ধোনির চেন্নাইয়ের আইপিএল ফাইনালে পৌঁছনোকে স্ক্রিপটেড বললেন হর্ষ ভোগলে, ক্ষুব্ধ সমর্থকেরা করলেন হর্ষকে ব্যঙ্গ

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং করা এখন সাধারণ ব্যাপার হয়ে গিয়েছে। কমেন্টেটর হর্ষ ভোগলেও এই ট্রোলের শিকার হলেন। আসলে টুইটার ব্যবহারকারীরা হর্ষ ভোগলের একটি টুইটকে ভুল বুঝেছিলেন। এবং তার পরেই তারা হর্ষকে ট্রোলড করা শুরু করে দেন। এরপরেই ফের টুইটের মাধ্যমেই হর্ষ লোককে শান্ত থাকার অনুরোধ করেন। এই সমস্ত বিবাদ সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম চেন্নাই সুপার কিংসের ২২ তারিখ ম্যাচ চলাকালীন হয়। একবার দেখে নেওয়া যাক সেই টুইট, যাকে নিয়ে এত গন্ডগোলের সূত্রপাত।

প্রথমেই ঘোষণা করে দিয়েছিলেন ফাইনালের
ধোনির চেন্নাইয়ের আইপিএল ফাইনালে পৌঁছনোকে স্ক্রিপটেড বললেন হর্ষ ভোগলে, ক্ষুব্ধ সমর্থকেরা করলেন হর্ষকে ব্যঙ্গ 1
গত মঙ্গলবারই মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হায়দ্রাবাদ আর চেন্নাই সুপার কিংসের মধ্যে প্রথম কোয়ালিফায়ারের ম্যাচ খেলা হয়। এই ম্যাচে সিএসকে হায়দ্রাবাদকে ২ উইকেটে হারিয়ে সোজা ফাইনালে পৌঁছে যায়। এই টুইট নিয়ে হর্ষকে ভয়ংকর ট্রোলের সম্মুখীন হতে হয়। খোলাখুলি চেন্নাইকে সমর্থন জানানোর জন্য তিনি ট্রোলড হন। ২২ তারিখ টুইট করে হর্ষ লেখেন, “ফিল্ম ইন্ডাস্ট্রির হেড কোয়ার্টার থেকে, সবচেয়ে ভাল স্ক্রিপ্ট এসেছে #চেন্নাই#সিএসকে”।

ওয়াংখেড়েতে খেলা হবে ফাইনাল
ধোনির চেন্নাইয়ের আইপিএল ফাইনালে পৌঁছনোকে স্ক্রিপটেড বললেন হর্ষ ভোগলে, ক্ষুব্ধ সমর্থকেরা করলেন হর্ষকে ব্যঙ্গ 2
আইপিএল ২০১৮র ফাইনাল খেলা হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। যদিও তার জন্য দ্বিতীয় দল কোনটি হবে তা এখনও নির্ধারিত হওয়া বাকি রয়েছে। প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই জিতে নিয়েছে। এরপরেই হর্ষ ভোগলে নিজের মত করেই চেন্নাইয়ের জয়ের ব্যাপারে দারুণ চারটি টার্নিং পয়েন্টের ব্যাপারে বলেন। যদিও ক্রিকেট সমর্থকেরা এটাকে ভুলভাবে নেয়। আর এটাকে ম্যাচ ফিক্স করা হিসেবে ধরে। এরপর হর্ষ ভোগলেকে নিজের টুইট নিয়ে সাফাই দিতে হয়।

হর্ষ ভোগলে নিজের টুইটের যে সাফাই দিয়েছেন
ধোনির চেন্নাইয়ের আইপিএল ফাইনালে পৌঁছনোকে স্ক্রিপটেড বললেন হর্ষ ভোগলে, ক্ষুব্ধ সমর্থকেরা করলেন হর্ষকে ব্যঙ্গ 3
এই কমেন্টেটরকে নিজের টুইটের স্বপক্ষে বেশ কিছু সাফাই দিতে হয়। হর্ষ ভাবতে পারেন নি যে তার টুইটকে নেগেটিভভাবে নেওয়া হবে। ৫৬ বছর বয়েসী এই কমেন্টেটর নিজের দায়িত্ব বেশ ভাল মতই জানেন। নিজের টুইটের সাফাইয়ে হর্ষ লেখেন, “চিল গাইজ, যখন কেউ ভাল খেলে তখন আমরা বলি কি দারুণ স্ক্রিপ্ট লিখেছে। যখন কোনও তারকা প্লেয়ার ধারাবাহিকভাবে ভাল খেলেন, তখন আমরা বলি কে আপনার স্ক্রিপ্ট লিখেছে। তাই এই টুইটকে আপনি এভাবেই পড়ুন, ‘ ওয়াহ সিএসকে তোমরা এই ম্যাচ অন্যদের থেকে অনেক ভাল খেলেছো”। ক্রিকেট সমর্থকদের কথা ছিল এই ম্যাচ সম্পূর্ণভাবে ফিক্সড।

দেখে নিন ট্রোলড হওয়া টুইট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *