বাড়িতে ঠাকুমার মৃতদেহ ছেড়ে মাঠে নেমে কিংস ইলেভেন পাঞ্জাবকে জেতাতে প্রাণপাত করছিলেন এই ক্রিকেটার

মঙ্গলবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে নিজেদের ঘরের মাঠ সোয়াই মানসিং স্টেডিয়ামে খেলতে নেমেছিল রাজস্থান রয়্যালস। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক অজিঙ্ক রাহানে। ব্যাট করতে নেমে রাজস্থানের শুরুটা খুব একটা ভাল হয় নি। এই ম্যাচে প্রথমবার ওপেন করতে নামেন জোস বাটলার এবং অজিঙ্ক রাহানে। শুরুতেই রাহানে আউট হয়ে গেলেও শুরু থেকেই ভাল ছন্দে দেখা যায় বাটলারকে। ৫৮ বলে ৮২ রানের ইনিংস খেলেন বাটলার।
বাড়িতে ঠাকুমার মৃতদেহ ছেড়ে মাঠে নেমে কিংস ইলেভেন পাঞ্জাবকে জেতাতে প্রাণপাত করছিলেন এই ক্রিকেটার 1
বাটলার ভাল শুরুয়াত করলেও একমাত্র সঞ্জু স্যামসন(২২) আর কেউই তাকে সহযোগিতা করতে পারেন নি। ডেথ ওভারে পাঞ্জাবের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৮ রান তোলে রাজস্থান। পাঞ্জাবের জোরে বোলার অ্যান্ড্রু টাই নিজের চার ওভারে ৩৪ রান দিয়ে চার উইকেট নেন। যার মধ্যে তিনি আউট করেন অজিঙ্ক রাহানে, বেন স্টোকস, জোফ্রা আর্চার, এবং জয়দেব উনাকটকে।
বাড়িতে ঠাকুমার মৃতদেহ ছেড়ে মাঠে নেমে কিংস ইলেভেন পাঞ্জাবকে জেতাতে প্রাণপাত করছিলেন এই ক্রিকেটার 2
এই ম্যাচে উইকেট নেওয়ার পর যথেষ্টই যথেষ্টই ভাবুক হয়ে যান টাই। এই ম্যাচে চার উইকেট নেওয়ার সঙ্গে সঙ্গেই চলতি আইপিএলে টাইয়ের উইকেট সংখ্যা ১৬য় পৌঁছে যায়। যার ফলে পার্পল ক্যাপের দাবীদার হয়ে যান তিনি। ইনিংস শেষে টাইকে পার্পল ক্যাপ দেওয়ার সময় টাইকে যথেষ্টই ভাবুক দেখায় এবং পার্পল ক্যাপ নিয়ে তিনি কেঁদেও ফেলেন।
বাড়িতে ঠাকুমার মৃতদেহ ছেড়ে মাঠে নেমে কিংস ইলেভেন পাঞ্জাবকে জেতাতে প্রাণপাত করছিলেন এই ক্রিকেটার 3
সর্বোচ্চ উইকেট শিকারী হয়ে পার্পল ক্যাপ হাতে নিয়ে নিজের কথা বলার সময় অ্যান্ড্রু টাই প্রকাশ করেন কেন তিনি ভাবুক হয়ে গিয়েছিলেন। টাই জানান, “ খালি এটা বদলানোর চেষ্টা করে যাচ্ছি, এবং অনুমান করার যোগ্য নই। আমার ঠাকুমা আজ মারা গিয়েছে আর আমি ভীষণই ভাবনাত্মক হয়ে পড়েছি। এটা ভীষণই মুশকিল একটা দিন ছিল, দলের দায়িত্ব আমার উপর ছিল। এই ফিল্ড একটু স্লো এবং কঠিন, আমার মনে হয় নতুন বল আমাদের জন্য গুরুত্বপূর্ণ হবে”।
বাড়িতে ঠাকুমার মৃতদেহ ছেড়ে মাঠে নেমে কিংস ইলেভেন পাঞ্জাবকে জেতাতে প্রাণপাত করছিলেন এই ক্রিকেটার 4

Leave a comment

Your email address will not be published.