ভিডিয়ো: আপনে মোহল্লে মে ফির রেশমা আয়ি গানে শ্রেয়স আইয়ার, পৃথ্বী শ সমেত ভারতীয় খেলোয়াড়রা ইংল্যান্ডের গলিতে করল ডান্স

ভারতীয় এ দল এই মুহুর্তে ইংল্যান্ড সফরে রয়েছে। ভারতীয় সিনিয়র দল ইংল্যান্ড সফরে আসার আগে ভারতীয় এ দল এই সফরে এসেছে। ইন্ডিয়া এ এখনও পর্যন্ত দুর্দান্ত প্রদর্শন করেছে। আর প্রথম দুটি ম্যাচ খুব সহজেই জিতে নিয়েছে। যদিও ইংল্যান্ড লায়ান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচেই বড় হারের মুখে পড়তে হয়। ইংল্যান্ড এ’র বিরুদ্ধে ভারতীয় এ দলের ব্যাটসম্যানদের ধামাকেদার প্রদর্শন এখনও চালু রয়েছে, পুরো দলই একজুট হয়ে ভাল প্রদর্শন করে চলেছে। ইন্ডিয়া এ’র অধিনায়কত্ব আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়কত্ব সামলানো শ্রেয়স আইয়ারের হাতে রয়েছে, তিনি এবার আইপিএলেও দুর্দান্ত ব্যাটিং প্রদর্শন দেখিয়েছে। সম্প্রতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা বিং ইংল্যান্ড সফরে ভারতীয় এ দলের জোরে বোলার দীপক চহের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন।

Blooming like the sky ?

A post shared by Shreyas Iyer (@shreyas41) on Jun 16, 2018 at 1:24pm PDT

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে শ্রেয়স আইয়ার, পৃথ্বী শ, স্বয়ং দীপক চহের, শার্দূল ঠাকুর সমেত বেশ কিছু ভারতীয় এ দলের প্লেয়ারদের রাস্তায় নাচতে দেখা গিয়েছে। ভারতীয় এ দল প্রথম ম্যাচে ইংল্যান্ড বোর্ড প্রেসিডেন্ট ইলেভেনকে ১২৫ রানে হারিয়েছিল। অন্যদিকে দ্বিতীয় ম্যাচে তারা লিস্টারশায়ারকে ২৮১ রানে হারায়। এই দুটো ম্যাচেই ভারতের তরুণ ব্যাটসম্যানরা অসাধারণ ব্যাট করেছিল। ভারতীয় এ দল শামিল সমস্ত ক্রিকেটাররাই সম্প্রতি শেষ হওয়া আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে দেখিয়েছেন।

এরপর ইংল্যান্ডেও তারা সেই একই ফর্ম ধরে রেখেছেন। ইংল্যান্ডে তরুণ প্লেয়ারদের এই পারফর্মেন্স যথেষ্ট প্রশংসাযোগ্য। দলের জয়ের খুশি পালন করতে করত কিভাবে যে তারা ইংল্যান্ডে রাস্তায় পৌঁছে গেল তারপরই রাস্তায় তারা জমিয়ে মজা করতে শুরু করে। দীপক চহের রাস্তায় এই জমিয়ে মজা করার ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। ইংল্যান্ড লায়ান্সের বিরুদ্ধে ম্যাচের আগে ভারতীয় এ ক্রিকেটাররা এভাবেই রাস্তায় জমিয়ে মজা করেন এবং নাচের কিছু স্টেপও করে দেখান।

Always wear your own style ? #uk #leeds #winter #clothes #stylish

A post shared by Deepak Chahar (@deepak_chahar9) on Jun 17, 2018 at 12:30am PDT

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *