শ্রীলঙ্কায় ড্রেসিংরুমের দরজা ভেঙেছিলেন কোন বাংলাদেশি তারকা, জেনে নিন নাম

শ্রীলঙ্কায় ড্রেসিংরুমের দরজা ভেঙেছিলেন কোন বাংলাদেশি তারকা, জেনে নিন নাম 1

নিদাহাস ট্রফিতে শ্রীলঙ্কার সঙ্গে বাংলাদেশের ম্যাচে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামের ড্রেসিংরুমের দরজার কাঁচ ভেঙেছিলেন বাংলাদেশের ক্রিকেটাররা। ওই ম্যাচে মাঠে শ্রীলঙ্কা এবং বাংলাদেশের মধ্যে উত্তপ্ত পরিবেশের সৃষ্টি হয়েছিল। যারপরেই শ্রীলঙ্কার বিরুদ্ধে দুধর্ষ জয় হাসিল করার পর বাংলাদেশ ড্রেসিংরুমে উৎসবের মাত্রা ছাড়িয়ে গিয়েছিল। সেই সময়ই ড্রেসিং রুমের কাঁচ ভাঙা হয়। সারা বিশ্বের সংবাদমাধ্যমগুলিতেই সেই কাঁচভাঙা ড্রেসিংরুমের ছবিও প্রকাশিত হয়। এরপরেই কে বা কারা ওই দরজা ভাঙে তা নিয়ে শুরু হয়েছিল অভিযোগ এবং পাল্টা অভিযোগ। এমনকী এই প্রশ্নও উঠে পড়ে ক্রিকেটারদের ড্রেসিংরুমের মত এমন সুরক্ষিত জায়গার কাঁচ ভাঙল কে?

শ্রীলঙ্কায় ড্রেসিংরুমের দরজা ভেঙেছিলেন কোন বাংলাদেশি তারকা, জেনে নিন নাম 2

বিভিন্ন সংবাদমাধ্যম দাবী করে যে বাংলাদেশ ক্রিকেটাররাই নাকি জয়ের উৎসব করার সময় ওই কাঁচ ভাঙেন। এ প্রসঙ্গে শ্রীলঙ্কার বিখ্যাত সংবাদপত্র ‘দ্য আইল্যান্ড’ এ প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী ম্যাচ রেফারি ক্রিস ব্রড খেলা শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যেই নাকি বাংলাদেশী ক্রিকেটাদের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করেন ড্রেসিংরুমের কাঁচ কে ভেঙেছে। সিসিটিভি ফুটেজও চেক করা হয়। কিন্তু সিসিটিভি ফুটেজে কিছু পাওয়া যায় নি। ওই সংবাদপত্রে প্রকাশিত রিপোর্টে আরও জানানোও হয়েছে যে ড্রেসিংরুমের কর্মীরা নাকি জানিয়েছেন ড্রেসিংরুমের এই কাঁচ ভাঙার গোটা ঘটনার নেপথ্যে রয়েছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব-আল-হাসান। জোর করে ড্রেসিংরুমের দরজা বন্ধ করতে গিয়েই নাকি সাকিব এমন ঘটনা ঘটিয়েছেন।

শ্রীলঙ্কায় ড্রেসিংরুমের দরজা ভেঙেছিলেন কোন বাংলাদেশি তারকা, জেনে নিন নাম 3

প্রসঙ্গত ওই ম্যাচে মাঠে সাকিবকে মেজাজ হারাতেও দেখা গিয়েছিল। ফিল্ড অ্যাম্পায়ারদের সিদ্ধান্ত মানতে না পারায় তিনি নিজের সতীর্থদের নিয়ে মাঠ ছেড়েও বেড়িয়ে যান। সেই সময় নিজের মেজাজ ধরে রাখতে না পেরে সাকিব হয়ত জোর করে ড্রেসিংরুমের দরজা বন্ধ করতে যান। আর জোর করেই দরজা বন্ধ করতে যাওয়ার চেষ্টাতেই দরজার কাঁচ ভেঙে ফেলেন সাকিব।

শ্রীলঙ্কায় ড্রেসিংরুমের দরজা ভেঙেছিলেন কোন বাংলাদেশি তারকা, জেনে নিন নাম 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *