ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আগে বিশ্রাম নিতে পিসিএল থেকে নাম তুলে নিলেন মিচেল জনসন
Kings XI Punjab Mitchell Johnson leaps up in the air after he dismissed Gujarat Lions Ravindra Jadeja during the 2016 Indian Premier League (IPL) Twenty20 cricket match between Gujarat Lions and Kings XI Punjab at The Punjab Cricket Association Stadium in Mohali on April 11, 2016. ------IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE- / AFP / SAJJAD HUSSAIN (Photo credit should read SAJJAD HUSSAIN/AFP/Getty Images)
Kings XI Punjab Mitchell Johnson leaps up in the air after he dismissed Gujarat Lions Ravindra Jadeja during the 2016 Indian Premier League (IPL) Twenty20 cricket match between Gujarat Lions and Kings XI Punjab at The Punjab Cricket Association Stadium in Mohali on April 11, 2016. ——IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE- / AFP / SAJJAD HUSSAIN (Photo credit should read SAJJAD HUSSAIN/AFP/Getty Images)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ কাছে আসার সঙ্গে সঙ্গেই প্লেয়ার এবং ফ্রেঞ্চাইজিরা এই চমকদার টি২০ লিগের জন্য প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে। তাদের মধ্যে একজন হলেন প্রাক্তন অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার মিচেল জনসন, যিনি পাকিস্থান সুপার লিগের তৃতীয় সংস্করণ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন যাতে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আগে পর্যাপ্ত বিশ্রাম নিতে পারেন। জনসন যিনি এই মুহুর্তে বিগ ব্যাশ লিগ খেলছেন পার্থ স্কচার্সের হয়ে, তাকে করাচি কিংস আসন্ন পিসিএলের জন্য তুলে নেয়। জনসন এর আগে দুটি ফ্রেঞ্চাইজির হয়ে এই পয়সা বহুল লিগে খেলেছেন যার একটি হল মুম্বাই ইন্ডিয়ান্স দ্বিতীয়টি হল কিংস ইলেভেন পাঞ্জাব। একটি সূত্র জিও টিভিতে খোলসা করেছেন যে জনসন আসন্ন পিসিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। ওই সূত্রের কথায়, “ জনসন পিসিএল কমিটিকে জানিয়েছেন যে তার বিশ্রাম প্রয়োজন ঝাঁ চকচকে এবং জাকজমকপূর্ণ আইপিএলে খেলার জন্য”।

ALICE SPRINGS, AUSTRALIA – JANUARY 13: Mitchell Johnson of the Perth Scorchers bowls during the Big Bash League match between the Adelaide Strikers and the Perth Scorchers at Traeger Park on January 13, 2018 in Alice Springs, Australia. (Photo by Daniel Kalisz/Getty Images)

পিসিএলে এই অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার প্ল্যাটিনাম ক্যাটাগরিতে ছিলেন, এবং ডায়মন্ড ক্যাটাগরিতে ডিমোটেড হওয়ার পর তাকে তুলে নেয় করাচি কিংস। জনসনের এক ঘনিষ্ঠ সূত্রের মতে জনসন ভীষণ অখুশি ছিলেন তাকে প্লেয়ারদের ডায়মন্ড ক্যাটাগরিতে ডিমোটেড করার কারণে। ওই সূত্রের মোতাবিক, “ এটা একটা বোঝার মত কারণ হতে পারে যে ও নিজের ক্যাটাগরি নিয়ে অখুশি ছিল। ও হয়ত আসতে পারত যদি ও প্ল্যাটীনাম ক্যাটাগরিতে থাকত।

MELBOURNE, AUSTRALIA – DECEMBER 24: Mitchell Johnson of Australia talks with Australian coach Mickey Arthur during an Australian training session at the Melbourne Cricket Ground on December 24, 2012 in Melbourne, Australia. (Photo by Scott Barbour/Getty Images)

আরও একটা কারণ ছিল করাচি কিংসের কোচ মিকি আর্থারের সঙ্গে ও খারাপ সম্পর্ক, যা বহুচর্চিত হোমওয়ার্ক গেট স্ক্যান্ডালের কারণে হয়েছিল”। জনসন সেই চারজন প্লেয়ারদের মধ্যে অন্যতম একজন ছিলেন যাকে অস্ট্রেলীয় কোচ মিকি আর্থার ২০১৩র তাদের ভারত সফরে সাসপেন্ড করেছিলেন।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি
    এই মুহুর্তে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের দুর্নীতিতে গোটা দেশই নড়ে গিয়েছে। ১১ হাজার কোটি টাকার দুর্নীতি এই মুহুর্তে...

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির
    একের পর এক রেকর্ড ধুলিস্যাত হচ্ছে তার ব্যাটের ঘায়ে। বর্তমান প্রজন্মের কথা ছেড়ে দিলেও ইতিমধ্যেই তার নাম...