আইপিএল ২০১৮: মুম্বাইয়ের বিরুদ্ধে খেলতে পারবেন না ভুবনেশ্বর, জানালেন কেন উইলিয়ামসন

সানরাইজার্স হায়দ্রবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন জানিয়েছেন তাদের জোরে বোলার ভুবনেশ্বর কুমার আগামিকাল (২৪ এপ্রিল) মুম্বাইয়ের বিরুদ্ধে ম্যাচে খেলতে পারবেন না। দলের একটি সূত্রের মতে দলের এই পেস অস্ত্র সামান্য পিঠে ব্যাথায় ভুগছে এবং তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। সানরাইজার্স হায়দ্রাবাদ একটি নির্বাচিত সাংবাদিক দলকে জানিয়েছেন, “ ভুবি দলের সঙ্গে সফর করতে পারবেন না, এবং পরের ম্যাচে খেলবে না। আমরা আশা করছি শিখর ধবন কালকের জন্য সুস্থ হয়ে উঠবে”। প্রসঙ্গত কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে কনুইতে চোট পেয়েছিলেন ধবন এবং সিএসকের বিরুদ্ধে তিনি মাঠে নামতে পারেন নি। তাদের পাঁচটি ম্যাচের মধ্যে তিনটিতে জিতে এই মুহুর্তে লিগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

আইপিএল ২০১৮: মুম্বাইয়ের বিরুদ্ধে খেলতে পারবেন না ভুবনেশ্বর, জানালেন কেন উইলিয়ামসন 1

উইলিয়ামসন আরও জানিয়েছেন যে সিএসকের বিরুদ্ধে মাসল ক্র্যাম্পে ভোগা ইউসুফ পাঠানও সম্ভবত সুস্থ হয়ে উঠবেন। উইলিয়ামসন এ ব্যাপারে বলেন, “ আমি একশো শতাংশ নিশ্চিত নই যে ইউসুফ কেমন আছে। আমি জানি যে ওর সামান্য ক্র্যাম্প রয়েছে এবং আশা করছি ও সুস্থ হয়ে উঠবে এবং কালক রাতের ম্যাচে খেলবে”। এসআরএইচ এবং নিউজিল্যান্ড এছাড়াও আত্মবিশ্বাস ব্যক্ত করেছেন যে আফগানিস্থান স্পিনার রশিদ খান কিংস ইলেভেন পাঞ্জাব এবং সিএসকের বিরুদ্ধে যথাক্রমে ৫৫ এবং ৪৯ রান দেওয়ার পর আগামি ম্যাচে ফের স্বমূর্তিতেই ফিরে আসবেন।

আইপিএল ২০১৮: মুম্বাইয়ের বিরুদ্ধে খেলতে পারবেন না ভুবনেশ্বর, জানালেন কেন উইলিয়ামসন 2

এব্যাপারে হায়দ্রাবাদ অধিনায়ক বলেন, “ রশিদ ওয়ার্ল্ডক্লাস বোলার। টি২০ ক্রিকেট কোনও বোলারকেই চাপে পড়ে যাওয়ার জন্য ছাড় দেয় না। যে কোনও বোলারই মার খেতে পারে, তাই এটাই এই খেলার প্রকৃতি এবং আমি অনুমান করতে পারি যে ও এই অল্প সময়ের মধ্যে অনেক কিছুই শিখে ফেলেছে। গত দুটি ম্যাচে, যারা রশিদকে খেলেছে তাদের বেশ কিছু স্পেশাল ইনিংস ছিল, কিন্তু ও একজন ওয়ার্ল্ডক্লাস বোলার। এবং আবার ভালভাবেই ফিরে আসবে। আপনাকে এই চ্যালেঞ্জগুলোকে মেনে নিতে হবে এবং আমি জানি যে ও নেবেও”।

আইপিএল ২০১৮: মুম্বাইয়ের বিরুদ্ধে খেলতে পারবেন না ভুবনেশ্বর, জানালেন কেন উইলিয়ামসন 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *