পাকিস্থানের প্রাক্তন কোচ ওয়াকার ইউনিসের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন বিতর্কিত পাক ক্রিকেটার উমর আকমল 1

বিতর্ক আর পাকিস্থান ক্রিকেট দল প্রায় সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। পাকিস্থানের ক্রিকেট ইতিহাসে শুরু থেকেই বিতর্ক আর ঝামেলা চলে আসছে। বিবাদ ছাড়া পাকিস্থানের ক্রিকেট আগেও এগোয় না অল্প দিনের জন্যও। এভাবেই কিছু দিন শান্তিতে থাকার পর ফের একবার বিবাদ শুরু হয়েছে পাকিস্থান ক্রিকেটে, এবার এক ক্রিকেটার তার পাকিস্থান দলের কোচের উপর গুরুতর অভিযোগ আনলেন। এক সময় পাকিস্থান ক্রিকেট দলের প্রতিভাবান তরুণ ব্যাটসম্যান হিসেবে পরিচিত উমর আকমল এবং পাকিস্থানের বিশ্বসেরা জোরে বোলারের মধ্যে একে অপরের দিকে আঙুল তোলা চলতেই থাকে।
পাকিস্থানের প্রাক্তন কোচ ওয়াকার ইউনিসের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন বিতর্কিত পাক ক্রিকেটার উমর আকমল 2
সম্প্রতি ফের আকমল ওয়াকার ইউনিসের বিরুদ্ধে বড়সড় অভিযোগ আনলেন। সবসময়ই বিবাদে ঘিরে থাকা পাকিস্থান ক্রিকেট দল থেকে দীর্ঘদিন বাইরে থাকা আকমল এবার নিজের প্রাক্তন কোচকেই টার্গেট করেছেন। আকমল অভিযোগ করেছেন যে উইকেটকীপিং না করলে তাকে দল থেকে বের করে দেওয়া হবে বলে হুমকি দিয়েছিলেন ওয়াকার ইউনিস। আকমল পাকিস্থানে চলা পাকিস্থান কাপের ফাইনাল খেলার পর গত রবিবার রাতে জানিয়েছেন,
পাকিস্থানের প্রাক্তন কোচ ওয়াকার ইউনিসের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন বিতর্কিত পাক ক্রিকেটার উমর আকমল 3
“পাকিস্থানের ক্রিকেটের ব্যাপারে কথা বলতে গিয়ে আমি স্বীকার করে নিচ্ছি যে আমি টেস্টে উইকেটকীপিং করতে মানা করে দিয়েছিলাম। সেই সময়ের ওর (ইউনিস)) বলা কথাগুলো পরিস্কার মনে আছে। ওয়াকার বলেছিলেন,‘আমি দেখব যে ভবিষ্যতে তোমাকে খেলার অনুমতি কে দেয়’। আমি এটার বিরোধিতা করেছিলাম এবং দেশের হয়ে খেলতে চেয়েছিলাম”।
পাকিস্থানের প্রাক্তন কোচ ওয়াকার ইউনিসের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন বিতর্কিত পাক ক্রিকেটার উমর আকমল 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *