টুইটারে এক পাকিস্থানী মহিলার কমেন্টে তিরস্কার করলেন মিচেল জনসন
MELBOURNE, AUSTRALIA - DECEMBER 28: Mitchell Johnson of Australia prepares to bowl during day three of the Fourth Ashes Test Match between Australia and England at Melbourne Cricket Ground on December 28, 2013 in Melbourne, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)
MELBOURNE, AUSTRALIA – DECEMBER 28: Mitchell Johnson of Australia prepares to bowl during day three of the Fourth Ashes Test Match between Australia and England at Melbourne Cricket Ground on December 28, 2013 in Melbourne, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

প্রাক্তন অস্ট্রেলীয় পেসার মিচেল জনসন সম্প্রতি পাকিস্থান সুপার লিগ থেকে নিজের নাম তুলে নিয়েছেন ব্যক্তিগত কারণ দেখিয়ে। মিচেল জনসনে আসন্ন পিসিএল লিগে করাচি কিংস দলে খেলার কথা ছিল। আন্তর্জাতিক ক্রিকেট থেকে তার অবসর নেওয়ার পর থেকে, জনসন ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে মনোযোগ দিয়েছেন এবং বিশ্বজুড়ে টি২০ লিগ খেলার জন্য পরিচিত হয়েছেন। নিজের সেরা সময় জনসন ব্যাটসম্যানদের কাছে দুঃস্বপ্নের মত ছিলেন। চার বছর আগে তিনি একার হাতে ইংল্যান্ড ব্যাটিংকে ধ্বংস করেছিলেন এবং একটি সিরিজে ৩৭টি উইকেট নেন। যদিও পিসিএলএ তার না খেলার ঘোষনার পর থেকে তিনি তার বিরুদ্ধে বহু ঘৃণা ভরা কমেন্টস পেয়েছেন। কিন্তু জনসন সেই সমস্ত কমেন্টের জবাব দেওয়া থেকে দূরে থেকেছেন। যদিও, এক পাকিস্থানী প্রসংসকের তার দায়িত্ববোধের উপর তোলা প্রশ্নে তিনি নিজেকে ধরে রাখতে পারেনি এবং তার সঙ্গে বাকবিতন্ডায় তিনি জড়িয়ে পড়েন।

ওই পাকিস্থানী মহিলা টুইটে লেখেন, “ প্রথমে মিচেল জনসন পিসিএল থেকে সরে গিয়ে অপেশাদারিত্বের প্রমান দিয়েছেন, যে কারণ দেখিয়ে তিনি সরে দাঁড়িয়েছেন তা তিনি ড্রাফটের আগেই জানতেন। এখন তার এ ব্যাপারে কোনো কথা শোনার মত বড় হৃদয় নেই”। এই কমেন্টটি ভালোভাবে নেননি এই দুরন্ত জোরে বোলার এবং তিনি সিদ্ধান্ত নেন তার জবাব দেওয়ার। তিনি জবাব দেন যে তার কাছে তার পরিবার সবার আগে, এবং কেউই তার জীবন নিয়ে কাররই বক্তব্য থাকা উচিৎ নয়।

তিনি এটাও বলেন যে তিনি চাইলেই এই সমস্ত মানুষকে ব্লক করতে পারেন। সেই সঙ্গে তিনি আরও যোগ করেন যে তাকে কেউ অ্যাবিউস করলে তিনি তা সহ্য করবেন না। ওই টুইটের জবাবে তিনি বলেন, “ অপেশাদার? ক্রিকেটের আগে আমার পরিবার, আমার জীবন আমারই পথে চলবে। আমি পারি এবং আমার চাওয়া অনুযায়ী আমি সেই মানুষদের ব্লক করব। আমি কোনো অ্যাবিউসিং কথাবার্তা শুনব না বা চাইব না যে কেউ আমাকে বলে দিক আমি কি ভাবব বা কিভাবে ব্যবহার করব। আপনার চিন্তার জন্য ধন্যবাদ”। পিসিএল শুরু হবে দুবাইতে পেশোয়ার জালমি এবং মুলতান সুলতানের ম্যাচ দিয়ে আগামি ২২ ফেব্রুয়ারি।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    কাঠুয়া ধর্ষণ কান্ডের সঙ্গে নিজের মিলের দাবী জানালেন শামী পত্নী,

    কাঠুয়া ধর্ষণ কান্ডের সঙ্গে নিজের মিলের দাবী জানালেন শামী পত্নী,
    জম্মু-কাশ্মীরের কাঠুয়া কান্ড নিয়ে এই মুহুর্তে উত্তাল গোটা ভারত। সকলেই সিটিয়ে রয়েছেন ঘটনার বিভৎসতায়। বুদ্ধিজীবী থেকে বিভিন্ন...

    টুইটার রিঅ্যাকশন: অঙ্কিত রাজপুতের পাঁচ উইকেট, ১৩২ রানে আটকে গেল সানরাইজার্স

    টুইটার রিঅ্যাকশন: অঙ্কিত রাজপুতের পাঁচ উইকেট, ১৩২ রানে আটকে গেল সানরাইজার্স
    এই মরশুমে তাদের আগের ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে হতচকিত করে দিয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। এই আইপিএলের এখনও পর্যন্ত সবচেয়ে...

    অপ্রতিরোধ্য প্রীতির দলের বিরুদ্ধে কেমন হতে পারে সানরাইজার্স হায়দ্রাবাদের একাদশ

    অপ্রতিরোধ্য প্রীতির দলের বিরুদ্ধে কেমন হতে পারে সানরাইজার্স হায়দ্রাবাদের একাদশ
    অনেকেই মনে করেছিলেন,ভুবনেশ্বর কুমার বিহীন হায়দ্রাবাদের বোলিং আক্রমণ বিষহীন হয়ে পড়বে। কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে যেভাবে ১১৮...

    অধিনায়কত্ব ছাড়ার পরে এই প্রস্তাব দিলেন গম্ভীর যা শুনে হতবাক হয়ে গেলেন সকলে!

    অধিনায়কত্ব ছাড়ার পরে এই প্রস্তাব দিলেন গম্ভীর যা শুনে হতবাক হয়ে গেলেন সকলে!
    আইপিএলের চলতি মরশুমে চূড়ান্ত সমস্যায় দিল্লি ডেয়ারডেভিলস। আইপিএল নিলামে যথেষ্টই খরচা করে দল গড়েছিল ছাড়া, কিন্তু আইপিএলের...

    আইপিএল ২০১৮: আরসিবি বনাম চেন্নাই সুপার কিংস, জেনে নিন এই ম্যাচে কি কি রেকর্ড হল

    আইপিএল ২০১৮: আরসিবি বনাম চেন্নাই সুপার কিংস, জেনে নিন এই ম্যাচে কি কি রেকর্ড হল
    আইপিএলের দীর্ঘ প্রতীক্ষার পর বুধবার ছিল দক্ষিণী ডার্বি ম্যাচ। আইপিএলের দুই দৈত্য চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল...