ভবিষ্যৎবাণী: ইউসুফ পাঠান জানালেন কে হবে ২০১৮র আইপিএল ২০১৮র বিজেতা 1
ছবি সৌজন্যে: স্পোর্টকিড়া

চলতি আইপিএলের সবচেয়ে মজবুত দল সানরাইজার্স হায়দ্রাবা যারা এই মরশুমে দুর্দান্ত প্রদর্শন করে চলেছে, এবং আইপিএলে প্রথম দল হিসেবে প্লে অফে জায়গা করে নিয়েছে। এই দলের তারকা প্লেয়ার ইউসুফ পাঠান যিনি চলতি আইপিএলে সানরাইজার্সের হয়ে খেলছেন, তিনি নিজের দলের এই জয় নিয়ে খুশি এবং এবং আইপিএলের ট্রফি জেতার খুশি এখন থেকেই অনুভব করছেন তিনি। ইউসুফ জানিয়েছেন তিনি হায়দ্রাবাদের হয়ে খেলতে পেরে দারুণ খুশি,এবং দলের হয়ে তার ধামাকেদার পারফর্মেন্স করার চেষ্টা জারি রয়েছে। সানরাইজার্স হায়দ্রাবাদ আইপিএলের একাদশ মরশুমে সবচেয়ে শক্তিশালী দল, এবং প্লে অফে সবার আগে নিজেদের জায়গা পাকা করে সকলেই চমকে দিয়েছে।

 

Which was the most captivating moment from the match yesterday? #DDvSRH #IPL2018

A post shared by SunRisers Hyderabad (@sunrisershyd) on May 11, 2018 at 3:17am PDT

এই মুহুর্তে কেন উইলিয়ামসের নেতৃত্ব হায়দ্রাবাদ চলতি আইপিএলের সবচেয়ে কঠিন দলে পরিণত হয়েছে। দুর্দান্ত পারফর্মেন্স করে একের পর এক জয় হাসিল করে সকলকে মাতিয়ে দিয়েছে। এই দলের তারকা খেলোয়াড় ইউসুফ পাঠান ইন্ডিয়া টুডের সঙ্গে কথা বলার সময় জানিয়েছেন, “ আমরা হায়দ্রাবাদের হয়ে এইবার ট্রফি জিতব এবং এই মুহুর্ত আমাদের জন্য ভীষণই খুশির”। ইউসুফ পাঠান আরও জানিয়েছেন যে তিনি এই দলের সঙ্গে খেলতে পেরে খুশি এবং দলও তার পারফর্মেন্সে খুশি। তিনি জানান, “প্লে অফে জায়গা পাওয়া দল হতে পেরে আমরা দারুণ খুশি এবং এটা আমাদের জন্য স্পেশাল ব্যাপার”। পাঠান আরও বলেন যে তাদের জন্য সবচেয়ে জরুরী হচ্ছে তারা চাপের মুখেও দারুণ পারফর্মেন্স করে চলেছে এবং লো টোটাল ডিফেন্ড করেও তারা ম্যাচ জিতছেন। তিনি এ ব্যাপারে জানান, “বড় হোক বা ছোটো আমাদের দলের প্রত্যেক প্লেয়ারই প্রতি ম্যাচেই দারুণ খেলে চলেছেন”।

 

And we chased down another score to maintain our top of the table position. #SRHvDD #IPL2018

A post shared by SunRisers Hyderabad (@sunrisershyd) on May 5, 2018 at 11:24am PDT

ইউসুফ সম্প্রতি অনুষ্ঠিত হওয়া দিল্লি ম্যাচ নিয়ে কথা বলতে গিয়ে ঋষভ পন্থের প্রশংসাও করেছেন এবং জানিয়েন ঋষভ দারুণ প্রতিভাবান প্লেয়ার। সেই সঙ্গে এই জয়কে ভীষণ রোমাঞ্চকর বলেও অভিহিত করেছেন এবং তাকে স্মরণীয় জয় আখ্যা দিয়েছেন। প্রসঙ্গত দিল্লির বিরুদ্ধে ওই ম্যাচ অধিনায়ক কেন উইলিয়ামসন এবং শিখর ধবন দারুণ পার্টনারশিপ গড়ে দলকে জয় এনে দিয়েছিলেন। সেই সঙ্গে এও জানিয়ে রাখা দরকার ইউসুফ দুবার ২০১২ এবং ২০১৪য় কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলের খেতাবও জিতেছেন।

ভবিষ্যৎবাণী: ইউসুফ পাঠান জানালেন কে হবে ২০১৮র আইপিএল ২০১৮র বিজেতা 2
ছবি সৌজন্যে: দ্য হিন্দু

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *