আইপিএল ২০১৮: ম্যাচ ৪, সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম রাজস্থান রয়্যালস, টুইটার রিঅ্যাকশন

সানরাইজার্স হায়দ্রাবাদ, আইপিএলে রাজস্থান রয়্যালসের ফিরে আসাকে ধ্বংস করে ৯ উইকেটে জয় হাসিল করল। রাজস্থান রয়্যালসের সাধারণ ১২৬ রান তাড়া করতে নেমে হায়দ্রাবাদ ২৫ বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায়। রান তাড়া করতে নেমে তারা শুরুতেই একটু মুশকিলে পড়ে কারণ ঋদ্ধিমান সাহা মাত্র ৫ রানে আউট হয়ে যান। যদিও শিখর ধবন এবং কেন উইলিয়ামসন ম্যাচে রাজস্থানের থাবা গাড়তে না দেওয়া নিশ্চিত করেন। ম্যাচ ডিফাইনিং স্ট্যান্ডের সময় ধবন ছিলেন আক্রামণাত্মক সঙ্গী, অন্যদিকে দ্বিতীয় সঙ্গীর ভূমিকায় উইলিয়ামসন ছিলেন সঠিক ভূমিকায়। ভারতের এই ব্যাটিং তারকা ৫০ রানে পৌঁছন মাত্র ৩৩ বলে। দশ ওভারের শেষে ম্যাচের ভাগ্য হায়দ্রাবাদের দিকেই ঝুঁকে পড়ে, কারণে দশ ওভারে তাদের রান গিয়ে দাঁড়ায় এই উইকেটে ৮৯। এরপর থেকেই ম্যাচটি একপেশে হয়ে দাঁড়ায়, কারণ ঘরের দল মাত্র ১৬ ওভারেই তাদের লক্ষ্যে পৌঁছে যায়। শেষ পর্যন্ত ধবন ৭৭ রানে অপরাজিত থাকেন এবং উইলিয়ামসন ৩৬ রান করেন।

ম্যাচের শুরু থেকেই রাজস্থান নিয়মিত অন্তরালে তাদের উইকেট হারাতে থাকে এবং শেষ পর্যন্ত তাদের রান গিয়ে দাঁড়ায় ৯উইকেটে ১২৫। প্রথমে ব্যাট করতে পাঠানোর তাদের শুরটা ভীষণই খারাপ হয়। ফর্মে চলা ডি’আর্সি শর্ট প্রথম ওভারেই মাত্র ৪ রানে রান আউট হয়ে যান। অধিনায়ক অজিঙ্ক রাহানেও তাড়াতাড়ি আউট হয়ে যান এবং এক সময় রাজস্থান ৫২ রানে ২ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে। ইনিংসের এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে রাজস্থানের দুশ্চিন্তার আরও বাকি ছিল। সঞ্জু স্যামসন এবং রাহুল ত্রিপাঠির আউট হওয়ার আগে বেন স্টোকসও মাত্র ৫ রানে আউট হয়ে যান। যদিও সাকিব-আল-হাসান এক ওভারেই দুজনকে ফিরিয়ে দিয়ে রাজস্থানকে ৯৪/৫ এ নামিয়ে আনেন। সঙ্গী হিসেবে সঞ্জু স্যামসন ক্রিজে আসার পরেই ১৭ রান করে আউট হয়ে যান ত্রিপাঠি। ঠিক তার দু রান পরেই সিদ্ধার্থ কৌল কে গৌতমকে তুলে নিয়ে রাজস্থানের শীর্ষক্রমকে ধাক্কা দেন। বাকি ইনিংসেও এক ঘটনার পুণরাবৃত্তি ঘটতে থাকে এবং রাজস্থান বড়ো রান করতে ব্যর্থ হয়।

রাজস্থান ইনিংস নিয়ে টুইটারের যা প্রতিক্রিয়া হয়েছে:

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

শচীন আর পৃথ্বীর তুলনাকারীদের উপর ক্ষুব্ধ হলেন কপিলদেব, দু’টি শব্দে করলেন মুখ বন্ধ

পৃথ্বী শ একজন প্রতিভাবান ব্যাটসম্যান আর তা তিনি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজেও যথেষ্ট ভালোভাবে প্রমান করেছিলেন। পৃথ্বী...

বিষেণ সিং বেদী খুললেন রহস্য, বিরাট কুম্বলের সঙ্গে করেছিলেন এই কাজ যে কারণে তাকে দিতে হয়েছিল ইস্তফা

বিষেণ সিং বেদী খুললেন রহস্য, বিরাট কুম্বলের সঙ্গে করেছিলেন এই কাজ যে কারণে তাকে দিতে হয়েছিল ইস্তফা
অনিল কুম্বলে ১৯ জুন ২০১৭য় নিজের কোচের পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭য় অনিল কুম্বলের কোচিংয়ে...

ভারতের বিরুদ্ধে স্মিথ-ওয়ার্নারের প্রত্যাবর্তন নিয়ে এলো আপডেট, জনসন বললেন এই কথা

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে টি-২০সিরিজ ২১ নভেম্বর থেকে শুরু হতে চলেছে। তার আগে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড ব্যান...

অস্ট্রেলিয়া কি বিরাট কোহলির থেকে ভয়ভীত? এখন প্যাট কমিন্স দিলেন কোহলির উপর বিতর্কিত বয়ান

অস্ট্রেলিয়া কি বিরাট কোহলির থেকে ভয়ভীত? এখন প্যাট কমিন্স দিলেন কোহলির উপর বিতর্কিত বয়ান
২১ নভেম্বর থেকে ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে টি-২০ সিরিজের প্রথম ম্যাচ খেলা হবে। এই ম্যাচের সঙ্গে ভারত...

ভিডিয়ো: বোলিং ছেড়ে ব্যাটিংয়ের প্র্যাকটিস করে লম্বা ছক্কা মারতে দেখা গেলো ভারতের এক নম্বর বোলারকে

ভিডিয়ো: বোলিং ছেড়ে ব্যাটিংয়ের প্র্যাকটিস করে লম্বা ছক্কা মারতে দেখা গেলো ভারতের এক নম্বর বোলারকে
ভারতীয় দল অস্ট্রেলিয়া সফরে পৌঁছে গিয়েছে। ভারতীয় দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথমে টি-২০ সিরিজ খেলবে। ভারতীয় দল এই...