বিরাটকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডর সঙ্গে তুলনা করলেন ব্র্যাভো
Chennai Super Kings bowler Dwayne Bravo eyes the ball during the IPL Twenty20 cricket final match between Chennai Super Kings (CSK) and Kolkata Knight Riders (KKR) at the M.A. Chidambaram Stadium in Chennai on May 27, 2012. RESTRICTED TO EDITORIAL USE. MOBILE USE WITHIN NEWS PACKAGE. AFP PHOTO/Manjunath KIRAN (Photo credit should read Manjunath Kiran/AFP/GettyImages)

ফুটবলের বিশ্বসেরা রোনাল্ডর সঙ্গে বিরাট কোহলির সাদৃশ্য খুঁজে পেলেন চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো! সিএসকের এই ক্যারিবিয়ান অলরাউন্ডারের কথা ক্রিকেটের ক্রিশ্চিয়ানো রোনাল্ড হলেন বিরাট কোহলি। সেই সঙ্গে নিজের ভাই তথা ক্যারিবিরায়ন জাতীয় দলের সতীর্থ ড্যারেন ব্র্যাভোকেও পরামর্শ দিয়েছেন ভারত অধিনায়কের কাছ থেকে ব্যাটিং প্রশিক্ষণ নেওয়ার। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্র্যাভো জানান, “ বিরাটকে বলেছিলাম আমার ভাইকে (ড্যারেন ব্র্যাভো) ব্যাটিং নিয়ে পরামর্শ দিতে। ভাইকেও বলেছি বিরাটের সঙ্গে যোগাযোগ করতে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কথা মনে পড়ে বিরাটকে দেখলে। সত্যিই ওর ব্যাটিংকে সম্মান করতেই হয়”। মঙ্গলবারই মুম্বাইয়ের মুখোমুখি হচ্ছে বিরাট কোহলির আরসিবি। বিরাট অনুপস্থিত থাকলে রোহিতকেই দেখা যায় নেতৃত্ব দিতে। তার নেতৃত্বও বিশেষজ্ঞদের প্রশংসা কুড়িয়েছে। এখনও পর্যন্ত মরশুমের প্রথম তিনটি ম্যাচেই হেরেছে গতবারের চ্যাম্পিয়ন রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স।

ফলে আজ ঘরের মাঠ ওয়াঙ্খেড়েতে বিরাটদের বিরুদ্ধে জিতে হারের ধারা বদলাতে মরিয়া থাকবেন তারা। কেন তারা বারবার হারছেন সেই প্রসঙ্গে কারণ জানতে চেয়ে সাংবাদিকদের কাছেই প্রশ্ন করে বসেন মুম্বাইয়ের অলরাউন্ডার কায়রণ পোলার্ড। সাংবাদিক বৈঠকে পোলার্ড বলেন, “ গত তিন ম্যাচে শেষে ওভারে হেরেছি আমরা। আপনারাই বলে দিন হারের কারণ কি! আপনারা তো বেশ ভালই ক্রিকেট বোঝেন। তাহলে আমাদের জয়ের উপায় আপনারাই বের করে দিন”।

তবে অন্যদিকে নিজেদের তিনটি ম্যাচের মধ্যে একটিতে জিতে মুম্বাইয়ের চেয়ে কিছুটা হলেও এগিয়ে রয়েছেন বিরাটরা। সেই সঙ্গে ফর্মের ফিরেছেন কোহলি। গত ম্যাচেই রাজস্থানের বিরুদ্ধে হাফ সেঞ্চুরি করতে দেখা গিয়েছে তাকে। এখন দেখার বিষয় এই ম্যাচেও নিজের ফর্ম ধরে রেখে জয় ছিনিয়ে নিতে পারেন কিনা আরসিবি অধিনায়ক।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

আইপিএল ২০১৯: বিশ্বকাপের কারণে মুম্বাই ইন্ডিয়ান্সের এত সংখ্যক ম্যাচ খেলবেন না আহত বুমরাহ

মুম্বাই ইণ্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে গতকাল খেলা হওয়া আইপএল ২০১৯ এর তৃতীয় ম্যাচে জোরে বোলার জসপ্রীত...

DVvsCSK:ধোনির সামনে খেলতে ভয় পাচ্ছেন শ্রেয়স আইয়ার, ম্যাচের আগে বললেন এই কথা

DVvsCSK:ধোনির সামনে খেলতে ভয় পাচ্ছেন শ্রেয়স আইয়ার, ম্যাচের আগে বললেন এই কথা
আইপিএলে দিল্লির ফ্রেঞ্চাইজি নিজেদের নাম বদলে ছিল আর এখন তাদের ভাগ্যও বদলাতে দেখা যাচ্ছে। এই দল প্রথম...

STATS PREVIEW: DCvsCSK: আইপিএল ২০১৯এর পঞ্চম ম্যাচে হতে পারে ৮টি রেকর্ড, ধোনির কাছে বিশ্বরেকর্ড গড়ার সুযোগ

দিল্লি ক্যাপিটালস আর চেন্নাই সুপার কিংসের মধ্যে আইপিএল ২০১৯ এর পঞ্চম লীগ ম্যাচ দিল্লির ফিরোজশাহ কোটলা ক্রিকেট...

আইপিএল ২০১৯ – ম্যাচ শেষ হওয়ার পর জোস বাটলার অশ্বিনকে দেখালেন ক্ষোভ, করলেন এই ব্যবহার

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমের তৃতীয় দিন এই হাই প্রোফাইল টি-২০ ক্রিকেট লীগের ইতিহাসে নথিভুক্ত হয়ে গিয়েছে।...

অশ্বিনের বিতর্কিত আউটের পর বিশ্বকাপ ফাইনালে কোহলিকে আউট করা নিয়ে এই কথা বললেন স্টোকস

সোমবার ২৫ মার্চ রাজস্থান রয়্যালস আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে খেলা আইপিএল ২০১৯ এর পঞ্চম লীগ ম্যাচ...