সাত দিনে মধ্যে আম্বাতি রায়ডুর কাছে জবাবদিহী চাইল বিসিসিআই

হায়দ্রাবাদের অধিনায়ক অম্বাতি রায়ডুকে নোটিস পাঠালো ভারতীয় ক্রিকেট বোর্ড। ওই নোটিশে রায়ডুর কাছে জবাবদিহি চাওয়া হয়েছে, সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে তিনি এবং তার সতীর্থরা কর্ণাটকের বিরুদ্ধে মাঠে প্রতিবাদ করায়। আম্বাতি রায়ডুর সঙ্গে হায়দ্রাবাদের টিম ম্যানেজার কৃষ্ণ রাওকেও বিসিসিআই নোটিশ পাঠিয়েছে এবং তাদের সাত দিনের মধ্যে তার জবাব দিতে বলা হয়েছে।
হায়দ্রাবাদ কর্নাটকের ম্যাচ চলা কালীন করুন নায়ারের একটি শট বাউন্ডারির দিকে চলে যায়, যা ফিল্ডার মেহেদি হাসান বাঁচাতে ব্যর্থ হন। এবং বলটি বাউন্ডারি লাইন পার করে চলে যায়। যদিও অন ফিল্ড আম্পায়ার সেটা দেখতে ব্যর্থ হন এবং দু রানের সিগ্নাল দেখান। এরপর ইনিংস শেষ হওয়ার পর অধিনায়ক বিনয় কুমার দলের মোট রানের সঙ্গে দু’রান পেয়ে যান। এবং ম্যাচ শেষ হওয়া পর্যন্ত হায়দ্রাবাদ দু রানে হেরে যায়। রায়ডু ওই কর্নাটকার ওই দুরান যোগ করা নিয়ে প্রতিবাদ জানান ইনিংসের শেষে। মাঠের ওই কনভারসেশনের সময় দু মিনিট খেলা বন্ধ থাকে। যার ফলে অন্ধ্র প্রদেশ এবং কেরালার মধ্যে খেলাটি ১৩ ওভারে নামিয়ে আনতে হয় আলো কম থাকার কারণে।

ওই একই দিনে বিসিসিআই ওই ঘটনার কথা জেনে ম্যাচ রেফারির কাছ থেকে ম্যাচ রিপোর্ট চেয়ে পাঠায়। এক সপ্তাহ পরে বিসিসিআই তাদের সিদ্ধান্ত ঘোষণা করে এবং রায়ডু এবং টিম ম্যানেজারকে সাত দিনের মধ্যে জবাব দিতে বলা হয়। রায়ডু এবং টিম ম্যানেজারের বিরুদ্ধে বিসিসিআই কোনো অ্যাকশন নেবে তাদের জবাবদিহী করার পরই। যদি বোর্ড রায়ডুর জবাবে সন্তুষ্ট হয় তাহলে হয়ত এই সমস্যা থেকে বেঁচে যাবেন তিনি, আর যদি সন্তুষ্ট না হয় বোর্ড তাহলে বিসিসিআই রায়ডুর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে পারে।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...

আইপিএল ২০১৯: এবারের আইপিএলে এই বিস্ময়কর পাঁচ ক্রিকেটারের নাম নিলামে, দেখে নিন

IPL 2015: This wonderful five cricketer named in the auction in the IPL, see
আইপিএলে ২০১৯ আসরের নিলাম বসতে যাচ্ছে ১৮ ডিসেম্বর। বিশ্বের তারকা সব ক্রিকেটারের মেলা বসতে যাওয়া এই টুর্নামেন্ট...