এই সুন্দরী মডেলের সঙ্গে নাম জড়াল এই সিএসকে তারকার 1

এবছর আইপিএলের উদ্বোধনী ম্যাচ শেষ দিকে ৬৮ রানের দুরন্ত ইনিংস খেলে মুম্বাইয়ের মুখ থেকে জয় ছিনিয়ে এনেছিলেন চেন্নাই সুপার কিংসের ক্যারিবিয়ান তারকা ডোয়েন ব্র্যাভো। এবার ফের তিনি খবরের শিরোনামে। তবে এবার আর ব্যাট বা বল হাতে দুরন্ত পারফর্মেন্সের কারণে নয়। এক ভারতীয় সুন্দরীর সঙ্গে নাম জড়ীয়ে পড়ায় এবার তিনি উঠে এলেন খবরের শিরোনামে। মিস ইন্ডিয়া ইউনিভার্স তথা সুপার মডেল নাতাশা সুরির সঙ্গে নাম জড়াল ব্র্যাভোর। সম্প্রতি এই দুজনের এক সঙ্গে সময় কাটানোর ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে প্রায় বছর দশেক আগে মুম্বাইয়ে দেখা হয়েছিল এই দুজনের। সেই সময় তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। এর আগে ‘ইনসাইড অফ এজ’ নামে একটি ইন্দো-আমেরিকান ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছিল এই ভারতীয় সুন্দরী মডেল অভিনেত্রীকে।

এই সুন্দরী মডেলের সঙ্গে নাম জড়াল এই সিএসকে তারকার 2

এই মডেল সুন্দরী নাতাশা সুরি এবং ব্র্যাভোকে কয়েকদিন আগেই মুম্বাইয়ের এক হোটেলের কফির টেবিলে এক সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল। শুধু হোটেলে এক সঙ্গে কফি খাওয়াই নয়, নাতাশা আইপিএলে স্টেডিয়ামে বসে ক্যারিবিয়ান তারকার ব্যাটের জাদু দেখার পাশাপাশি তাকে উৎসাহও দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নাতাশা সেই ছবিও পোষ্ট করেছেন। এই মুহুর্তে সকলেই কৌতূহলী এই দুই তারকার ঘনিষ্ঠতা কতটা তা জানার জন্য। সর্বত্রই চর্চা চলছে এই দুজনের ছবি নিয়ে। মিস ইন্ডিয়া ইউনিভার্স নাতাশার পছন্দ অ্যাডভেঞ্চার স্পোর্টস।

এই সুন্দরী মডেলের সঙ্গে নাম জড়াল এই সিএসকে তারকার 3

তার এই অ্যাডভেঞ্চার প্রিয়তার মাশুলও দিতে হয়েছে তাকে। এর আগে বাঞ্জি জাম্পিং করতে গিয়ে গুরুতর জখম হয়েছিলেন তিনি। বাঞ্জি জাম্পিং করতে গিয়ে দড়ি ছিঁড়ে পড়ে গিয়েছিলেন তিনি যা সেই সময় ভারতীয় সংবাদমাধ্যমেও প্রকাশিত হয়েছিল। তবে সেই আঘাত মারাত্মক না হওয়ায় সুস্থ হয়ে গিয়েছিলেন তিনি। আপাতত তাকে আইপিএলে ডোয়েন ব্র্যাভোকে মাঠে থেকে উপস্থিত থেকে উৎসাহ দিতে দেখা যাচ্ছে।

এই সুন্দরী মডেলের সঙ্গে নাম জড়াল এই সিএসকে তারকার 4

এই সুন্দরী মডেলের সঙ্গে নাম জড়াল এই সিএসকে তারকার

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *