দুর্দান্ত ফর্মে থাকা এই ব্যাটসম্যান ডেভিলিয়র্সের কাছ থেকে প্রেরণা নিয়ে হঠাৎ করেই ঘোষণা করলেন অবসর

কিছুদিন আগেই দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার এবি ডেভিলিয়র্স ক্রিকেট থেকে অবসর ঘোষণা করে সকলকেই চমকে দিয়েছিলেন। ঠিক তারপরই পাকিস্থানের তারকা ব্যাটসম্যান তথা ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার স্বামী শোয়েব মালিকও ক্রিকেট থেকে নিজের অবসর ঘোষণা করে দিলেন।

বিশ্বকাপ ২০১৯ এর পর নেবেন ক্রিকেট থেকে অবসর
দুর্দান্ত ফর্মে থাকা এই ব্যাটসম্যান ডেভিলিয়র্সের কাছ থেকে প্রেরণা নিয়ে হঠাৎ করেই ঘোষণা করলেন অবসর 1
ক্রিকবাজের একটি রিপোর্ট অনুসারে নিজের এক বয়ানে এই পাকিস্থান তারকা এই কথা ঘোষণা করেছেন, যে তিনি ২০১৯ বিশ্বকাপের পর ওয়ানডে ক্রিকেট থেকে অবসর ঘোষনা করবেন।

ফিটনেস এবং প্রদর্শনের ভিত্তিতে নেবেন টি২০তে সিদ্ধান্ত
দুর্দান্ত ফর্মে থাকা এই ব্যাটসম্যান ডেভিলিয়র্সের কাছ থেকে প্রেরণা নিয়ে হঠাৎ করেই ঘোষণা করলেন অবসর 2
শোয়েব মালিক সেই সঙ্গে জানিয়েছেন যে তিনি টি২০ ক্রিকেট থেকে অবসর নেবেন নিজের ফিটনেস এবং পারফর্মেন্সের ভিত্তিতে। তিনি জানিয়েছেন যে তিনি দেখবেন ২০১৯ বিশ্বকাপের পর আগে খেলতে পারবেন কি না। নিজের বয়ানে শোয়েব মালিক জানিয়েছেন, “ ২০১৯ সালের বিশ্বকাপ আমার শেষ বিশ্বকাপ। এরপরই আমি ওয়ানডে থেকে অবসর নেব। আমি চেষ্টা করব টি২০ ক্রিকেট খেলার। যদিও আমি টি২০ খেলা তখনই চালু রাখব, যখন আমার ভাল ফিটনেস থাকবে এবং আমার প্রদর্শন ভাল থাকবে। আমি আমার জীবনে কিছু লক্ষ্য নির্ধারিত করেছি আর আমি চাই সেটা পূর্ণ করতে। আমি আগেই দুটি বড় ইভেন্ট ২০০৯ এ টি২০ বিশ্বকাপ এবং ২০১৭য় চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছি। এখন আমার জীবনের একমাত্র লক্ষ্য ২০১৯ বিশ্বকাপ জেতা আর আমি তার জন্য কঠোর মেহেনত করছি। আমার আশা আমি আমার দেশের তরুণদের সঙ্গে মিলে দেশের জন্য এটা করতে পারব”।
দুর্দান্ত ফর্মে থাকা এই ব্যাটসম্যান ডেভিলিয়র্সের কাছ থেকে প্রেরণা নিয়ে হঠাৎ করেই ঘোষণা করলেন অবসর 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *