ব্রেকিং নিউজ: ইংল্যান্ড সফরের জন্য অস্ট্রেলিয়ার একদিনের এবং টি২০ দলের ঘোষণা, এই ক্রিকেটার পেলেন অধিনায়কত্বের ভার

ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের জন্য দল ঘোষণা করল ক্রিকেট অস্ট্রেলিয়া। সেইসঙ্গে একদিনের দলের নতুন অধিনায়কের নামও ঘোষণা করল তারা। ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে দলের নেতৃত্বের দায়ভার দেওয়া হল টিম পেনের উপর। এছাড়াও টি২০ দলের জন্যও একজন নতুন অধিনায়ক নিয়োগ করল অস্ট্রেলিয়া। প্রসঙ্গত কয়েকদিন আগেই অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড তাদের জাতীয় দলের নতুন কোচের নাম ঘোষণা করেছিল এবার তারা দল এবং নতুন অধিনায়কের নামও ঘোষণা করে দিল। জানিয়ে রাখা ভাল এখন ক্যাঙ্গারুদের একদিনের দলকে নেতৃত্ব দেবেন টিম পেন এবং তাকে সহযোগিতা করবেন অ্যারণ ফিঞ্চ।
ব্রেকিং নিউজ: ইংল্যান্ড সফরের জন্য অস্ট্রেলিয়ার একদিনের এবং টি২০ দলের ঘোষণা, এই ক্রিকেটার পেলেন অধিনায়কত্বের ভার 1
আগামি ৩ জুন থেকে ইংল্যান্ড সফর শুরু হবে অস্ট্রেলিয়ার। এই সফরের জন্য অস্ট্রেলীয় দল প্রস্তুতি সেরে ফেলেছে এবং নতুন অধিনায়কও ঘোষণা করে দিয়েছে এবং উইকেট কীপার ব্যাটসম্যান টিম পেনই এখন থেকে অস্ট্রেলিয়ার একদিনের দলকে নেতৃত্ব দেবে। অন্যদিকে একদিনের দলের সহঅধিনায়ক নির্বাচিত হওয়া অ্যারণ ফিঞ্চকে আরও একটি নতুন দায়িত্বও দেওয়া হয়েছে। আর তা হল, টি২০ ক্রিকেট দলকে নেতৃত্ব দেবেন তিনি। প্রসঙ্গত কিছুদিন আগেই অস্ট্রেলিয়ার জাতীয় কোচের পদ থেকে ড্যারেন লেম্যান ইস্তফা দেওয়ায় তার জায়গায় জাস্টিন ল্যাঙ্গারকে কোচ হিসেবে নিয়োগ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই মুহুর্তে অস্ট্রেলিয়া দল বল ট্যাম্পারিং কান্ডে জর্জরিত।
ব্রেকিং নিউজ: ইংল্যান্ড সফরের জন্য অস্ট্রেলিয়ার একদিনের এবং টি২০ দলের ঘোষণা, এই ক্রিকেটার পেলেন অধিনায়কত্বের ভার 2
যার ফলেই ক্রিকেট অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথকে অধিনায়কত্বে থেকে সরিয়ে দেওয়ার পাশাপাশি তাকে জাতীয় দল থেকেও এক বছরের জন্য নির্বাসিত করে তারা। শুধু স্মিথ নয় স্মিথের পাশাপাশি জাতীয় দলের প্রাক্তন সহঅধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং ক্যামেরুণ বেনক্রফটকে বাদ দেওয়ার পাশাপাশি তাদের নিষিদ্ধ করেন ক্রিকেট অস্ট্রেলিয়া। এই মুহুর্তে জাতীয় দলের ছবি ফেরানোর জন্য ব্যাকুল হয়ে রয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়া। যে কারণেই এই নতুন অধিনায়ক এবং কোচের নাম ঘোষনা। এখন দেখার ল্যাঙ্গার এবং পেনের অধীনে অস্ট্রলীয় ক্রিকেট দল কেমন পারফর্ম করে।
ব্রেকিং নিউজ: ইংল্যান্ড সফরের জন্য অস্ট্রেলিয়ার একদিনের এবং টি২০ দলের ঘোষণা, এই ক্রিকেটার পেলেন অধিনায়কত্বের ভার 3
ওয়ানডে দল: টিম পেন (অধিনায়ক), অ্যারণ ফিঞ্চ (সহঅধিনায়ক), অ্যাস্টন আগর, অ্যালেক্স ক্যারি, জোস হ্যাজেলউড, ট্র্যাভিস হেড, নাথান লিয়ঁ, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ, জে রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডি’আর্সি শর্ট, বিলি স্ট্যানলেক, মার্ক্যুইস স্টয়নিস, অ্যান্ড্রু টাই।
ব্রেকিং নিউজ: ইংল্যান্ড সফরের জন্য অস্ট্রেলিয়ার একদিনের এবং টি২০ দলের ঘোষণা, এই ক্রিকেটার পেলেন অধিনায়কত্বের ভার 4
টি২০ দল: অ্যারণ ফিঞ্চ (অধিনায়ক), অ্যালেক্স কেরি (সহঅধিনায়ক), আ্যস্টন অ্যাগর, ট্র্যাভিস হেড, নিক ম্যাডিসন, গ্লেন ম্যাক্সওয়েল, জে রিচার্ডসন, ডি’আর্সি শর্ট, বিলি স্ট্যানলেক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যান্ড্রু টাই, জ্যাক ওয়াইল্ডারমর্থ

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *