আরও এক তারকার চোট, দুশ্চিন্তার বলিরেখা কিং খানের কপালে

আবারও ধাক্কা নাইট শিবিরের কাছে। একের পর এক চোটের শিকার হচ্ছেন নাইটরা। প্রথম দিন থেকেই অস্ট্রেলিয়ান ক্রিস লিনের চোট নিয়ে দুশ্চিন্তায় জর্জরিত কেকেআর শিবির। তার মধ্যেই চোট পেলেন আরও এক অস্ট্রেলীয় মাইকেল জনসন। বেশ কিছুদিন হল আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছেন জনসন। কিন্তু আসন্ন আইপিএলে তার সামনে নতুন হার্ডল। গত জানুয়ারিতে আইপিএল নিলামে এ বছরই প্রথমবারের জন্য তাকে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। ফলে বিশ্বের দরবারে ফের নিজেকে প্রমান করতে মরিয়া এই অজি জোরে বোলার।

ফলে এই মুহুর্তে নিজের ফিটনেস নিয়ে মারাত্মক রকমের পরিশ্রম করে চলেছেন একসময়ের আগুনে ফাস্ট বোলার। আর ফিটনেস নিয়ে পরিশ্রমের মধ্যেই ঘটে গেল এই মারাত্মক দুর্ঘটনা। জিমে প্রতিদিনকার মত অনুশীলনের সময় চিনবারে কসরত করতে গিয়েই আহত হলেন তিনি। মাথায় তৈরি হয় গভীর ক্ষত। সঙ্গে সঙ্গে জনসনকে হাসপাতালে নিয়ে গেলে মাথার ক্ষতস্থানে ১৬টি সেলাই করতে হয়। শুশ্রূষার পরে নিজের ক্ষতস্থানের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেন এই তারকা পেসার।

ওই ছবি পোষ্ট করে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জনসন লেখেন, “ যদি আপনি রক্ত দেখতে ভয় পান এবং কাটাছেড়া দেখতে অপছন করেন তাহলে এই ছবি দেখা থেকে নিজেকে বিরত রাখুন। আমি জানি, নিজের সঙ্গে মোটেও ভালো করি নি”। পরে অবশ্য অন্য একটি পোষ্টে জনসন জানিয়েছেন আপাতত তিনি সুস্থ রয়েছেন। আইপিএলে খেলা নিয়ে কোনও সমস্যা হয়ত হবে না। তবে এ ভাবে একের পর এক তারকার চোট আঘাতের কবলে পড়ায় যথেষ্ট চিন্তার মধ্যে রয়েছে নাইট শিবির।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...

আইপিএল ২০১৯: এবারের আইপিএলে এই বিস্ময়কর পাঁচ ক্রিকেটারের নাম নিলামে, দেখে নিন

IPL 2015: This wonderful five cricketer named in the auction in the IPL, see
আইপিএলে ২০১৯ আসরের নিলাম বসতে যাচ্ছে ১৮ ডিসেম্বর। বিশ্বের তারকা সব ক্রিকেটারের মেলা বসতে যাওয়া এই টুর্নামেন্ট...