ডোয়েন ব্র্যাভোর দারুণ বোলিংয়ে আবারো বিপদে পড়ে বার্বাডোস ট্রিডেন্টস। ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে পুরানকে আউট করেন তিনি এবং জেসন হোল্ডার বোলিংয়ে বাকি কাজ সম্পন্ন করেন।

সিপিএল ২০১৮ঃ ত্রিনাবাগো নাইট রাইডার্সের দুর্দান্ত জয়ের পর অভিনন্দন জানালেন শাহরুখ খান 3

১২৯ রানের ছোট লক্ষে ব্যাট করতে নেমে, পাওয়ার প্লেতে ৩৭ রানের মধ্যেই তিন উইকেট হারিয়েছিল নাইট রাইডার্স। তবে, অভিজ্ঞ ব্রেন্ডন ম্যাককুলামের সাথে দীনেশ রামদিনের দায়িত্বশীল ব্যাটিংয়ের কল্যাণে সহজেই জয়ের লক্ষে পৌছে যায় তারা।

এখানে হচ্ছে শাহরুখ খানের পোস্টঃ

বলিউড কিং তাঁর অফিসিয়াল ইন্সট্যাগ্রাম প্রোফাইল থেকে ব্রেন্ডন ম্যাককুলামের একটি ছবি পোস্ট করেন এবং ক্যাপশনে বলেন এভাবে তারা ম্যাচ খেলে। এরপর দলের পারফরমেন্সেরও ভূয়সী প্রশংসা করেন তিনি। পোস্টে তিনি লিখেন, “এভাবেই আমরা খেলি। দারুণ ত্রিনিবাগো নাইট রাইডার।”

চলুন দেখে নিই তাঁর ইন্সট্যাগ্রাম পোস্টঃ

This is how we play! Well done @tkriders . Great team effort.

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published.