রাজস্থানের কাছে হারের পর পাঞ্জাবের মেন্টর বীরেন্দ্র সেহবাগের সঙ্গে অসভ্যতা করেছিলেন মালকিন প্রীতি জিন্টা, এবার পাল্ট দিলেন সেহবাগ

কাল অব্ধি কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা এবং মেন্টর বীরেন্দ্র সেহবাগের মধ্যে সবকিছুই ঠিকঠাক ছিল। কিন্তু একটি ম্যাচ হেরে যাওয়ার পরই বেড়ে গেল দূরত্ব। এই মুহুর্তে মালকিন আর মেন্টরের মধ্যে সম্পর্কে চিড় ধরেছে। এর একমাত্র কারণ হল রাজস্থানের বিরুদ্ধে পাঞ্জাবের হার। একটি রিপোর্ট অনুযায়ী এই ম্যাচে হারের পর প্রীতি ভীষণই খারাপভাবে টিম ইন্ডিয়ার এই প্রাক্তন কিংবদন্তীর সঙ্গে কথা বলেন। প্রীতি জিন্টা রাজস্থানের বিরুদ্ধে হারের পর এই হারকে নিয়ে সেহবাগকে বেশ কিছু প্রশ্ন ছুঁড়ে দেন।

যদি সূত্রের খবর মানা যায় তাহলে সেহবাগের সঙ্গে প্রীতির কথা বলার ধরণ ভীষণই খারাপ ছিল। প্রসঙ্গত গত পাঁচ বছর ধরেই কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে রয়েছেন সেহবাগ। কিন্তু এদিন প্রীতি জিন্টার কথা বলার ধরন মোটেই পছন্দ হয় নি এই প্রাক্তন ভারতীয় ওপেনারের। এই প্রসঙ্গে উল্লেখযোগ্য যে কিংস ইলেভেন পাঞ্জাবের ফ্রেঞ্চাইজি মালিকানা স্বত্ব রয়েছে প্রীতি জিন্টা, নেস ওয়াদিয়া এবং ব্যাবসায়ী মোহিত বর্মনের কাছে। নিজের একশো শতাংশ দেওয়া সেহবাগ চলতি মরশুমে দলের আত্মবিশ্বাস বাড়ানোর কাজ করে চলেছেন। যদিও তার জানা ছিল না যে দলের হারের পর তার সঙ্গে এভাবে অসভ্যতা করে কথা বলা হবে। প্রীতি সেহবাগের সঙ্গে ভীষণই আপত্তিজনকভাবে কথা বলেছেন।

যার কারণ ছিলেন দলের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। খবর অনুযায়ী ফ্রেঞ্চাইজি মালকিন প্রীতি অশ্বিনের ৩ নম্বরে নামা নিয়ে ক্ষুব্ধ হন। প্রসঙ্গত রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে অশ্বিন করুণ নায়ার এবং মনোজ তেওয়ারির আগে ৩ নম্বরে ব্যাট করতে নেমেছিলেন। ঐ ম্যাচে শূন্য রানে আউট হয়ে যান অশ্বিন।

কিংস ইলেভেন পাঞ্জাবের একটি সূত্র অনুযায়ী প্রীতি হারের সমস্ত দোষই সেহবাগের ঘাড়ে দেন। ওই সূত্রের কথায়, “ প্রীতি এই সিদ্ধান্ত এবং হারের জন্য সমস্ত দোষ সেহবাগের ঘাড়ে চাপিয়ে দেন এবং এই প্রাক্তন ব্যাটসম্যানের উপর ভীষণ রাগ ঝাড়েন”।

যদিও প্রীতি জিন্টার কথায় পাল্টা দিয়ে সেহবাগ যথেষ্ট ভদ্রভাবে কথা বলেন। অন্যদিকে কথা বলার সময় প্রীতির রাগ ছিল সপ্তমে। ওই সূত্রের কথায় এটাই প্রথমবার নয় যখন প্রীতি এভাবে সেহবাগের সঙ্গে কথা বলেছেন। কোচ কাম মেন্টর সেহবাগের সঙ্গে এর আগেই এইভাবে খারাপ ভাষায় কথা বলেছেন এই অভিনেত্রী। এর আগেও ২০১৬ মরশুমে তৎকালীন কিংস ইলেভেন পাঞ্জাবের মুখ্য কোচ সঞ্জয় বাঙ্গারের সঙ্গেও অসভ্যতা করেছিলেন এই বলিউডি কুইন। সেই সময় এক ঘটনা সংবাদমাধ্যমে বেশ চর্চারও বিষয় হয়েছিল।

আরও পড়ুন

দীনেশ কার্তিক এস শ্রীসন্থ দ্বারা তোলা অভিযোগের দিলেন জবাব, বললেন ফালতু কথা বলছে ও

আইপিএল ২০১৩য় স্পট ফিক্সিংয়ের কারণে ভারতীয় জোরে বোলার এস শ্রীসন্থের কেরিয়ার শেষ হয়ে গিয়েছিল। সেই ঘটনার কারণ...

সকলকে ট্রোল করা যুবরাজ সিংয়ের মুখ বন্ধ করে দিলেন শচীন তেন্ডুলকর, কীভাবে জেনে নিন

সকলকে ট্রোল করা যুবরাজ সিংয়ের মুখ বন্ধ করে দিলেন শচীন তেন্ডুলকর, কীভাবে জেনে নিন
ভারতীয় দলের বাইরে থাকা হরভজন সিং আর প্রাক্তন তারকা ব্যাটসম্যান যুবরাজ সিং যে কারও লেগ পুলিং করতে...

INDvsSA: দ্বিতীয় টেস্টে ডবল সেঞ্চুরি করতেই শচীনের এই রেকর্ড ছুঁয়ে ফেললেন রোহিত শর্মা

INDvsSA: দ্বিতীয় টেস্টে ডবল সেঞ্চুরি করতেই শচীনের এই রেকর্ড ছুঁয়ে ফেললেন রোহিত শর্মা
রোহিত শর্মা রাঁচি টেস্টে দক্ষিন আফ্রিকার বিরুদ্ধে চলতি টেস্টে ডবল সেঞ্চুরি করেছেন। ব্যাটিংয়ের জন্য মুশকিল পিচে ভারতীয়...

রবীন্দ্র জাদেজার হাফসেঞ্চুরির পর বিরাট কোহলি দিলেন ঘোড়সওয়ার করার রিঅ্যাকশন, দেখুন ভিডিয়ো

ভারতীয় ক্রিকেট দল আর দক্ষিণ আফ্রিকার মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ রাঁচির জেএসসিএ স্টেডিয়ামে খেলা হচ্ছে। টস জিতে...

ভিডিয়ো: একদিকে উমেশ যাদব করছিলেন ছক্কার বৃষ্টি, ওদিকে বিরাটের মুখে দেখা যাচ্ছিল এই এমন অদ্ভুত রিঅ্যাকশন

ভারত আর দক্ষিণ আফ্রিয়াক্র মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা আজ রবিবার...