বল বিকৃতির দায়ে রাস্তাতেই শ্যাডো প্র্যাকটিস ওয়ার্নারের

বল বিকৃতির দায়ে অভিযুক্ত ওয়ার্নার রাস্তাতেই শ্যাডো প্র্যাকটিসে মগ্ন। এই মুহুর্তে তিনি এক বছরের নির্বাসনে রয়েছেন। ফলে মূলত অবসরেই দিন কাটাচ্ছেন তিনি। তবে অবসরেও নিশ্চেষ্ট নেই তিনি, মনে মনে এখনও তিনি লড়াই চালিয়ে যাচ্ছেন ২২ গজে দাঁড়িয়েই। তার সেই লড়াইয়ের ছবিই যেন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।
ওয়ার্নারের দুটি ছবি এই মুহুর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বল বিকৃতির দায়ে রাস্তাতেই শ্যাডো প্র্যাকটিস ওয়ার্নারের 1

যে ছবিগুলিতে ওয়ার্নারকে দেখা যাচ্ছে সিডনির একটি রাস্তাতে হাঁটতে হাঁটতে শ্যাডো প্র্যাকটিস করছেন। প্রসঙ্গত কয়েকদিন আগেই ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ইনস্টাগ্রামের একটি ছবি পোষ্ট করেছিলেন যাতে ওয়ার্নারকে দেখা গিয়েছিল রাজমিস্ত্রীর কাজ করতে।আইপিএলেরর ১২ কোটি টাকার পরিবর্তে এখন তিনি স্বপ্নের বাড়ি বানাচ্ছেন।

বল বিকৃতির দায়ে রাস্তাতেই শ্যাডো প্র্যাকটিস ওয়ার্নারের 2

কিন্তু তার মনের মধ্যে চলা তুমুল ঝড়কে লুকিয়ে রাখতে পারেন নি এই অজি ব্যাটসম্যান। অস্ট্রেলিয়ার একটি সংবাদমাধ্যমে প্রকাশিত একটি খবর অনুযায়ী ওয়ার্নার দম্পতি তাদের দুই মেয়ে আইভি এবং ইন্ডিকে নাচের ক্লাসে নিয়ে যাচ্ছিলেন, সেখানে রাস্তায় হাঁটতে হাঁটতে শ্যাডো প্র্যাকটিস করছিলেন ওয়ার্নার। ওই ছবিতেই পরিস্কার ২২ গজ থেকে দূরে থাকায় মোটেও সুখে নেই তিনি। ক্রমাগত রক্ত ক্ষরণ হয়ে চলেছে তার মনে ভিতর। আগামি এক বছর তাকে একাই চালিয়ে যেতে লড়াই। নিজেকে প্রমান করতে তাই দিন গুনছেন ওয়ার্নার।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *