শামিকে দেখতে হাসপাতালে হাসিন, জমজমাট নাটক

শামিকে দেখতে হাসপাতালে হাসিন, জমজমাট নাটক 1

চিত্রনাট্যে ছিল মিলনের ক্লাইমেক্স, তবে ভারতীয় জাতীয় দলের জোরে বোলারের প্রত্যাখানে সেই ক্লাইম্যাক্সকে বদলে দিল অ্যান্টি ক্লাইমেক্সে। সরাসরি হাসিনকে প্রত্যাখান জানালেন মহম্মদ শামি। জানিয়ে দিলেন এবার যা কথা হওয়ার তা কোর্টে হবে। গত কয়েকদিন ধরেই জাতীয় দলের এই জোরে বোলারের সঙ্গে তার স্ত্রীর দ্বন্ধ চলছিল। যা হাসিন নিয়ে আসেন খবরের শিরোনামে। একেরপর এক বাউন্সার শামির দিকে ছুঁড়ে দিচ্ছিলেন হাসিন। এবার সরাসরি বাউন্সার দিলেন শামি। এর মধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ড শামির বিরুদ্ধে তদন্ত করে তাকে ক্লিনচিট দেয়, অন্যদিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও আশ্বাস দেন হাসিনকে।

শামিকে দেখতে হাসপাতালে হাসিন, জমজমাট নাটক 2

এর মাঝেই গত রবিবার দেরাদুন থেকে দিল্লি ফেরার পথ পথ দুর্ঘটনায় পড়ে শামি। যার জেরে তার কপালে বেশ কয়েকটি সেলাইও পড়ে। এরপরই সুর নরম করে দিয়েছিলেন হাসিন। সংবাদমাধ্যমের কাছে জানিয়েছিলেন, “চোট লেগেছে ওর। হয়তো মেয়েটাকে সামনে দেখলে ওর যন্ত্রণা কমবে হয়ত। আমার তো অনুভূতি রয়েছে, আমিও তো একজন রক্তমাংসের মানুষ। আমাদের লড়াই লড়াইয়ের জায়গাতেই রয়েছে। শামি তো শেষ পর্যন্ত আমার স্বামী। ওর চোট লাগায় আমার খারাপ লেখেছে। তবে ওর কি অনুভূতি সেটা আমি জানি না। কিন্তু ব্যাপারটা তো আমাদের কষ্টের জায়গা। দেখাই যাক কি হয়”। মিলনের বার্তা নিয়ে শামির কাছে গিয়েছিলেন হাসিন। কিন্তু সেখানে গিয়ে তাকে সরাসরি প্রত্যাখ্যাত হতে হয়।

শামিকে দেখতে হাসপাতালে হাসিন, জমজমাট নাটক 3

শামির সঙ্গে হাসপাতালে দেখা করতে গেলে শামি সটান জানিয়ে দেন, “ এবার দেখা হওয়ার কোর্টে হবে’। তারপরেই সাংবাদিকদের সামনে হাসিন বলেন, “ শামি আহত হওয়ায় আমি ওকে দেখতে এসেছিলাম। কিন্তু ও আমার সঙ্গে দেখা করতেই রাজি হয়নি।তার বদলে ও আমাকে হুমকি দেয় কোর্টে দেখে নেওয়ার”। শামিকে দেখতে নিজের মেয়েকে নিয়ে হাসিন মঙ্গলবারই বিমানে দিল্লি পৌঁছন। কিন্তু শামি দেখা না করায় তাকে ফিরতে হয় খালি হাতেই।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *