আরও এক তারকার চোট, দুশ্চিন্তার বলিরেখা কিং খানের কপালে

আরও এক তারকার চোট, দুশ্চিন্তার বলিরেখা কিং খানের কপালে 1

আবারও ধাক্কা নাইট শিবিরের কাছে। একের পর এক চোটের শিকার হচ্ছেন নাইটরা। প্রথম দিন থেকেই অস্ট্রেলিয়ান ক্রিস লিনের চোট নিয়ে দুশ্চিন্তায় জর্জরিত কেকেআর শিবির। তার মধ্যেই চোট পেলেন আরও এক অস্ট্রেলীয় মাইকেল জনসন। বেশ কিছুদিন হল আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছেন জনসন। কিন্তু আসন্ন আইপিএলে তার সামনে নতুন হার্ডল। গত জানুয়ারিতে আইপিএল নিলামে এ বছরই প্রথমবারের জন্য তাকে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। ফলে বিশ্বের দরবারে ফের নিজেকে প্রমান করতে মরিয়া এই অজি জোরে বোলার।

আরও এক তারকার চোট, দুশ্চিন্তার বলিরেখা কিং খানের কপালে 2

ফলে এই মুহুর্তে নিজের ফিটনেস নিয়ে মারাত্মক রকমের পরিশ্রম করে চলেছেন একসময়ের আগুনে ফাস্ট বোলার। আর ফিটনেস নিয়ে পরিশ্রমের মধ্যেই ঘটে গেল এই মারাত্মক দুর্ঘটনা। জিমে প্রতিদিনকার মত অনুশীলনের সময় চিনবারে কসরত করতে গিয়েই আহত হলেন তিনি। মাথায় তৈরি হয় গভীর ক্ষত। সঙ্গে সঙ্গে জনসনকে হাসপাতালে নিয়ে গেলে মাথার ক্ষতস্থানে ১৬টি সেলাই করতে হয়। শুশ্রূষার পরে নিজের ক্ষতস্থানের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেন এই তারকা পেসার।

আরও এক তারকার চোট, দুশ্চিন্তার বলিরেখা কিং খানের কপালে 3

ওই ছবি পোষ্ট করে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জনসন লেখেন, “ যদি আপনি রক্ত দেখতে ভয় পান এবং কাটাছেড়া দেখতে অপছন করেন তাহলে এই ছবি দেখা থেকে নিজেকে বিরত রাখুন। আমি জানি, নিজের সঙ্গে মোটেও ভালো করি নি”। পরে অবশ্য অন্য একটি পোষ্টে জনসন জানিয়েছেন আপাতত তিনি সুস্থ রয়েছেন। আইপিএলে খেলা নিয়ে কোনও সমস্যা হয়ত হবে না। তবে এ ভাবে একের পর এক তারকার চোট আঘাতের কবলে পড়ায় যথেষ্ট চিন্তার মধ্যে রয়েছে নাইট শিবির।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *