এই চার ক্রিকেটারকে মাঝপথেই ফিরিয়ে নিল ইংল্যান্ড, প্লে অফে যাওয়ার আশায় লাগল ধাক্কা এই দলগুলির

চলতি আইপিএল নিয়ে সকলেই উৎসুক হয়ে আছেন। এই টি২০ প্রতিযোগিতায় বিশ্বের বিভিন্ন প্রান্তের ক্রিকেটাররা অংশ নিয়েছেন। ২০১৮র আইপিএল অর্ধেকেরও বেশি খেলা হয়ে গেছে। যদিও এখনও প্রায় ২০টি ম্যাচ বাকি রয়েছে। আগামি ২৭ মে খেলা হবে আইপিএলের ফাইনাল। এর মাঝেই আইপিএল সংক্রান্ত বড় খবর সামনে এসেছে। আর তা হল আইপিএলের মাঝপথেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ড তাদের চার ক্রিকেটারকে দেশে ফিরিয়ে নিয়েছেন। টাইমস নাও এর একটি রিপোর্ট অনুযায়ী ইংল্যান্ড ক্রিকেট বোর্ড তাদের চার ক্রিকেটার বেন স্টোকস, মইন আলি, ক্রিস ওকস, এবং মার্ক উডকে দেশে ফিরে যাওয়ার নির্দেশ দিয়েছে।
এই চার ক্রিকেটারকে মাঝপথেই ফিরিয়ে নিল ইংল্যান্ড, প্লে অফে যাওয়ার আশায় লাগল ধাক্কা এই দলগুলির 1
বাস্তবে ইসিবি এই চার ক্রিকেটারকে য়াগামি ১৭ মের মধ্যে দেশে ফেরার নির্দেশ দিয়েছে। ফলে খবর এটাই যে আইপিএলকে মাঝ পথে ছেড়েই দেশে ফিরে যাচ্ছেন এই চার ইংলিশ ক্রিকেটার। ওই রিপোর্ট অনুসারে আগামি ২৪ মে থেকে পাকিস্থানের বিরুদ্ধে ২টেস্টের সিরিজ খেলবে ইংল্যান্ড। ফলে এই টেস্ট সিরিজের প্রস্তুতির জন্যই ইংল্যান্ড বোর্ড ওই চার ক্রিকেটারকে দেশে ফেরার নির্দেশ দিয়েছে। প্রসঙ্গত পাকিস্থানের বিরুদ্ধে আগামি ২৪ থেকে ২৮ মে লর্ডসে প্রথম টেস্ট খেলবে ইংল্যান্ড এবং দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে হেডিংলেতে আগামি ১ থেকে পাঁচ জুন।
এই চার ক্রিকেটারকে মাঝপথেই ফিরিয়ে নিল ইংল্যান্ড, প্লে অফে যাওয়ার আশায় লাগল ধাক্কা এই দলগুলির 2
আইপিএলে মোট তিনটি দলের হয়ে খেলছিলেন এই চার ক্রিকেটার। ফলে লোকসানে পড়বে এই তিন আইপিএল ফ্রেঞ্চাইজি। সবচেয়ে বেশি লোকসান হবে আরসিবির। কারণ তাদের দুই ক্রিকেটারকে ফিরতে হবে ইংল্যান্ড। কারণ চলতি আইপিএলে আরসিবির হয়েই খেলছেন দুই ইংলিশ ক্রিকেটার মইন আলি এবং ক্রিস ওকস।
এই চার ক্রিকেটারকে মাঝপথেই ফিরিয়ে নিল ইংল্যান্ড, প্লে অফে যাওয়ার আশায় লাগল ধাক্কা এই দলগুলির 3
অন্যদিকে রাজস্থান রয়্যালসকেও তাদের সবচেয়ে দামী খেলোয়াড় বেন স্টোকসকে হারাতে হবে। এছাড়া চেন্নাই সুপার কিংসকেও বাকি আইপিএলে তাদের জোরে বোলার মার্ক উডকে ছাড়াই খেলতে হবে।

এই চার ক্রিকেটারকে মাঝপথেই ফিরিয়ে নিল ইংল্যান্ড, প্লে অফে যাওয়ার আশায় লাগল ধাক্কা এই দলগুলির 4
Bengaluru : Royal Challengers Bangalore Umesh Yadav with team mates celebrate the wicket of Yuvraj Singh of King’s XI Punjab during the IPL 2018 match at Chinnaswamy Stadium in Bengaluru on Friday. PTI Photo by Shailendra Bhojak(PTI4_13_2018_000257B)

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *