কেকেআর ম্যাচ জেতায় পাঞ্জাবের প্লেয়ারদের নিয়ে কি টুইট করলেন সেহবাগ, দেখে নিন 1

সম্ভবত অভিজ্ঞ প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহবাগ এই আইপিএলের সবচেয়ে পজিটিভ মানসিকতার মেন্টর। প্রায় সবসময়েই তাকে দেখা যায় তরুণ প্লেয়ারদের উৎসাহ দিতে। এমনকী একইভাবে যখনই আবার দরকার পরে তখনও সমানভাবেই তাদের প্রশংসা করার পাশাপাশি সমালোচনাও করে থাকেন। এই মুহুর্তে সেহবাগ কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টর। দলের সঙ্গে কলকাতাতেও এসেছে কেকেআরের বিরুদ্ধে ম্যাচ খেলতে। গত শনিবার কেকেআরের বিরুদ্ধে বৃষ্টি বিঘ্নত ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচ জেতার প্রচেষ্টাকে সমর্থন জানিয়ে মাইক্রো ব্লগিং সাইট টুইটারে একটি পোষ্ট দেন নজফগড়ের সম্রাট। প্রসঙ্গত শনিবার বৃষ্টি হওয়ায় কারণে খেলায় বিঘ্ন ঘটলে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে কেকেআরকে হারায় পাঞ্জাব। তদের এই জয়ের পেছেন তাদের দুই ওপেনার ক্রিস গেইল এবং কেএল রাহুলের অবদান অনস্বীকার্য।

কেকেআর ম্যাচ জেতায় পাঞ্জাবের প্লেয়ারদের নিয়ে কি টুইট করলেন সেহবাগ, দেখে নিন 2

কেকেআরের বিরুদ্ধে জয় পাওয়ায় এই মুহুর্তে লিগ টেবিলে পয়েন্টের বিচারে শীর্ষস্থান দখল করল কিংস ইলেভেন পাঞ্জাব। শনিবারের ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন পাঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। ব্যাট হাতে শুরুটা খুব ভালো না করলেও ক্রিস লিনের ৪১ বলে ৭৪ রানের নায়োকচিত ইনিংসের সৌজন্য সামলে নেয় কেকেআর। লিনকে যথাযথ সাহায্য করেন কেকেআরের সহ অধিনায়ক রবিন উথাপ্পা এবং অধিনায়ক দীনেশ কার্তিক। যদিও নিজেদের ব্যক্তিগত রানকে বড় রানে বদলাতে পারেন নি কেকেআরের এই দুই মিডল অর্ডার ব্যাটসম্যান। অন্যদিকে ডেথ ওভারে দুরন্তভাবে ফিরে এসে ভয়ংকর হয়ে ওঠা কেকেআরকে ১৯১ রানে থামিয়ে দেন কিংসের বোলাররা।

পাঞ্জাব প্লেয়ারদের এই প্রচেষ্টাকে দ্রুত সমর্থন জানান তাদের মেন্টর সেহবাগ এবং নিজের টুইটারে এই জয়ের জন্য অবদান রাখা প্লেয়ারদের প্রতিও ঈশারা করেন তিনি। নিজের টুইটে পাঞ্জাব বোলারদের ভূষয়ী প্রশংসা করেন সেহবাগ, বিশেষ করে জোরে বোলার অ্যাণ্ড্রু টাইয়ের। টাই এই ম্যাচে নিজের নির্ধারতি চার ওভারে ৩১ রান দিয়ে দুটি গুরুত্বপূর্ণ উইকেটও তুলে নেন। এছাড়াও নিজের ঐ টুইটটিতে সেহবার তাদের দুই ওপেনার ক্রিস গেইল এবং কেএল রাহুলেরও উচ্চকিত প্রশংসা করেন। এবং টুইটের শেষ দিকে তিনি আশা ব্যক্ত করেন যে পাঞ্জাব তাদ্দের এই জয়ের ধারাকে এভাবেই বজায় রাখতে পারবে।

কেকেআর ম্যাচ জেতায় পাঞ্জাবের প্লেয়ারদের নিয়ে কি টুইট করলেন সেহবাগ, দেখে নিন 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *