ক্রিকেট মাঠে বিস্ফোরক ব্য়াটসম্য়ান হিসেবে পরিচিত ইংল্য়ান্ডের মহিলা ক্রিকেট টিমের অন্য়তম সদস্য়া ড্য়ানিয়েলে ওয়ায়েট। কিন্তু ভারতে তাঁর আরও একটি পরিচিতি রয়েছে। তিনি ভারত অধিনায়ক বিরাট কোহলি সেলিব্রিটি ফ্য়ান। তার চেয়ে আরও বেশি কিছু। বিরাটের ওপর ক্রাশ রয়েছে ইংল্য়ান্ডের এই মহিলা ক্রিকেটারের। ২০১৪ সালে টি-২০ বিশ্বকাপের সেমি-ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিরাটের বিস্ফোরক হাফ-সেঞ্চুরি দেখে তো তাঁর প্রেমে পাগল হয়ে গিয়েছিলেন এই ব্রিটিশ সুন্দরী। সোশাল নেটওয়ার্কিং সাইট ট্য়ুইটারে বিরাটকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেছিলেন। আর তারপর থেকে ভারতে আরও বেশি পপুলার হয়ে গিয়েছেন ওয়ায়েট।

ওয়ায়েটের বিয়ের প্রস্তাবের পরিপ্রেক্ষিতে বিরাট কি উত্তর দিয়েছেন, তা কারওর জানা নেই। পরে কোনও সময় ড্য়ানিয়েলেকে তিনি যদি আলাদা করে কোনও জবাব দিয়ে থাকেন, সেটা অন্য় ব্য়াপার কিন্তু প্রকাশ্য়ে বিরাট এনিয়ে কোনও কথা বলেননি। না বলাটাও স্বাভাবিক। যাইহোক, ভারতীয় ক্রিকেটের ড্য়াশিং ডিউড এখন বলিউড সুন্দরী অনুষ্কা শর্মার সঙ্গে প্রেম করতে ব্য়স্ত। আর ওদিকে ইংলিশ সুন্দরী এখনও বিয়ে করেননি। আর আদৌ এই বিয়ের প্রস্তাব দেওয়া নিয়ে দুজনের মধ্য়ে কোনও কথা হয়েছে কি না, তা নিয়ে বেশি জলঘোলা না করাই ভালো। কারণ, বিরাট তাঁর প্রেমিকা অনুষ্কাকে নিয়ে সুখি। তবে, বিরাটের সঙ্গে ড্য়ানিয়েলের যখন দেখা হয়েছিল, সেই মুহূর্তটাকে বিরাট বেশ স্মৃতিমধুর করে দিয়েছেন। ভারত অধিনায়ক তাঁর একটি ব্য়াট ইংলিশ মহিলা ক্রিকেট টিমের স্টার ক্রিকেটারকে উপহার হিসেবে দিয়েছেন।

সামনেই অস্ট্রেলিয়ার সঙ্গে অ্য়াসেজ সিরিজ। আর ওই সিরিজে নিজের ফর্মের শিখরে পৌঁছতে বিরাটের উপহার দেওয়া ব্য়াটটি নিয়ে মাঠে নামতে চান ওয়ায়েট। মাইক্রোব্লগিং সাইট ট্য়ুইটারে নিজের উৎসাহ চেপে রাখতেও পারেননি এই ইংলিশ অলরাউন্ডার। ট্য়ুইট করে নিজের উৎসাহের কথা জানিয়েছেন। বিরাটের অটোগ্রাফ দেওয়া ব্য়াটটির ছবিও পোস্ট করেছেন তার সঙ্গে। ব্য়াটটির আবার নামও দিয়েছিলেন তিনি – বিস্ট। ট্য়ুইটে লিখেছেন, অনুশীলনে ফিরেছি এই সপ্তাহ থেকেই। বিস্টকে নিয়ে খেলতে নামার অপেক্ষা আর সইছে না। ধন্য়বাদ বিরাট।

উল্লেখ্য়, সাউদার্ন ভাইপার্সের হয়ে এবার সুপার লিগে অন্য়বদ্য় অবদান রেখেছেন ওয়ায়েট। দলকে ফাইনাল পর্যন্ত নিয়ে যান তিনি। ইংল্য়ান্ডের হয়ে ৫৩টি একদিনের আন্তর্জাতিক ম্য়াচ খেলেছেন তিনি। সংগ্রহ ৬০২ রান, উইকেট ২৭টি। ৭০টি টি-২০ আন্তর্জাতিকে ওয়ায়েট করেছেন ৪৬টি উইকেট নেওয়ার পাশাপাশি ৪৮৮ রান করেছেন।

  • SHARE

    আরও পড়ুন

    প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহনের পর ইমরান খানকে সবাই জানালেন শুভেচ্ছা, করতে বললেন এমন কিছু যার জন্য পাকিস্তানের সম্মান বাড়ে !

    পাকিস্তানের ২২ তম প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ইমরান খান। এক সময়কার পাকিস্তান...

    ভারত বনাম ইংল্যান্ডঃ তৃতীয় টেস্টের মধ্যে দিয়ে টেস্ট ক্রিকেটে অভিষেক এই তরুণ ক্রিকেটারের !

    ভারতীয় ক্রিকেট ইতিহাসের ২৯১ তম ক্রিকেটার হিসেবে টেস্ট ক্যাপ পেলেন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান  ঋষভ পন্থ। নটিংহামের ট্রেন্টব্রিজে...

    ইমরান খানের দেখানো পথ ধরে রাজনীতিতে আসতে চলেছেন এই তারকা ক্রিকেটার!

    Gautam Gambhir In Line To Join Politics, Likely To Get Ticket From BJP
    ভারতের অভিজ্ঞ ব্যাটসম্যান গৌতম গম্ভীর ক্রিকেটের বাইরে নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। এবার তাকে...

    এশিয়া কাপ ২০১৮ঃ বড় দল গুলোর বিপক্ষে কি চমক দেখাতে পারবে আফগানিস্তান?

    ২০১৯ ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে আর কিছু দিন পরেই সংযুক্ত আরব আমিরাতে বসতে চলেছে ওয়ানডে এশিয়া কাপের...

    এশিয়া কাপ ২০১৮: পাঁচ জন ক্রিকেটার যারা এশিয়া কাপের পর অবসর ঘোষণা দিতে পারেন

    ইংল্যান্ড সফরে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজে বর্তমান খারাপ সময় পার করছে ভারত ক্রিকেট দল। ইতোমধ্যে সিরিজে ২-০...