[cwa id='h1']
কলকাতা প্লে অফে পৌঁছনোয় খুশি হলেন মমতা ব্যানার্জি, কিন্তু কার্তিক বা লিন নয়, এই ক্রিকেটারকে দিলেন জয়ের শ্রেয়

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

শনিবার রাজীব গান্ধী ইন্টারন্যাশানাল ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদ আর কেকেআরের মধ্যে লিগ স্টেজে তাদের শেষ ম্যাচ অনুষ্ঠিত হল। এই ম্যাচে কেকেআর হায়দ্রাবাদকে পাঁচ উইকেটে মাত দিয়ে দেয়। প্রথমে ব্যাট করে হায়দ্রাবাদ নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৭২ রান তোলে। জবাবে কেকেআর ১৯.৪ ওভারে পাঁচ উইকেট হারিয়ে এই ম্যাচ নিজের নামে করে নেয়। এই ম্যাচ জিতে ১৬ পয়েন্ট নিয়ে প্লে অফে কোয়ালিফাই করে গেল কলকাতা।

মমতা ব্যানার্জির শুভেচ্ছা

কলকাতা প্লে অফে পৌঁছনোয় খুশি হলেন মমতা ব্যানার্জি, কিন্তু কার্তিক বা লিন নয়, এই ক্রিকেটারকে দিলেন জয়ের শ্রেয় 1
ছবি সৌজন্যে গুগল

চলতি আইপিএলে তৃতীয় দল হিসেবে প্লে অফে পৌঁছে গেল কলকাতা। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দল প্লে অফে যাওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন কেকেআরকে। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে মমতা কেকেআর দল এবং তার মালিক শাহরুখ খানকে প্লে অফে কোয়ালিফাই করার জন্য শুভেচ্ছা জানান। টুইটারে মমতা জানান, “ওয়েল ডান কেকেআর প্লে অফে কোয়ালিফাই করার জন্য। ওয়েল ডান শাহরুখ খান”।

হায়দ্রাবাদের ধারাবাহিক ৩টি হার

কলকাতা প্লে অফে পৌঁছনোয় খুশি হলেন মমতা ব্যানার্জি, কিন্তু কার্তিক বা লিন নয়, এই ক্রিকেটারকে দিলেন জয়ের শ্রেয় 2
ছবি সৌ্জন্যে বিসিসিআই

প্রথমে ব্যাট করতে নেমে সানরাইজার্স হায়দ্রাবাদ নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৭২ রান তোলে। শিখর ধবন ৩৯ বলে ৫০ রানের সর্বোচ্চ ইনিংস খেলেন। শ্রীবৎস গোস্বামীও ৩৫ রান করেন। অন্যদিকে অধিনায়ক কেন উইলিয়ামসনও ৩৬ রানের ইনিংস খেলেন। যদিও হায়দ্রাবাদ শেষ পর্যন্ত হেরে যায়। কোয়ালিফাই করার পর এটি ধারাবাহিকভাবে তাদের তৃতীয় জয়।

ক্রিস লিনের হাফ সেঞ্চুরির ইনিংস

কলকাতা প্লে অফে পৌঁছনোয় খুশি হলেন মমতা ব্যানার্জি, কিন্তু কার্তিক বা লিন নয়, এই ক্রিকেটারকে দিলেন জয়ের শ্রেয় 3
ছবি সৌজন্যে বিসিসিআই

সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে সর্বোচ্চ ৫০ রানের ইনিংস খেলেন শিখর ধবন। কিন্তু শিখরের ইনিংসকে ছাপিয়ে যান লিন ৫৫ রান করে। লিন ৪৩ বলে ৫৫ রানের ইনিংস খেলে এই ম্যাচে জয়ের রাস্তা গড়ে দেন। এই ইনিংস খেলার পথে লিন ৩টি ছয় এবং ৪টি চার মারেন। রবিন উথাপ্পাও ৪৫ রানের ইনিংস খেলেন। এবং দীনেশ কার্তিক ২৬ রানের অপরাজিত ইনিংস খেলেন।

প্রসিধ কৃষ্ণার দুরন্ত বোলিং

কলকাতা প্লে অফে পৌঁছনোয় খুশি হলেন মমতা ব্যানার্জি, কিন্তু কার্তিক বা লিন নয়, এই ক্রিকেটারকে দিলেন জয়ের শ্রেয় 4
ছবি সৌজন্যে গুগল

তরুণ বোলার প্রসিধ কৃষ্ণা শনিবার নিজের বোলিংয়ে হায়দ্রাবাদের ব্যাটসম্যানদের সমস্যায় ফেলে দেন। কৃষ্ণা নিজের চার ওভারে ৩০ রান দিয়ে চারটি গুরত্বপূর্ণ উইকেট নেন। কৃষ্ণা শিখর ধবন, মনীশ পান্ডে, সাকিব আল হাসান, এবং রশিদ খানের উইকেট নেন।

[cwa id='moreat']