শচীনের মেয়েকে প্রপোজ করায় পশ্চিমবঙ্গ থেকে এক ব্যক্তিকে প্রোপোজ করল পুলিশ

ক্রিকেট কিংবদন্তী শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের মেয়ে প্রোপোজ করার জন্য পশ্চিমবঙ্গের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হল। ওই ব্যক্তি সারার ফোন নাম্বার জোগার করে সারা তার ভালোবাসা ব্যক্ত করেন। প্রসঙ্গত ওই ব্যক্তি সারা কে পনেরো দিন আগে বিয়ে করার প্রস্তাব দেন। দেবকুমার মাইতি নামে ওই যুবক পূর্ব মেদিনীপুরের মহিষাদলে থাকেন। গতকাল মুম্বাই পুলিশের একটি দল এখানে এসে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। একটি সূত্র মোতাবেক ওই ব্যক্তি শচীনের মেয়ের কাছে পৌঁছতে শচীনের অফিসেও ফোন করেন। ওই ব্যক্তির আচরণে বিরক্ত হয়ে শচীন মুম্বাইয়ের বান্দ্রা পুলিশ থানায় একটি অভিযোগ দায়ের করেন। তারপরেই ওই ফোন নাম্বারকে ট্র্যাকিং করে মুম্বাই পুলিশের ওই দলটি মহিষাদলে পৌঁছোয়। স্থানীয় পুলিশের সহযোগিতায় মুম্বাই পুলিশের ওই দলটি আন্দুলিয়া থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। একটি খবর অনুযায়ী দেবকুমারকে আজ হলদিয়া কোর্টে উপস্থিত করা হবে।

এবং মুম্বাই পুলিশ আবেদন করেছে যাতে তারা ট্রানজিট রিমান্ডে তাকে মুম্বাই নিয়ে যেতে পারে। এরপরেই পুলিশ আরও তদন্ত চালাবে যে ওই ব্যক্তি কিভাবে সারার ফোন নাম্বার যোগার করলেন। যদিও অভিযুক্তের পরিবারের তরফে দাবি করা হয়েছে যে দেব কুমার মানসিকভাবে ভারসাম্যহীন এবং গত আট বছর ধরেই তিনি চিকিৎসাধীন রয়েছেন।

অভিযুক্তের পরিবারের তরফে আরও দাবী করা হয়েছে যে মুম্বাইয়ে তাদের এক আত্মীয়ের মাধ্যমেই দেবকুমার সারার নাম্বার যোগার করেছেন। প্রসঙ্গত প্রায় একবছর আগে দেবকুমার মুম্বাইয়ে ঘুরতে গিয়েছিলেন। দেবকুমার তার এলাকায় একজন ভালো শিল্পী হিসেবে পরিচিত। যদিও এই গ্রেপ্তারিতে তাকে অত্যাধিক বিরক্ত হতে দেখা যায় নি। তিনি আরও দাবী করেছেন যে তিনি সারাকে ভালোবাসেন এবং তাকে বিয়ে করতে চান।

এবং তার হাতে তিনি সারার নামও ট্যাটু করেছেন। এমনকী দেবকুমার তার প্রতিবেশীদের সঙ্গে তার সম্পর্ক নিয়েও কথা বলতেন এবং তিনি তাদের কাছে দাবীও করেছেন যে তিনি তিনি শচীনের মেয়ে সারাকে বিয়ে করতে চলেছেন।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    আইপিএল ২০১৮: ম্যাচ ১৭, রাজস্থান রয়্যালস বনা চেন্নাই সুপার কিংস, এই ম্যাচের পরিসংখ্যানগত তথ্যাবলী

    আইপিএল ২০১৮: ম্যাচ ১৭, রাজস্থান রয়্যালস বনা চেন্নাই সুপার কিংস, এই ম্যাচের পরিসংখ্যানগত তথ্যাবলী
    আইপিএলে চেন্নাইয়ের নতুন ঘরের মাঠ হল পুণের এমসিএ স্টেডিয়াম। এই ম্যাচে তাদের প্রথম ম্যাচ খেলতে নেমেই রাজস্থান...

    আইপিএল ২০১৮: ম্যাচ ১৭, আরআর বনাম সিএসকে, ম্যাচ শেষে কার কি বক্তব্য জেনে নেওয়া যাক

    আইপিএল ২০১৮: ম্যাচ ১৭, আরআর বনাম সিএসকে, ম্যাচ শেষে কার কি বক্তব্য জেনে নেওয়া যাক
    সিএসকের নতুন ঘরের মাঠে পুণের এমসিএ স্টেডিয়ামের শুক্রবার রাজস্থান রয়্যালসকে হারিয়ে বিশাল ব্যবধানের জয় তুলে নিল মহেন্দ্র...

    গেইলকে দলে নিয়ে আমি আইপিএলকে বাঁচালাম : সহবাগ

    গেইলকে দলে নিয়ে আমি আইপিএলকে বাঁচালাম : সহবাগ
    আইপিএলকে রক্ষা করেছেন তিনি ক্রিস গেইলকে দলে নিয়ে। এমনটাই দাবী কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টর কাম ক্রিকেট অপারেশন...

    চ্যাম্পিয়নের পর ফের নতুন গানে মাতালেন ডিজে ব্র্যাভো

    ক্রিকেট বিশ্বকে শুধু ব্যাটে বলে বা ফিল্ডিংয়ে নয়, গান গেয়েও মুগ্ধ করে দিয়েছিলেন এই ওয়স্ট ইন্ডিয়ান ক্রিকেটার।...

    সমস্যায় তাসকিন, সৌম্য সরকার, বাংলাদেশ ক্রিকেটারদের বড় ধাক্কা

    সমস্যায় তাসকিন, সৌম্য সরকার, বাংলাদেশ ক্রিকেটারদের বড় ধাক্কা
    বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ছয় ক্রিকেটারের উপর নেমে এল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কুঠারাঘাত। জাতীয় দলের হয়ে এই...