ফের শামি সম্পর্কে কি বললেন হাসিন, জেনে নিন 1

গত সোমবার মহম্মদ শামি এবং হাসিন জাহানের মধ্যে দূরত্ব ছিল বড় জোর পাঁচশো মিটার। ইডেনে দিল্লির হয়ে কলকাতার বিরুদ্ধে মাঠে নামলেন শামি অন্যদিকে ব্যাঙ্কশাল কোর্টের কাছে ১৪ নং হেয়ার স্ট্রিটে নিজের আইনজীবী জাকির হুসেনের চেম্বারে সাংবাদিক বৈঠক করলেন হাসিন জাহান। সেইসঙ্গে সোমবার যখন ইডেনের কলকাতার বিরুদ্ধে ম্যাচে নামার আগে গা ঘামাচ্ছেন শামি ঠিক তখনই ফের বোমা ফাটালেন হাসিন। ওই সাংবাদিক সম্মেলনে হাসিন জানান, “ আমার আর ইচ্ছে নেই শামির সঙ্গে কথা বলার। ওর কোনও অনুভূতিই নেই আমার বা মেয়ে আইরার জন্য। পুরো পরিকল্পনা করেই ও আমার পুলিশে অভিযোগ দায়ের করার পর যোগাযোগ করেছি। সবটাই ছিল সাজানো”। সেই সঙ্গে বিস্ফোরক শামি আরও জানান, “ ওর পথ দুর্ঘটনার পর আমাদের সঙ্গে দিল্লিতে যাওয়ার পর দেখা করেছিল সংবাদমাধ্যমের চাপে পড়েই। ও আমাকে সেখানেও উপেক্ষা করেছে। মেয়ের জন্যও ওর কোনও চিন্তাই নেই”।

ফের শামি সম্পর্কে কি বললেন হাসিন, জেনে নিন 2

প্রসঙ্গত হাসিনের অভিযোগের পরই কলকাতা পুলিশের তদন্তকারী দল শামির বিরুদ্ধে সাত ধারায় মামলা রুজু করেছেন। যার মধ্যে জামিন অযোগ্য ধারা পাঁচটি। পুলিশের তদন্তের পদ্ধতিতে হাসিন খুশি কিনা সংবাদমাধ্যমের তরফে জানতে চাওয়া হলে হাসিন বলেন, “ তদন্তের গতি প্রকৃতি নিয়ে আমার মনে কোনও প্রশ্ন তৈরি হলে আমি সরাসরি তদন্তকারীদের সঙ্গে কথা বলছি। এই প্রসঙ্গে আমি আলাদা করে নাম করব গোয়েন্দা প্রধান প্রবীন ত্রিপাঠির। উনি খুবই সাহায্য করেছেন। পুলিশের তদন্তকারী দল শামির গ্রামের বাড়ি সহসপুরে গিয়ে তদন্ত করে এসেছে। শামির দাদাকে গত ১৪ এপ্রিল ডাকা হয়েছিল। উনি আসেন নি। ফের শুনানির দিন পরেছে ১৮ এপ্রিল। দেখা যাক সেদিন কি হয়”। এই প্রথম হাসিনের অভিযোগের পর কলকাতায় উপস্থিত হয়েছিলেন শামি। রবিবারই নেতাজি সুভাষ আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সোজা দলের হোটেলে ঢুকে যান তিনি।

ফের শামি সম্পর্কে কি বললেন হাসিন, জেনে নিন 3

এমনকী দলের অপশনার অনুশীলনেও উপস্থিত ছিলেন না তিনি। হাসিনের সঙ্গে তার দাম্পত্য কলহের শুরুর পর এই প্রথম তিনি ইডেনে খেলতে নামলেন। তবে খুব একটা চাপে ছিলেন না তিনি। তাকে যথেষ্টই ফুরফুরে মেজাজে দেখা যায়। দিল্লির ড্রেসিংরুম থেকেও সংবাদমাধ্যমকে জানানো হয় শামি হাসিনের এই দাম্পত্য কলহের কোনও প্রতিফলনই তাদের ড্রেসিং রুমে পড়ে নি। এমনকী শামিও ক্রিকেট নিয়ে মনোযোগী হয়ে রয়েছেন। ওর শারীরি ভাষাতেও কোনও নেগেটিভিটি নেই। সেই সঙ্গে এও জানানো হয় যে পুরো দলের সমর্থনই রয়েছে শামির সঙ্গে। সাংবাদিক বৈঠকে হাসিনকে প্রশ্ন করা হয়েছিল যে ইডেনে নামার আগে তিনি শামিকে শুভেচ্ছা জানাতে চান কি না। যার উত্তরে হাসিন বলেন, “ না কোনও ইচ্ছেই নেই। কারণ ও শুভেচ্ছা জানালে ভাবত আমি ওকে অভিশাপ দিলাম। ওর ধারণা আমি ওর ক্ষতিই চাই”। যা দেখে শুনে মনে হচ্ছে এই সম্পর্কে এখনও রক্তক্ষরণ হয়েই চলেছে।

ফের শামি সম্পর্কে কি বললেন হাসিন, জেনে নিন 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *