বিরাটকে এই ইংল্যান্ডের ক্রিকেটারের সাথে তুলনা করে " ট্রোল " হলেন নিউজিল্যান্ড অলরাউন্ডার জিমি নিশ‍্যাম 1

যুগের সাথে সাথে বদলে গেছে সবকিছু। বদলে গেছে ক্রিকেট সংষ্কৃতি। টেকোনোলজি থাবা মেরেছে সর্বত্র।ইতিমধ্যে ফ‍্যানেদের আরও কাছাকাছি থাকতে ক্রিকেটারেরা ব‍্যবহার করছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া এ্যপ। তার ব‍্যবহারে এক লহমায় তারা পৌঁছে যাচ্ছে গোটা বিশ্বের সকল ভক্তদের অন্দরমহলে। প্রিয় ক্রিকেটারদের প্রতি নিয়ত হালচাল তারা জেনে যাচ্ছে এর ফলে। একদিকে যেমন আছে এর ভালো দিক ঠিক তেমন এর বিপরীত টাও দেখা যায়। মাঝে মধ্যে নিজেদের করা নানান মন্তব্য ঘিরে সমস্যার মধ্যে পড়তে হয় ক্রিকেটারদের। হতে হয় ” ট্রোল ” এমনই এক ঘটনাকে কেন্দ্র করে এইবার খবরের শিরোনামে উঠে এলেন নিউজিল্যান্ডের অধিনায়ক জিমি নিশ‍্যাম।

বিরাটকে এই ইংল্যান্ডের ক্রিকেটারের সাথে তুলনা করে " ট্রোল " হলেন নিউজিল্যান্ড অলরাউন্ডার জিমি নিশ‍্যাম 2বরাবর মুখ চেড়া নিশ‍্যামকে বিভিন্ন সময় বিভিন্ন ক্রিকেটীয় ঘটনাকে কেন্দ্র করে দেখা যায় টুইট করতে। সম্প্রতি এ্যসেজে শতরান করেছিলেন ইংল্যান্ডের ররি বার্নস।অজিদের বিরুদ্ধে তার শতরানের পর পরই তাকে নিয়ে টুইট করেন নিশ‍্যাম। এবং তুলনা টানেন ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলির।

মজার ছলে করা সেই টুইটে নিশ‍্যাম লেখেন “ররি বার্নসের এ্যসেজে এক ইনিংসে করা রান ছাড়িয়ে গেছে বিরাটের করা তার গোটা কেরিয়ারের এ্যসেজের রান কে “। স্বাভাবিক ভাবেই বিষয়টি পছন্দ হয়নি ভারতীয় ক্রিকেট ভক্তদের। তারাও পাল্টা দেওয়া শুরু করেন নিশ‍্যাম কে। তারা পাল্টা দিলে চমকপ্রদ ভাবে নিশ‍্যাম ও বেশ কিছু ভারতীয় ক্রিকেট অনুরাগীদের প্রশ্নের জবাব দিয়েছিলেন।

বিরাটকে এই ইংল্যান্ডের ক্রিকেটারের সাথে তুলনা করে " ট্রোল " হলেন নিউজিল্যান্ড অলরাউন্ডার জিমি নিশ‍্যাম 3

 

ভারতীয় ক্রিকেট অনুরাগীদের উদ্দেশ্যে নিশ‍্যামের বক্তব্য, ” আশা করি আপনারা আমার জোকস টা বুঝতে পারেননি। বিষয়টি ছিলো যে বিরাট এ্যসেজ খেলতে পারবেন না কারণ তিনি ভারতীয় ক্রিকেটার বলে। তাই বিষয়টি নিয়ে আপনাদের এমন মন্তব্য করাটা আবার খুবই বোকা বোকা লেগেছে।” এছাড়াও প‍রবর্তী সময় একাধিক বার ভক্তদের তার টুইট নিয়ে বোঝানোর চেষ্টা করেছিলেন কিন্তু ততক্ষনে বিরাট প্রেমীদের মেজাজ চড়েছে সপ্তমে।

#একনজরে দেখে নিন টুইট 

https://twitter.com/JimmyNeesh/status/1157474822890369024

https://twitter.com/virat_fan_51188/status/1157476216133185538

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *