তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ 1

পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে। এই ডানহাতি পেসার দ্বিতীয় টি২০তেও খেলতে পারেন নি তলপেটে টান ধরায়, এবং তার তৃতীয় ওয়ান ডে খেলা নিয়েও সন্দেহ রয়েছে। ভারতীয় দল ভীষণভাবেই দ্বিতীয় টি২০তে বুমরাহের অভাব বোধ করে। দ্বিতীয় টি২০তে দুর্দান্ত শুরু করার পরও বোলারা এর লাভ তুলতে ব্যর্থ হয় এবং জেপি দুমিনির সঙ্গে হেইনরিখ ক্লাসেন তাদের দলকে জয়ের রাস্তায় নিয়ে যান।

তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ 2
South African batsman Heinrich Klaasen (R) hits a six during the fourth One Day International cricket match between South Africa and India at Wanderers cricket ground on February 10, 2018 in Johannesburg, South Africa. / AFP PHOTO / GIANLUIGI GUERCIA (Photo credit should read GIANLUIGI GUERCIA/AFP/Getty Images)

এই দুজনের মধ্যে তৈরি হওয়া পার্টনারশিপ ভারতীয় বোলারদের শাসন করে এবং ক্লাসেনের আউট হয়ে যাওয়ার পরও অধিনায়ক দুমিনি এই দক্ষিণ আফ্রিকার এই ম্যাচ জেতা নিশ্চিত করেন। বুমরাহ ছাড়াও এই মুহুর্তে বিরাত কোহলিই একমাত্র প্লেয়ার যিনি এই সফরের সমস্ত ম্যাচেই খেলেছেন। কোহলি এবং বুমরাহ শ্রীলঙ্কার বিরুদ্ধের ট্রাই সিরিজে বিশ্রাম পাওয়া প্লেয়ারদের তালিকায় রয়েছেন। কোহলির বিশ্রাম নেওয়ার সুযোগ খুবই কম রয়েছে কিন্তু বুমরাহ সম্ভবত বিশ্রাম পেতে পারেন। আগস্ট মাসের শ্রীলঙ্কা সফর থেকেই তিনি লাগাতার ক্রিকেট খেলছেন।

তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ 3

শেষবার তাকে বিশ্রামে পাঠানো হয়েছিল যখন ভারতীয় দল সীমিত ওভারের সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যায়। বুমরাহের সঙ্গে ভুবনেশ্বর কুমারও বিশ্রাম পাওয়ার তালিকাতে রয়েছেন। আশা করা হচ্ছে নির্বাচকরা শ্রীলঙ্কায় দ্বিতীয় সারির দল পাঠাতে চলেছেন। ময়ঙ্ক আগারওয়াল সম্ভবত জাতীয় দলে তার প্রথম ডাক পেতে পারেন এবং ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত খেলেই তিনি এই সুযোগ হাসিল করে নিয়েছেন। আশা করা হচ্ছে আগামি দুএকদিনের মধ্যেই ট্রাই সিরিজের দল ঘোষণা করা হবে এবং তারপরই এটা পরিস্কার হতে পারে যে কোনো সিনিয়র প্লেয়ারকে আদৌ বিশ্রাম দেওয়া হবে কি না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *