রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা সোলাঙ্কিকে থাপ্পড় মারলেন জাম নগর পুলিশের এক কনস্টেবল, হইচই
ছবি সৌজন্যে কার্তুক

গত সোমবার গুজরাটের জাম নগরের এক পুলিশ কনস্টেবলের হাতে শারীরিকভাবে নিগৃহীত হলে চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা সোলাঙ্কি। বর্তমানে জাদেজা চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে ব্যস্ত রয়েছেন এবং মুম্বাইতে রয়েছেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে মঙ্গলবার প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হওয়ার জন্য। গত সোমবার বিকেল ৫:৩০ নাগাদ ওই ঘটনাটি ঘটে যখন রিভার গাড়ি সঞ্জয় কুরাঞ্জিয়া নামক ওই পুলিশ কনস্টেবলকে ধাক্কা মারে। যিনি একটি বাইকে করে রঙ সাইড ধরে আসছিলেন। যদিও এই কাজের জন্য ওই পুলিশ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। ইন্ডিয়া টিভির একটি রিপোর্ট অনুযায়ী ওই অ্যাক্সিডেন্টের দ্রুত পরেই ওই পুলিশ কর্মী প্রথমে রিভার চুল ধরে টানেন তারপর তাকে দুটি থাপ্পড়ও মারেন।

রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা সোলাঙ্কিকে থাপ্পড় মারলেন জাম নগর পুলিশের এক কনস্টেবল, হইচই 1
ছবি সৌজন্যে টুইটার

যদিও ভুলটি ছিল ওই কনস্টেবলেরই যিনি ভুল সাইড ধরে বাইকে করে আসছিলেন তা সত্ত্বেও নিগৃহীত হন রিভা। ওই পুলিশ কর্মীর আচরণে অনেকেই অবাক হয়ে যান। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় আশেপাশে থেকে লোক ছুটে এসে রিভাকে উদ্ধার দ্রুত হাসপাতালে নিয়ে যান। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, “ প্রথমে ওই পুলিশ কর্মী রিভার চুল ধরে টানে এবং তাকে দুটি থাপ্পড়ও মারে, পরে তার মুখ গাড়ির উইন্ডশিল্ডে চেপে ধরে। একটি পালসার বাইকে করে ওই পুলিশ কর্মী রঙ সাইড ধরে আসছিলেন এবং সোলাঙ্কির বিএমডব্লিউতে ধাক্কা লেগে পড়ে যান। রিভা জানলার কাঁচ নামিয়ে ওই কর্মীকে প্রশ্ন করেন তিনি ঠিক আছেন কি না, কিন্তু ক্রুদ্ধ ওই কনস্টেবল দ্রুতই রিভার সঙ্গে অসভ্যতা করেন এবং তাকে শারীরিকভাবে নিগ্রহ করতে শুরু করেন”।
রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা সোলাঙ্কিকে থাপ্পড় মারলেন জাম নগর পুলিশের এক কনস্টেবল, হইচই 2
ছবি সৌজন্যে ইন্ডিয়া টুডে

ওই ঘটনার পরপরই দ্রুত স্থানীয় হাসপাতালে যান রিভা, যেখানে তার সঙ্গে দেখা করেন জাম নগর পুলিশের সুপারিন্টেন্ডেন্ট প্রদীপ সেজুল। সেখানে থেকে তিনি তাকে এসকর্ট করে নিজের অফিসে নিয়ে যান আধিকারিক রূপে তার বিবৃতি নথিভূক্ত করার জন্য। বর্তমানে ওই পুলিশ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে এবং ঘটনার তদন্ত শুরু হয়েছে।
রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা সোলাঙ্কিকে থাপ্পড় মারলেন জাম নগর পুলিশের এক কনস্টেবল, হইচই 3
ছবি সৌজন্যে দ্য কুইন্ট

এসপি প্রদীপ তার বিবৃতিতে জানিয়েছেন, “ হ্যাঁ, হ্যাঁ, ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী একজন পুলিশ আধিকারিকের দ্বারা আক্রান্ত হয়েছেন। সঞ্জয় কুরাঞ্জিয়া, জামনগর পুলিশের একজন কনস্টেবল, হেডকোয়ার্টার থেকে আসছিলেন, যার দরজা রাস্তার দিকে খোলা ছিল। রিভা তার চারচাকার গাড়িতে ছিলেন। তাদের মধ্যে খানিকটা ঝগড়া হয়, তারপরেই ওই পুলিশটি রিভাকে শারীরিকভাবে আক্রমণ করেন। তিনি সামান্য আঘাত পেয়েছেন। এমন কিছু গুরুতর নয়। তাই তিনি একটি পুলিশ অভিযোগ দায়ের করেছেন। স্পট থেকে ওই পুলিশ আধিকারিককে গ্রেপ্তার করা হয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *