শচীনের মেয়ে সারা তেন্ডুলকরকে বিরক্ত করার ব্যাপারে কী জানালেন পশ্চিমবঙ্গ থেকে গ্রেপ্তার হওয়া যুবক?

মেদিনীপুরের বাসিন্দা দেবকুমার মাইতি যাকে শচীনের মেয়ে সারা তেন্ডুলকরকে বিরক্ত করার অপরাধে কিছুদিন আগে গ্রেপ্তার করেছিল মুম্বাই পুলিশ, আজ পুলিশের জেরার সামনে তিনি বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য জানিয়েছেন। মধ্য বয়স্ক মানসিকভাবে অসুস্থ ওই যুবক এই রহস্যদ্বঘাটনে দাবী করেছেন যে তিনি দীর্ঘদিন ধরেই শচীনের মেয়ের উপর নজর রেখেছিলেন। সংবাদে প্রকাশিত খবর অনুযায়ী দাবী করা হয়েছে যে স্কুল ছুট দেবকুমার পেশাগত দিক দিয়ে বেকার। তিনি প্রায় ২০ বার ফোন করেন শচীনের বাড়িতে, এমনকী চূড়ান্ত বিরক্ত করার পাশাপাশি সারাকে অপহরণের হুমকিও দেন তিনি। এ ব্যাপারে ওই যুবককে গ্রেপ্তার করা মুম্বাই পুলিশ দলের সদস্য ভীমসেন গায়কোয়াড় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “ ওই যুবক শচীনের বাড়ীতে ফোন করে নানা রকম আপত্তিকর মন্তব্য করেছিল। এবং বিরক্ত করার চূড়ান্ত পর্যায়ে গিয়ে তিনি হুমকী দেন যদি সারা তার বিয়ের প্রস্তাবে রাজী না থাকেন তাহলে ও সারাকে অপহরণ করবে”।

এরমধ্যেই মেদিনীপুরের এই যুবক শচীনের বাড়িতে ফোন করার সময় তার যার সঙ্গে কথাবার্তা হত, সেই ব্যক্তির সঙ্গে তার কথপোকথনের বিবরণ প্রকাশ করেছেন। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেব কুমারের ওই কথাবার্তার বিবরণ তারই জবানীতে প্রকাশিত হয়েছে। ওই জবানী অনুযায়ী কথোপকথনে দেবকুমার বলেন, “ আপনি ওকে ফোন দিতে চান না। ও শুধুমাত্র আমার। আমি ওকেই বিয়ে করব। ও আর কারও হতে পারে না”। এ ছাড়াও ৩২ বছর বয়েসী দেব কুমার ওই সংবাদপত্রকে জানিয়েছেন যে তিনি দীর্ঘদিন ধরেই সারা তেন্ডুলকরকে ফলো করতেন। ওই যুবকের কথায়, “ আমি বহুবারই ওর পেছনে ফলো করেছি। আমি ওকে ছাড়ব না”।

এই ব্যাপারে মুম্বাই পুলিশ এই কেসে কোনো রকম ফাঁক রাখতে নারাজ। তারা ওই অভিযুক্তের মোবাইল ফোন সিজ করেন। আপাতত এই যুবককে আগামি ১১ জানুয়ারি (বৃহস্পতিবার) পর্যন্ত পুলিশ হেপাজতেই রাখা হয়েছে। মুম্বাই পুলিশের তরফে এক আধিকারিক এ ব্যাপারে জানিয়েছেন, “ওর সেলফোনটি সিজ করা হয়েছে। প্রথমে ওকে বান্দ্রার মেট্রোপলিটন কোর্টে তোলা হয়। আপাতত তাকে ১১ তারিখ পর্যন্ত পুলিশ হেপাজতে রাখা হয়েছে”। অন্যদিকে অভিযুক্ত দেবকুমারের পরিবারের তরফে দাবী করা হয়ে যে ওই যুবক প্রায় এক বছর ধরেই মানসিকভাবে অসুস্থ। মাঝে মাঝেই তিনি বাবা মায়ের উপরেও অত্যাচার চালাতেন। যদিও পুলিশ এখনও খুঁজে বার করতে পারে নি যে কীভাবে মেদিনীপুরের ওই যুবক শচীনের বাড়ির নাম্বার জোগার করেছেন।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

দক্ষিণ আফ্রিকা সিরিজ র জন্য ঘোষিত হলো ভারতীয় দল!

সাউথ আফ্রিকা " এ " দলের বিরুদ্ধে পাঁচ ম‍্যাচের ওয়ানডে সিরিজের জন্য দুটো দল ঘোষণা করলো এম...

কঠিন পরিশ্রমের মধ্যে দিয়ে নিজেকে আরও ক্ষুরধার করে তুলতে চান ঋষভ পন্থ !

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একদিবসীয় এবং টি টোয়েন্টি সিরিজে বিশেষ কিছু করে উঠতে পারেনি, ভারতীয় ক্রিকেট দলের উদীয়মান...

অক্টোবরে মাসে পাকিস্তান সফরে আসতে পারে শ্রীলঙ্কা ক্রিকেট দল !

আগামী অক্টোবর মাসে একটি টেস্ট ম‍্যাচ খেলতে পাকিস্তান আসতে পারে শ্রীলঙ্কা।এমনটাই তৈরী হয়েছে সম্ভাবনা। আর যদি এমনটা...

বাংলাদেশ সফরের দল ঘোষণা করলো আফগানিস্তান, টি ২০ এবং ওয়ানডে দলকে নেতৃত্ব দেবেন রাশিদ খান

মঙ্গলবার, ২০ শে আগষ্ট আফগানিস্তান ক্রিকেট বোর্ডের তরফে ঘোষিত হয়েছে আসন্ন বাংলাদেশ সফরের জন্য টেস্ট এবং টি...

ভিডিয়ো: বিরাট কোহলি দায়িত্বজ্ঞানহীন শট খেলে হলেন আউট, দেখার মত ছিল কোচ শাস্ত্রীর রিঅ্যাকশন

ভিডিয়ো: বিরাট কোহলি দায়িত্বজ্ঞানহীন শট খেলে হলেন আউট, দেখার মত ছিল কোচ শাস্ত্রীর রিঅ্যাকশন
ওয়েস্টইন্ডিজ আর ভারতের মধ্যে গতকাল থেকে টেস্ট সিরিজ শুরু হয়ে গেছে এই দুই দলের জন্য এটাই আইসিসি...