টপ ৪ থেকে বাইরে হয়ে যাওয়ার পর রাগে ফেটে পড়লেন অধিনায়ক অশ্বিন, দায় চাপালেন এই ক্রিকেটারের উপর
ছবি সৌজন্যে বিসিসিআই

গতকাল আইপিএলে মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং কিংস ইলেভেন পাঞ্জাব। এই ম্যাচে বিরাট কোহলির আরসিবি অশ্বিনের কিংস ইলেভেন পাঞ্জাবকে মাত্র ৮.১ ওভারে দুর্দান্তভাবে ১০ উইকেটে মাত দিয়ে দেয়। এই ম্যাচ দুই দলের জন্যই জয় দরকার ছিল। তবে সবচেয়ে বেশি জয় দরকার ছিল আরসিবির জন্য। এই ম্যাচে টস জিতে আরসিবি প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে কিংস ইলেভেন পাঞ্জাবের দুই ভয়ংকর ওপেনার ক্রিস গেইল এবং লোকেশ রাহুল কিছু দুর্দান্ত শট মারলেও, উমেশ যাদব একই ওভারে এই দুজনকে তুলে নিয়ে পাঞ্জাবকে বড় ধাক্কা দেন।

টপ ৪ থেকে বাইরে হয়ে যাওয়ার পর রাগে ফেটে পড়লেন অধিনায়ক অশ্বিন, দায় চাপালেন এই ক্রিকেটারের উপর 1
সৌজন্যে বিসিসিআই

এরপর পাঞ্জাবের আর কোনও ব্যাটসম্যান মাঠে টিকে থাকতে পারে নি এবং পুরো দল মাত্র ৮৮ রানেই অলআউট হয়ে যায়। জবাবে ব্যাট করতে নেমে আরসিবির দুই ওপেনার পার্থিব প্যাটেল এবং বিরাট কোহলি কোন চাপ ছাড়াই দুর্দান্তভাবে ব্যাট করতে শুরু করেন। এবং এই দুজনেই দ্রুত গতিতে রান তুলে মাত্র ৮.১ ওভারেই পাঞ্জাবের ৮৮ রানকে পার করে যান। এই জয়ের সঙ্গে সঙ্গেই আরসিবির পয়েন্ট হয়ে যায় ১০ এবং অশ্বিনের দল ১২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে নেমে যায়।
টপ ৪ থেকে বাইরে হয়ে যাওয়ার পর রাগে ফেটে পড়লেন অধিনায়ক অশ্বিন, দায় চাপালেন এই ক্রিকেটারের উপর 2
ছবি সৌজন্যে বিসিসিআই

এই ম্যাচে লজ্জাজনক হারের পর কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক অশ্বিন ক্ষুব্ধ হতে দেখা যায়। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে তিনি জানান, “সত্যিই হতাশাজনক। আমাদের তরফ থেকে কোনও পেশাদার চেষ্টাই ছিল না। এটাই আমাদের আজকের গল্প। আজ আমাদের ব্যাটিং যথেষ্টই খারাপ ছিল। বোলাররা এতদিন সঠিকভাবে কাজ করে এসেছে এবং আমাদের জন্য পয়েন্ট তুলেছে। ব্যাটসম্যানদের কিছু না করার চেয়ে আরও সংঘর্ষ করা উচিৎ। এবার আমাদের আগে এগোনোর প্রয়োজন রয়েছে। আমাদের নিজেদের উপর বিশ্বাস রেখে এগোতে হবে। এটা খুবই সহজ। এখনও পর্যন্ত টুর্নামেন্টে ৩ বা ৪ নম্বরে নেমে আমরা কখনই ২০ ওভার খেলতে পারি নি।
টপ ৪ থেকে বাইরে হয়ে যাওয়ার পর রাগে ফেটে পড়লেন অধিনায়ক অশ্বিন, দায় চাপালেন এই ক্রিকেটারের উপর 3
ছবি সৌজন্যে বিসিসিআই

এটাই আমরা অ্যাচিভ করতে চাই কিন্তু আমাদের চাকাটা সঠিক সময়ে ঘোরা বন্ধ হয়েছে। আমরা বড় ব্যবধানে হেরেছি যা আমাদের নেট রানরেটকে কম করে দিয়েছে। আমাদের মুম্বাই গিয়ে ওদের হারানোর প্রয়োজন রয়েছে। তারপর আমাদের পুণেতে গিয়ে চেন্নাইয়ের সঙ্গে খেলতে হবে। দলের বেশিরভাগ প্লেয়াররাই বহুদিন ধরে খেলছে, এবার তাদের অভিজ্ঞতা দেখানোর সময় এসেছে। আমাদের ভালই বোলিং অ্যাটাক রয়েছে এটা আমাদের জন্য কাজ করেছে। এবার বিদেশি প্লেয়ারদের এগিয়ে এসে খেলতে হবে”।

Leave a comment

Your email address will not be published.