কীভাবে শচীনের মেয়ে সারা বিরক্ত করতেন তা প্রকাশ করলেন অভিযুক্ত

পশ্চিমবঙ্গের অধিবাসী দেবকুমার মাইতি, যাকে সম্প্রতি মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছিল কিংবদন্তী শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরকে নোংরা ম্যাসেজ এবং কল করার জন্য, তিনি আরও বেশ কিছু চমকে দেওয়ার মত দাবী করেছেন। এই বিরক্ত করার রহস্যোদ্বঘাটনে, এই মধ্য বয়স্ক ব্যক্তি যিনি মানসিকভাবে অসুস্থ, প্রকাশ করেছেন যে তিনি দীর্ঘদিন ধরেই সারার উপরে নজর রেখেছিলেন। সংবাদমাধ্যমের রিপোর্টে দাবী করা হয়েছিল যে দেবকুমার, যিনি একজন স্কুল ড্রপআউট এবং বেকার, তিনি প্রায় ২০ বারের বেশি শচীন তেন্ডুলকরে বাড়ির নাম্বারে ফোন করেন এবং এমনকী তার মেয়েকে অপহরণ করার হুমকিও দেন। মুম্বাই পুলিশ দলের সদস্য ভীমসেন গায়কোয়াড সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “ ও নানা রকম আপত্তি কর মন্তব্য করেছিল ফোন কল করার সময়, এমনকী ও হুমকীও দিয়েছিল যে যদি সারা তার বিয়ের প্রস্তাব স্বীকার না করেন তাহলে তাকে কিডন্যাপও করবে”। এরইমধ্যে দেবকুমার সেই ব্যক্তির সঙ্গে কথাবার্তার ডিটেলস প্রকাশ করেছেন, সারার সঙ্গে কথা বলার জন্য শচীনের বাড়িতে ফোন করে যার সঙ্গে কথা বলতেন তিনি। মিড ডেতে প্রকাশিত তার কথায়, “ আপনি ওকে ফোন দিতে চান না, ও একমাত্র আমার, আমি ওকে বিয়ে করব, ও আর কারও হতে পারে না”।

না”। ঐ রিপোর্টে আরও প্রকাশিত হয়েছে যে দেবকুমার জানিয়েছেন তিনি বেশ কিছু দিন ধরেই সারাকে ফলো করতেন। ৩২ বছর বয়েসী ওই যুবক বলেন, “ আমি অনেকবার ওর পেছু নিয়েছি। আমি ওকে ছাড়ব না”। অন্যদিকে মুম্বাই পুলিশ এই কেসে কোনো সুযোগই ছাড়তে চায় না। ওই অভিযুক্তের মোবাইল ফোন তারা সিজ করেছে। এবং তাকে আগামি বৃহস্পতিবার (১১ জানুয়ারি) পর্যন্ত জেল হাজতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, “ ওর (মাইতি) মোবাইল ফোন সিজ করা হয়েছে। তাহলে প্রথমে বান্দ্রা মেট্রোপলিটন কোর্টে তোলা হয়, সেখান থেকে বিচারক তাকে ১১ তারিখ পর্যন্ত পুলিশ হেপাজতের নির্দেশ দিয়েছেন”। এদিকে ওই অভিযুক্তের পরিবারের তরফে দাবী করা হয়েছে যে ওই যুবক দীর্ঘ একবছর ধরে মানসিকভাবে অসুস্থ, তিনি মাঝে মাঝে তার বাবা মায়ের উপরেও অত্যাচার করতেন। পুলিশ এখনও খুঁজে বের করতে পারে নি যে ওই যুবক কিভাবে শচীনের বাড়ির নাম্বার পেয়েছিলেন।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

RRvsDc:ম্যান অফ দ্যা ম্যাচ পন্থ বিশ্বকাপে নির্বাচন না হওয়া নিয়ে বললেন এই কথা

RRvsDc:ম্যান অফ দ্যা ম্যাচ পন্থ বিশ্বকাপে নির্বাচন না হওয়া নিয়ে বললেন এই কথা
ঋষভ পন্থের দুর্দান্ত ইনিংসের সৌজন্যে দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম ম্যাচে রাজস্থান রয়্যালস দলকে ৬...

স্মিথ সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী, বললেন এই বড়ো কথা

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: আইয়ার বড়ো মনের পরিচয় দিয়ে রাজস্থানের এই খেলোয়াড়ের প্রশংসা করলেন

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...