টুইটারে বিনয় কুমারের সমালোচনায় আকাশ চোপড়া, পাশে দাঁড়ালেন মনোজ তেওয়ারি

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বড় রান করেও জিততে ব্যর্থ হয়েছে কলকাতা নাইট রাইডার্স। জেতার জন্য শেষ ওভারে চেন্নাইকে করতে হত ১৭ রান। এই অবস্থায় কলকাতা নাইট রাইডার্সের জোরে বোলার বিনয় কুমারের হাতে বল তুলে দেন কেকেআরের অধিনায়ক দীনেশ কার্তিক। কিন্তু ডোয়েন ব্র্যাভো এবং রবীন্দ্র জাদেজার সামনে ওই রান বাঁচাতে ব্যর্থ হন বিনয় কুমার। এরপরই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বয়ে যায় এই জোরে বোলারের বিরুদ্ধে। এমনকী কার্তিকের অধিনায়কত্বও পড়ে প্রশ্নের মুখে। টুইটারে সমালোচকদের পাল্টা টুইট করে জবাব দেন বিনয় কুমারও। কিন্তু তাতেও থামেনি এই জোরে বোলারকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড। এবার আরও এক প্রাক্তন তারকা নিজের সমালোচনার ক্ষোভ উগরে দিলেন বিনয় কুমারের বিরুদ্ধে।

টুইটারে বিনয় কুমারের সমালোচনায় আকাশ চোপড়া, পাশে দাঁড়ালেন মনোজ তেওয়ারি 1

ভারতের এক সময়ের ওপেনার প্রাক্তন তারকা তথা বর্তমান কমেন্টেটর আকাশ চোপড়া নিজের টুইটার হ্যান্ডেলে বিনয় কুমারের ব্যর্থতার পরিসংখ্যান তুলে ধরে সমালোচনা করেছেন। নিজের টুইটার হ্যান্ডেলে আকাশ লেখেন,

“ এবারের আইপিএলে বিনয় কুমার —
আরসিবি-র বিরুদ্ধে প্রথম ওভার—১৪ রান
আরসিবি-র বিরুদ্ধে ২০তম ওভার— ১৬ রান
সিএসকে-এর বিরুদ্ধে প্রথম ওভার — ১৬ রান
সিএসকে-এর বিরুদ্ধে ২০তম ওভার — ১৯ রান”।

আকাশ চোপড়া বিনয় কুমারের সমালোচনায় মুখর হলেও এই জোরে বোলার পাশে পেয়েছেন বাংলার অধিনায়ক মনোজ তেওয়ারিকে। বাংলার মনোজ আকাশের টুইটারে জবাবে অনুরোধ করে একটি ম্যসেজ লেখেন।

টুইটারে বিনয় কুমারের সমালোচনায় আকাশ চোপড়া, পাশে দাঁড়ালেন মনোজ তেওয়ারি 2

আকাশের ওই টুইটের জবাবে আকাশকে মেনশন করে মনোজ লেখেন, “ হাই আকাশ ভাই, আপনার কাছে বিনীত অনুরোধ দয়া করে ওর পারফর্মেন্সকে হাইলাইট করবেন না যখন ও টি২০ যে করতে চায় তার উল্টোটা হয়েছে। কেউই খারাপ পারফর্মেন্স করতে চায় না, আপনি নিজেও একজন ক্রিকেটার ছিলেন। চলুন আমরা ওর ব্যাপারটা অনুভব করি সমালোচনার পরিবর্তে। এটা ছোটো ভাইয়ের তরফে বড় ভাইকে অনুরোধ”। এভাবেই সোশ্যাল মিডিয়ায় বিনয়ের সমালোচকদের মুখ বন্ধ করেছেন বাংলার অধিনায়ক মনোজ তেওয়ারি। এখান দেখার পরের ম্যাচে বিনয় নিজের পারফর্মেন্স দিয়ে সমালোচকদের মুখ বন্ধ করতে পারেন কিনা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *