আইপিএল ২০১৮: আহত কেদার যাদবের জন্য স্পেশাল ম্যাসেজ করল চেন্নাই সুপার কিংস

চেন্নাই সুপার কিংস তাদের টুইটার হ্যান্ডেলে বাকি টুর্নামেন্টে কেদার যাদবের অনুপলব্ধতা ঘোষণা করে দিয়েছে। সিএসকে ক্যাম্পের হালহকিকত সম্পর্কে যারা অজ্ঞাত তাদের জন্য জানিয়ে দেওয়া ভালো যে মুম্বাইয়ের বিরুদ্ধে ব্যাট করার সময় চেন্নাই সুপার কিংস তাদের টুইটার হ্যান্ডেলে বাকি টুর্নামেন্টে কেদার যাদবের অনুপলব্ধতা ঘোষণা করে দিয়েছে। সিএসকে ক্যাম্পের হালহকিকত সম্পর্কে যারা অজ্ঞাত তাদের জন্য জানিয়ে দেওয়া ভালো যে মুম্বাইয়ের বিরুদ্ধে ব্যাট করার সময় কুঁচকিতে টান ধরে যাদবের। চেন্নাইয়ের হয়ে রান তাড়া করতে নেমে একটি সিঙ্গল নেওয়ার সময় কুঁচকিতে চোট পান যাদব এবং মাঠ ছাড়তে বাধ্য হন। যদিও নাটকীয়ভাবে শেষ ব্যাটসম্যান হিসেবে ফিরে আসেন যাদব এবং চোট থাকা সত্ত্বেও চেন্নাইয়ের হয়ে জয়ের বাকি রান করেন। যদিও শেষ পর্যন্ত ব্যাট এবং বল দুই ক্ষেত্রেই এই ম্যাচের হিরো হন ডোয়েন ব্র্যাভো। ৩০ বলে ৬৮ রান করে চেন্নাইয়ের দিকে এই ম্যাচ ঘুরিয়ে দেন ব্র্যাভো। কিন্তু দলের হয়ে জয়সূচক রান করতে পারেন নি ব্র্যাভো।

আইপিএল ২০১৮: আহত কেদার যাদবের জন্য স্পেশাল ম্যাসেজ করল চেন্নাই সুপার কিংস 1

এবং শেষ ওভারে সাত রান বাকি থাকতেই তিনি ডাগআউটে ফিরে যান। শেষ পর্যন্ত এই ভারতীয় আন্তর্জাতিক ব্যাটসম্যান প্রমান করে যে ফ্রেঞ্চাইজির তার প্রতি খরচ করা ৭.৮ কোটি টাকার প্রত্যেক পাই পয়সার মূল্য দিতে প্রস্তুত তিনি। আহত কেদার যাদবের জন্য একটি বিশেষ টুইট করে চেন্নাই সুপার কিংস তাদের টুইটার হ্যান্ডেলে। চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল টুইটারে কেদার যাদবকে নিয়ে তারা লেখেন, “ লায়ান্স! দুঃখের সঙ্গে জানাচ্ছি যে গত ম্যাচের আমাদের হিরোদের একজন কেদার যাদব বাকি আইপিএলের জন্য বাদ পড়েছেন, হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য। #তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো#ইয়েলোভ# হুইসেল্পড়ু”।

আইপিএল ২০১৮: আহত কেদার যাদবের জন্য স্পেশাল ম্যাসেজ করল চেন্নাই সুপার কিংস 2

হলুদ বিগ্রেড কেদার যাদবের পরিবর্ত হিসেবে গতবারের পুণের ধুরন্ধর ইংলিশ ব্যাটসম্যান ডেভিড উইলির সঙ্গে কথা বলেছে। এর মানে দাঁড়াচ্ছে উইলি সিএসকের দলে স্যাম বিলিংস এবং মার্ক উডের পর তৃতীয় ইংলিশ ক্রিকেটার খেলোয়াড় হলেন। উইলি ইংল্যান্ডের টি২০ আন্তর্জাতিক দলের সদস্য ছিলেন যারা ২০১৬র টি২০ বিশ্বকাপের ফাইনালে উঠেছিল। সম্প্রতি এই টুর্নামেন্ট শুরু আগেই চেন্নাই সুপার কিংস বিশাল ধাক্কা খেলেছিল যখন কিউয়ি ক্রিকেটার মিচেল স্টেনার হাঁটুর চোটের কারণে নিজেকে এই প্রতিযোগিতা থেকে সরিয়ে নিয়েছিলেন।

আইপিএল ২০১৮: আহত কেদার যাদবের জন্য স্পেশাল ম্যাসেজ করল চেন্নাই সুপার কিংস 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *