চলতি আইপিএলে ধোনি সহ এই পাঁচ ক্রিকেটার নিজেদের লুকস নিয়ে চর্চায়

এই মুহুর্তে আইপিএল তার আসল পর্যায়ে পৌঁছে গিয়েছে। এখনও পর্যন্ত বেশ কয়েকজন ক্রিকেটার দুরন্ত পারফর্মেন্সের কারণে খবরের শিরোনামেও এসেছেন। কিন্তু আজ আমরা এমন পাঁচজন ক্রিকেটারের কথা বলব যারা নিজেদের পারফর্মেন্সের থেকেও নিজেদের হেয়ার স্টাইই এবং দাড়িগোঁফের স্টাইল নিয়ে খবরের শিরোনামে উঠে এসেছেন।

ক্রিস লিন
চলতি আইপিএলে ধোনি সহ এই পাঁচ ক্রিকেটার নিজেদের লুকস নিয়ে চর্চায় 1
এখনও পর্যন্ত ক্রিস লিনের জন্য চলতি আইপিএল মোটামুটি ভালই গিয়েছে। এখনও পর্যন্ত কেকেআরের হয়ে এই মরশুমে ৮টি ম্যাচ খেলেছেন তিনি। ওই আট ম্যাচে তিনি ৩৫.৪২ গড়ে এবং ১৩১.৯১ স্ট্রাইক রেট নিয়ে ২৪৮ রান করেছেন। কিন্তু নিজের পারফর্মেন্সের থেকে আইপিএলে তিনি চর্চার বিষয় হয়েছেন নিজের অদ্ভূত গোঁফের কারণে। এই আইপিএলে তিনি গোঁফ রেখে সকলের নজর কেড়ে নিয়েছেন।

মনীশ পান্ডে
চলতি আইপিএলে ধোনি সহ এই পাঁচ ক্রিকেটার নিজেদের লুকস নিয়ে চর্চায় 2
এখনও পর্যন্ত চলতি মরশুমে প্রাক্তন নাইট মনীশ পান্ডে নিজের সুনাম অনুযায়ী পারফর্মেন্স করে উঠতে পারেন নি। কিন্তু তা সত্ত্বেও নিজে নতুন লুক নিয়ে তিনি সকলেরই চর্চায় উঠে এসেছেন। এই আইপিএলে মনীশ “ভ্যান ডায়েক” লুকে নিজের দাড়িগোঁফ রেখেছেন।

ক্রুণাল পাণ্ডিয়া
চলতি আইপিএলে ধোনি সহ এই পাঁচ ক্রিকেটার নিজেদের লুকস নিয়ে চর্চায় 3
মুম্বাই ইন্ডিয়ান্সের এই অলরাউন্ডারও নিজের লুকের কারণে চর্চায় উঠে এসেছেন। যদিও গত বছরের তুলণায় এ বছর তার এমন কিছু পারফর্মেন্স দেখা যায় নি এখনও। কিন্ত দাড়িগোঁফ সম্বলিত তার নতুন লুকস সকলেরই চোখ টেনে নিয়েছে। এই আইপিএলে তিনি ফ্রেঞ্চকাট স্টাইলে সকলের সামনে এসেছেন।

এমএস ধোনি
চলতি আইপিএলে ধোনি সহ এই পাঁচ ক্রিকেটার নিজেদের লুকস নিয়ে চর্চায় 4
এই আইপিএলে আলাদাই ফর্মে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তার ব্যাটিং ফর্ম দেখে সকলেরই মনে পড়ছে পুরোনো মাহিকে। এই আইপিএলে চার আর ছয়ের বর্ষণ করে দর্শকদের মন টেনে নিয়েছেন প্রাক্তন এই ভারতীয় অধিনায়ক। এখনও পর্যন্ত চলতি আইপিএলে সবচেয়ে বেশি ছয় (২৩) মারার রেকর্ডও তার নামেই রয়েছে। তবে পারফর্মেন্স ছাড়াও ধোনির হেয়ার স্টাইলও কিন্তু সকলের মন কেড়ে নিয়েছে। এই আপিএলে ধোনি মাথার চারপাশের চুল কেটে ফেলেছেন। যাকে ফাঙ্কি লুকও বলা হয়ে থাকে। ধোনির এই নতুন রূপে সকলেরই মন কেড়ে নিয়েছে।

হার্দিক পান্ডিয়া
চলতি আইপিএলে ধোনি সহ এই পাঁচ ক্রিকেটার নিজেদের লুকস নিয়ে চর্চায় 5
মুম্বাই ইন্ডিয়ান্সের আরেক অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াও নতুন লুকে আইপিএলে নেমেছেন। এমনিতেই স্টাইলের ব্যাপারে হার্দিককে সকলেই জানেন। এই আইপিএলের সাইডের চুল কেটে ফেলেছেন হার্দিক। যা বহু সমর্থকেরই মন কেড়ে নিয়েছে। প্রসঙ্গত নিজের লাইফ স্টাইল নিয়ে সবসময়ই চর্চায় থাকেন হার্দিক। ক্রমাগত নিজের লুকসেরও পরিবর্তন করতে থাকেন তিনি। এখনও পর্যন্ত মোটামুটি পারফর্মেন্সই করেছেন এই আইপিএলে তিনি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *