ক্রিকেটে অস্ট্রেলিয়ার সিদ্ধান্তের উপরেই নির্ভর করছে এই আইপিএল ফ্রেঞ্চাইজির অধিনায়কের ভবিষ্যৎ

বল বিকৃতির দায়ে অস্ট্রেলিয়ার অধিনায়কত্বের পাশাপাশি ইতিমধ্যেই রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব থেকেও সরে দাঁড়িয়েছেন স্টিভ স্মিথ। তবে বল বিকৃতিতে একা স্টিভ নন, অভিযুক্ত হয়েছেন অস্ট্রেলিয়ার সহ অধিনায়ক ডেভিড ওয়ার্নারও। ফলে স্টিভের মত তাকেও ছাড়তে হয়েছে দেশের সহঅধিনায়কত্ব। এবার তাকে নিয়ে চিন্তায় পড়ল আইপিএলের আরেক ফ্রেঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদ। প্রসঙ্গত আইপিএলে হায়দ্রাবাদের অধিনায়ক তিনি। ফলে ফ্রেঞ্চাইজির পক্ষ থেকে মেন্টর ভিভিএস লক্ষ্মণ সোমবার সংবাদমাধ্যমকে জানিয়েছে যে তারা এখন অপেক্ষা করতছেন ক্রিকেট অস্ট্রেলিয়া কি সিদ্ধান্ত নেয় তার উপর। সংবাদসংস্থা পিটিআইকে এক সাক্ষাৎকারে তিনি বলেন, “ কেপটাউন টেস্টে যা ঘটেছে তা খুবই দুর্ভাগ্যজনক। এখনই কিছু বলাটা ঠিক হবে না সানরাইজার্স হায়দ্রাবাদের পক্ষে। সবে মাত্র গত পরশুদিনই ঘটনাটা ঘটেছে। আমরা অপেক্ষা করব ক্রিকেট অস্ট্রেলিয়ার সিদ্ধান্তের উপর”।

তবে বিশেষজ্ঞ মহলের ধারণা সানরাইজার্স হায়দ্রাবাদও রাজস্থানের পদাঙ্কই অনুসরণ করতে পারে। অন্যদিকে ক্রিকেট অস্ট্রেলিয়ার ঈঙ্গিত অনুযায়ী স্মিথ এবং ওয়ার্নারের আজীবন নির্বাসনও হতে পারে। য়ার যদি তা হয় তাহলে হায়দ্রাবাদের অবস্থান কি হবে তা জানতে চাওয়া হয়েছিল লক্ষ্মণের কাছে। তাতে লক্ষ্মণ জানিয়েছে, “ আমাদের কাছে এই মুহুর্তে যা তথ্য রয়েছে সেটা খুবই সামান্য। আমরা তাকিয়ে আছি এরপরের তথ্যের দিকে। আমরা সিদ্ধান্ত নেওয়ার সময় হলে ভাবব কি করা যেতে পারে। তবে ওয়ার্নার একজন অসাধারণ লিডার আমাদের দলের”।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    দেখে নিন: কত বড় ছক্কা মারলেন এবি ডেভিলিয়র্স, যা আছড়ে পড়ল স্টেডিয়ামের বাইরে

    দেখে নিন: কত বড় ছক্কা মারলেন এবি ডেভিলিয়র্স, যা আছড়ে পড়ল স্টেডিয়ামের বাইরে
    খুব কমই উদাহরণ রয়েছে বিশ্ব ক্রিকেটে এবি ডেভিলিয়র্সের ব্যাটিং তান্ডবের থেকে ভাল কিছু। নিজের দিনে বিশ্বে যে...

    বেটিং চক্রে ধরা পড়লেন ঋদ্ধির কোচের ছাত্র এই প্রাক্তন ক্রিকেটার

    বেটিং চক্রে ধরা পড়লেন ঋদ্ধির কোচের ছাত্র এই প্রাক্তন ক্রিকেটার
    ক্রিকেটের বড় প্রতিযোগিতা মানেই বিশ্বজুড়ে বেটিং চক্রের রমরমা। যার জালে জড়িয়ে পড়েছে বহু ক্রিকেটারই। এই বেটিং চক্রের...

    বিশ্বকাপে ভারত-পাকিস্থান দ্বৈরথ কবে, ঘোষিত হল তারিখ

    এমনিতে ভারত পাকিস্থান ক্রিকেট দ্বৈরথ মানে যুদ্ধকালীন পরিস্থিতি আর তা যদি হয় বিশ্বকাপের মত বড় মঞ্চে তাহলে...

    কেন অধিনায়কত্ব ছাড়লেন গম্ভীর, জেনে নিন পাঁচকাহন

    আশা ছিল ঘরের ছেলে ঘরে ফিরলে তার সঙ্গে সঙ্গে ফিরবে ভাগ্য। কিন্তু বাস্তবে হল তার উল্টো, ভাগ্য...

    ব্রেকিং: দিল্লির জন্য বড় ধাক্কা, নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেন গম্ভীর

    ব্রেকিং: দিল্লির জন্য বড় ধাক্কা, নেতৃত্ব থেকে সরে দাঁড়ালেন গম্ভীর
    দিল্লির ডেয়ারডেভিলসের অধিনায়ক গৌতম গম্ভীর নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন। ফলে বাকি আইপিএলে দিল্লি অধিনায়কত্বের দায়ভার...