শচীনের মেয়ে সারা তেন্ডুলকরকে বিরক্ত করার ব্যাপারে কী জানালেন পশ্চিমবঙ্গ থেকে গ্রেপ্তার হওয়া যুবক?

মেদিনীপুরের বাসিন্দা দেবকুমার মাইতি যাকে শচীনের মেয়ে সারা তেন্ডুলকরকে বিরক্ত করার অপরাধে কিছুদিন আগে গ্রেপ্তার করেছিল মুম্বাই পুলিশ, আজ পুলিশের জেরার সামনে তিনি বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য জানিয়েছেন। মধ্য বয়স্ক মানসিকভাবে অসুস্থ ওই যুবক এই রহস্যদ্বঘাটনে দাবী করেছেন যে তিনি দীর্ঘদিন ধরেই শচীনের মেয়ের উপর নজর রেখেছিলেন। সংবাদে প্রকাশিত খবর অনুযায়ী দাবী করা হয়েছে যে স্কুল ছুট দেবকুমার পেশাগত দিক দিয়ে বেকার। তিনি প্রায় ২০ বার ফোন করেন শচীনের বাড়িতে, এমনকী চূড়ান্ত বিরক্ত করার পাশাপাশি সারাকে অপহরণের হুমকিও দেন তিনি। এ ব্যাপারে ওই যুবককে গ্রেপ্তার করা মুম্বাই পুলিশ দলের সদস্য ভীমসেন গায়কোয়াড় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “ ওই যুবক শচীনের বাড়ীতে ফোন করে নানা রকম আপত্তিকর মন্তব্য করেছিল। এবং বিরক্ত করার চূড়ান্ত পর্যায়ে গিয়ে তিনি হুমকী দেন যদি সারা তার বিয়ের প্রস্তাবে রাজী না থাকেন তাহলে ও সারাকে অপহরণ করবে”।

এরমধ্যেই মেদিনীপুরের এই যুবক শচীনের বাড়িতে ফোন করার সময় তার যার সঙ্গে কথাবার্তা হত, সেই ব্যক্তির সঙ্গে তার কথপোকথনের বিবরণ প্রকাশ করেছেন। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেব কুমারের ওই কথাবার্তার বিবরণ তারই জবানীতে প্রকাশিত হয়েছে। ওই জবানী অনুযায়ী কথোপকথনে দেবকুমার বলেন, “ আপনি ওকে ফোন দিতে চান না। ও শুধুমাত্র আমার। আমি ওকেই বিয়ে করব। ও আর কারও হতে পারে না”। এ ছাড়াও ৩২ বছর বয়েসী দেব কুমার ওই সংবাদপত্রকে জানিয়েছেন যে তিনি দীর্ঘদিন ধরেই সারা তেন্ডুলকরকে ফলো করতেন। ওই যুবকের কথায়, “ আমি বহুবারই ওর পেছনে ফলো করেছি। আমি ওকে ছাড়ব না”।

এই ব্যাপারে মুম্বাই পুলিশ এই কেসে কোনো রকম ফাঁক রাখতে নারাজ। তারা ওই অভিযুক্তের মোবাইল ফোন সিজ করেন। আপাতত এই যুবককে আগামি ১১ জানুয়ারি (বৃহস্পতিবার) পর্যন্ত পুলিশ হেপাজতেই রাখা হয়েছে। মুম্বাই পুলিশের তরফে এক আধিকারিক এ ব্যাপারে জানিয়েছেন, “ওর সেলফোনটি সিজ করা হয়েছে। প্রথমে ওকে বান্দ্রার মেট্রোপলিটন কোর্টে তোলা হয়। আপাতত তাকে ১১ তারিখ পর্যন্ত পুলিশ হেপাজতে রাখা হয়েছে”। অন্যদিকে অভিযুক্ত দেবকুমারের পরিবারের তরফে দাবী করা হয়ে যে ওই যুবক প্রায় এক বছর ধরেই মানসিকভাবে অসুস্থ। মাঝে মাঝেই তিনি বাবা মায়ের উপরেও অত্যাচার চালাতেন। যদিও পুলিশ এখনও খুঁজে বার করতে পারে নি যে কীভাবে মেদিনীপুরের ওই যুবক শচীনের বাড়ির নাম্বার জোগার করেছেন।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি
    এই মুহুর্তে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের দুর্নীতিতে গোটা দেশই নড়ে গিয়েছে। ১১ হাজার কোটি টাকার দুর্নীতি এই মুহুর্তে...

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির
    একের পর এক রেকর্ড ধুলিস্যাত হচ্ছে তার ব্যাটের ঘায়ে। বর্তমান প্রজন্মের কথা ছেড়ে দিলেও ইতিমধ্যেই তার নাম...

    আইপিএল ২০১৮: আসন্ন আইপিএল কেকেআরকে নেতৃত্ব দিতে আগ্রহী এই অস্ট্রেলীয়

    আইপিএল ২০১৮: আসন্ন আইপিএল কেকেআরকে নেতৃত্ব দিতে আগ্রহী এই অস্ট্রেলীয়
    আইপিএলের একাদশতম সংস্করণের শুরুর ঘন্টা পড়তে আর মাত্র বাকি মাস দেড়েক। অন্যান্য অনেক ফ্রেঞ্চাইজি যেখানে তাদের অধিনায়ক...

    টুইটারে গিবসের ট্রোলে ক্ষুব্ধ অশ্বিন ম্যাচ ফিক্সিং নিয়ে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ার তোপের মুখে

    টুইটারে গিবসের ট্রোলে ক্ষুব্ধ অশ্বিন ম্যাচ ফিক্সিং নিয়ে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ার তোপের মুখে
    ক্রিকেটারদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় হাসি মজা আদান প্রদান করা এখন আম বাত। বহু ক্রিকেটারই নিজেদের মধ্যে একে...