সব রহস্য ভেদ করে জানা গেল কেনও হাসিন শামীর ঝামেলার মূল কারণ, জেনে নিন আপনিও

সব রহস্য ভেদ করে জানা গেল কেনও হাসিন শামীর ঝামেলার মূল কারণ, জেনে নিন আপনিও 1

খবরের কাগজ, টিভি চ্যানেল সংবাদমাধ্যমের চতুর্দিকেই চলছে শামি হাসিন কান্ড। ভারতীয় ক্রিকেটের জোরে বোলার এবং তার স্ত্রীর এই ব্যক্তিগত ঝামেলা নিয়ে উত্তাল গোটা ক্রিকেট বিশ্ব। হাসিনের প্রত্যেক দিন নতুন নতুন অভিযোগে বিস্ফোরণ ঘটছে শামিসহ ভারতীয় ক্রিকেট জগতে। এই নিয়ে প্রথমদিকে জাতীয় দলের এই জোরে মুখ না খুললেও শেষ পর্যন্ত তিনিও বাধ্য হন মুখ খুলতে। হাসিন শামির বিরুদ্ধে স্ত্রীকে মারধর, পরকীয়া সম্পর্ক, নিজের দাদাকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ এবং খুনের চেষ্টা করা, ম্যাচ গড়পেটার অভিযোগ এনেছেন। পরের দিকে শামিও অভিযোগ করেন যে নিজের অতীত লুকিয়ে তাকে বিয়ে করেছিলেন হাসিন। মিঁয়া বিবির এহেন তর্যায় দুজনেরই দাম্পত্য জীবন বিষিয়ে উঠেছে। তবে শামি হাসিনের এই দাম্পত্য কলহের মূল কারণ কিন্তু শামির অবৈধ সম্পর্ক বা স্ত্রীকে মারধর নয়। তাহলে কি? একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী দাবী করা হয়েছে যে পরকীয়া বা অবৈধ সম্পর্ক নয় শামি হাসিনের ঝামেলার মূল কারণ অন্যত্র লুকিয়ে রয়েছে।

সব রহস্য ভেদ করে জানা গেল কেনও হাসিন শামীর ঝামেলার মূল কারণ, জেনে নিন আপনিও 2

ওই রিপোর্টে জানানো হয়েছে শামির আত্মীয় স্বজনদের জেরা করে বেড়িয়ে এসেছে এক অজানা কারণ। ওই সংবাদমাধ্যমের তরফে খোঁজ খবরে জানা গিয়েছে যে শামি দীর্ঘদিন ধরেই একটি স্পোর্ট অ্যাকাডেমি গড়ে তোলার স্বপ্ন দেখতেন। সেই স্বপ্ন পূরণ করার জন্য শামি উত্তরপ্রদেশের আমরোহার আলি নগর গ্রামে একটি ফার্ম হাউস কেনেন। কিন্তু শামির স্ত্রী হাসিন ওই ফার্ম হাউস কেনাকে ভালোভাবে মেনে নিতে পারেন নি। হাসিনের ইচ্ছে ছিল শামি তার সমস্ত স্থাবর সম্পত্তি কিনুন কলকাতা শহরেই। ওই ফার্ম হাউসের জন্য শামি একেবারে প্রায় ৬০ একর জমি কিনেছিলেন। যার বর্তমান আর্থিক মূল্য প্রায় ১৫ কোটি টাকা। শামি ওই ফার্ম হাউস হাসিনের নামেই কিনেছিলেন কিন্তু আইনগত ভাবে ওই জমির উপর হাসিনের কোনও অধিকার ছিল না।

সব রহস্য ভেদ করে জানা গেল কেনও হাসিন শামীর ঝামেলার মূল কারণ, জেনে নিন আপনিও 3

ওই সংবাদমাধ্যমের সূত্রের খবর অনুযায়ী ওই ফার্ম হাউসের জমি কেনাকে কেন্দ্র করেই হাসিন আর শামির মধ্যে বিবাদের শুরু হয়। উত্তর প্রদেশের ছেলে শামি দীর্ঘদিন ধরেই কলকাতার বাসিন্দা। অন্যদিকে হাসিনের বাড়িও বীরভূমে। ফলত ওই জমি বিবাদ ঘিরে তাদের দাম্পত্য কলহ আজ এই আকার ধারণ করেছে। এখন দেখা যাক শামি হাসিনের আনা এই অভিযোগ গুলো থেকে বেরোতে পারেন কিনা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *