এই ক্রিকেটারকে ইংল্যান্ড সফরে নির্বাচিত না করায় নির্বাচকদের সমালোচনায় মুখর হলেন সৌরভ গাঙ্গুলী
NOTTINGHAM, ENGLAND - JULY 12: Star Sports commentators Harsha Bhogle, Rahul Dravid and Sourav Ganguly ahead of day four of 1st Investec Test match between England and India at Trent Bridge on July 12, 2014 in Nottingham, England. (Photo by Gareth Copley/Getty Images)

আইপিএল শেষেই এই বছরের মাঝামাঝি সময়ে ভারতকে ইংল্যান্ডের কঠিন সফরে যেতে হবে। এই ইংল্যান্ড সফরের জন্য গত মঙ্গলবার ভারতীয় দল বেছে নেওয়া হয়েছে। নির্বাচকরা আফগানিস্থানের বিরুদ্ধে এক টেস্টের দল নির্বাচনসহ ইংল্যান্ড সফরের জন্য টি২০, ওয়ান ডে এবং টেস্ট দলও বেছে নিয়েছেন। ভারতীয় দলের এই নির্বাচনকে নির্বাচকরা বেশ কিছু চমকে দেওয়ার মত সিদ্ধান্ত নিয়েছেন।
এই ক্রিকেটারকে ইংল্যান্ড সফরে নির্বাচিত না করায় নির্বাচকদের সমালোচনায় মুখর হলেন সৌরভ গাঙ্গুলী 1
সেই সঙ্গে বেশ কিছু প্লেয়ারকেও তারা দলে নির্বাচিত করেন নি যাদের অনায়সে দলে নির্বাচন করা যেত। অন্যদিকে চলতি আইপিএলে দুরন্ত পারফর্মেন্স করা বেশ কিছু প্লেয়ারকে যেমন তারা দলে নির্বাচন করেছেন তেমনি এসবের মধ্যেই বড় এবং চমকে দেওয়ার সিদ্ধান্ত তারা নিয়েছেন অজিঙ্ক রাহানের মত প্লেয়ারকে বাদ দিয়ে। রাহানে ভারতীয় দলের গুরুত্বপূর্ণ প্লেয়ারদের মধ্য অন্যতম একজন।
এই ক্রিকেটারকে ইংল্যান্ড সফরে নির্বাচিত না করায় নির্বাচকদের সমালোচনায় মুখর হলেন সৌরভ গাঙ্গুলী 2
তিনি ভারতীয় টেস্ট দলেরও সহঅধিনায়ক। কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে তার অসাধারণ রেকর্ডকে নজরআন্দাজ করে তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। তবে রাহানের চলতি আইপিএল ফর্মকে দেখে অনেক লোকেই এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন। অন্যদিকে বেশ কিছু প্রাক্তন ক্রিকেটার অজিঙ্ক রাহানেকে ইংল্যান্ডের গুরুত্বপূর্ণ সফরে দলে না রাখার সিদ্ধান্তকে ভুল বলছেন।
এই ক্রিকেটারকে ইংল্যান্ড সফরে নির্বাচিত না করায় নির্বাচকদের সমালোচনায় মুখর হলেন সৌরভ গাঙ্গুলী 3
এ ব্যাপারে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। এই ব্যাপারে সৌরভ বলেছেন, “ সীমিত ওভারের ক্রিকেটে অজিঙ্ক রাহানের নির্বাচিত না হওয় ভীষণই কঠিন সিদ্ধান্ত। আমি এখনও আম্বাতি রায়ডুর আগে রাহানেই নির্বাচিত করব। অজিঙ্ক রাহানে ইংল্যান্ড সফরের জন্য ভীষণই ভাল একজন প্লেয়ার এবং ইংল্যান্ডে ওর প্রদর্শনও ভাল”।
এই ক্রিকেটারকে ইংল্যান্ড সফরে নির্বাচিত না করায় নির্বাচকদের সমালোচনায় মুখর হলেন সৌরভ গাঙ্গুলী 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *