ভারতীয় দল থেকে বাদ ফর্মে থাকে পৃথ্বী শ, বুদ্ধির বাইরে রাহুল দ্রাবিড়ের এই সিদ্ধান্ত 1
ভারতীয় দল থেকে বাদ ফর্মে থাকে পৃথ্বী শ, বুদ্ধির বাইরে রাহুল দ্রাবিড়ের এই সিদ্ধান্ত

ভারতীয় এ দল বর্তমানে ইংল্যান্ড সফররত রয়েছে। যেখানে ভারতীয় দল ইংল্যান্ড এ, ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যাণ্ডের কাউন্টি দলগুলির সঙ্গে ওয়ান ডে ম্যাচের টুর্নামেন্ট খেলছে। ভারতীয় দল এখনও পর্যন্ত তাদের শুরুয়াতি ৪টি ম্যাচের মধ্যে ৩টি জিতে নিয়েছে। ভারতীয় এ দল ইংল্যান্ডের মাটিতে দুর্দান্ত প্রদর্শন করে চলেছে।

মঙ্গলবার পঞ্চম ম্যাচ খেলবে ইংল্যান্ড এর দলের সঙ্গে

আপনাদের জানিয়ে দি ভারতীয় এ দল নিজেদের পঞ্চম ম্যাচ আজ অর্থাৎ মঙ্গলবার ২৬ জুন ইংল্যান্ড এ দলের বিরুদ্ধে খেলতে নেমেছে। এই ম্যাচে ভারতীয় এ দল টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে।

পৃথ্বী শ পড়লেন দল থেকে বাদ
ভারতীয় দল থেকে বাদ ফর্মে থাকে পৃথ্বী শ, বুদ্ধির বাইরে রাহুল দ্রাবিড়ের এই সিদ্ধান্ত 2
আপনাদের অবগতির জন্য জানাই ভারতীয় দল তাদের ইংল্যাণ্ড সফরের পঞ্চম ম্যাচে নিজেদের প্রথম একাদশে তরুণ ওপেনার ব্যাটসম্যান পৃথ্বী শ কে রাখে নি। ভারতীয় এ দলের কোচ রাহুল দ্রাবিড়ের এই সিদ্ধান্ত সকলেরই বোঝার বাইরে হয়ে দাঁড়িয়েছে। পৃথ্বী শয়ের সমর্থকেরা তাকে দলে না রাখায় যথেষ্ট নিরাশ হয়েছেন।

দুর্দান্ত ফর্মে থাকা সত্ত্বেও রাখা হয় নি দলে
ভারতীয় দল থেকে বাদ ফর্মে থাকে পৃথ্বী শ, বুদ্ধির বাইরে রাহুল দ্রাবিড়ের এই সিদ্ধান্ত 3
প্রসঙ্গত পৃথ্বী শ দুর্দান্ত ফর্মে খেলছিলেন, কিন্তু তা সত্ত্বেও তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। পৃথ্বী শ এই ইংল্যান্ড সফরে এখনও পর্যন্ত চারটি ইনিংস খেলেছেন। যার মধ্যে তার রান হল যথাক্রমে ৭০, ১৩২, ৭, ২৭। এই সফরে এখনও পর্যন্ত তিনি একটি সেঞ্চুরি এবং একটি হাফ সেঞ্চুরি করে ফেলেছেন। কিন্তু তা সত্ত্বেও এই ম্যাচে তাকে দল থেকে বাদ দিয়েছেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়।

পঞ্চম ওয়ানডের জন্য এই হল ভারতের প্লেয়িং ইলেভেন

ময়ঙ্ক আগরওয়াল, শুভমান গিল, হনুমা বিহারি, দীপক হুডা, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), ঋষভ পন্থ (উইকেটকীপার), ক্রুণাল পাণ্ডিয়া, কৃষ্ণাপ্পা গৌতম, প্রসিদ্ধ কৃষ্ণা, শার্দূল ঠাকুর, খলিল আহমেদ।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *