বিরাট জানালেন এই দুই খেলোয়াড়ের উপর সবচেয়ে বেশি নির্ভর করেই ইংল্যান্ডে জিতবেন সিরিজ

ভারতীয় দলকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ২৭ এবং ২৯ জুন দুটি টি২০ ম্যাচের সিরিজ খেলতে হবে। আর এর পর ভারতীয় দল যাবে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট, ওয়ানডে এবং টি২০র বড় এবং গুরুত্বপূর্ণ সিরিজ খেলতে। ভারতীয় দল ইংল্যান্ডের সঙ্গে তিনটি টি২০ ম্যাচ, তিনটি ওয়ানডে ম্যাচ, এবং পাঁচটি টেস্ট ম্যাচে সিরিজ খেলবে। আয়ারল্যান্ড এবং ইংল্যাণ্ড সফরের রওনা হওয়ার আগে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং হেড কোচ রবি শাস্ত্রী একটি প্রেস কনফারেন্স করেন। যেখানে দুজনে বেশ কিছু ইন্টারেস্টিং কথাবার্তা বলেছেন।

ভারতীয় দলের সবচেয়ে ভাল সময়
বিরাট জানালেন এই দুই খেলোয়াড়ের উপর সবচেয়ে বেশি নির্ভর করেই ইংল্যান্ডে জিতবেন সিরিজ 1
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এই সময়কে ভারতীয় দলের সবচেয়ে ভাল সময়কাল আখ্যা দিয়ে জানিয়েছে, “ আমার মনে হয়, এটা ভারতীয় ক্রিকেটে সবচেয়ে ভাল সময়। আমাদের দল সব ফর্ম্যাটেই ভাল পারফর্ম করছে। আমরা সকলেই নিজেদের খেলার আনন্দ উপভোগ করছি। আমরা নিজেদের ব্যক্তিগত রেকর্ডের থেকেও দলের ভাল প্রদর্শনের ব্যাপারে চিন্তা করি। প্রত্যেক প্লেয়ারই নিজের দায়িত্বকে খুব ভাল করে বোঝেন এবং দলের হয়ে যোগদান দেন”।

পিচ নিয়ে আমাদের চিন্তা নেই
বিরাট জানালেন এই দুই খেলোয়াড়ের উপর সবচেয়ে বেশি নির্ভর করেই ইংল্যান্ডে জিতবেন সিরিজ 2
ইংল্যান্ডের পিচ নিয়ে বিরাট জানিয়েছেন, “ আমাদের এটা নিয়ে চিন্তা নেই যে ওরা আমাদের ওয়ানডে এবং টি২০তে কেমন পিচ দেবে। ক্রিকেটের ক্ষুদ্র সংস্করণে আজকাল ফ্ল্যাট উইকেটই দেখতে পাওয়া যায়”।

কুলদীপ এবং চহেলকে বোলিং করতে দেখার জন্য উৎসাহিত হয়ে আছি
বিরাট জানালেন এই দুই খেলোয়াড়ের উপর সবচেয়ে বেশি নির্ভর করেই ইংল্যান্ডে জিতবেন সিরিজ 3
নিজের দুই তরুণ স্পিনারের ভূষয়ী প্রশংসা করে ভারত অধিনায়ক বিরাট জানিয়েছেন, “ আমাদের কাছে মাঝের ওভার গুলোর জন্য দু’জন দুর্দান্ত স্পিনার রয়েছে। যারা মাঝের ওভারগুলোতে আমাদের উইকেট এনে দিতে পারবে। আমাদের বোলিংয়ে যথেষ্ট বৈচিত্র রয়েছে।আমাদের কাছে ভাল জোরে বোলারও রয়েছে আবার খুব ভাল স্পিনারও রয়েছে। আমি নিজের দুই স্পিনারকে ইংল্যান্ডের এই পরিস্থিতিতে বল করতে দেখার জন্য দারুন খুশি এবং উৎসাহিত হয়ে আছি। ওরা আমাদের জন্য দক্ষিণ আফ্রিকাতেও দুর্দান্ত বোলিং করেছিল এবং আমার পুরো আশা রয়েছে ওরা এই সিরিজেও আমাদের জয় এনে দেবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *