আইপিএল ২০১৮: আরসিবি বনাম রাজস্থান রয়্যালস, ম্যাচ শেষ কে কি বললেন জেনে নিন

রাজস্থান রয়্যালস ১৯ রানে আরসিবিকে বধ করল তাদের নিজেদের মাঠেই দর্শকভরা চিন্নাস্বামী স্টেডিয়ামে। সঞ্জু স্যামসন ঘরের দলের বোলারদের উপর নির্দয় হয়ে মাত্র ৪৫ বলে ৯২ রান করেন। তার ২০১৬ ফর্মের পুনরাবৃত্তি করে বিরাট কোহলিও একটি বিশেষ ইনিংস খেলেন, কিন্তু একবার তিনি আউট হয়ে যাওয়ার পরেই এই ম্যাচ একপেশে হয়ে যায়। এবং অতিথি দল আরসিবির উপর চেপে বসে আরও একবার চিন্নাস্বামীর দর্শকদের হৃদয় ভেঙে এই ম্যাচ বের করে নিয়ে যায়। একবার দেখে নেওয়া যাক কে কি বললেন এই ম্যাচ শেষে।

আরসিবি অধিনায়ক বিরাট কোহলি:

“আমরা জানি ভুলটা কোথায় হয়েছে। ১০ ওভারে আমাদের ৭০ রান ছিল। বল হাতে আমরা ভালই করেছিলাম। কিন্তু শেষ দশ ওভারে ১৪০ এর মত রান দেওয়া খুব একটা ভালো সাইন নয়। আমরা যে ধরনের উইকেটে খেলি এই উইকেট তার থেকে স্লো ছিল। রান তাড়া করতে নেমে আরও ২০ রান কম হলে ভালো হত। কিন্তু তারপর আমি এমন কোনও ম্যাচে দেখিনি যেখানে যেখানে চারজন ব্যাটসম্যান হাফ ট্র্যাকারে আউট হয়ে যায়। আমাদের দলে প্রচুর আত্মবিশ্বাস রয়েছে, এমনকী যখন শেষ পাঁচ ওভারে আমাদের ৮৫ রান দরকার ছিল, আমাদের বিশ্বাস ছিল। মানসিকতা গুরুত্বপূর্ণ। আমরা দশ ওভারে ১০০ রান করেছি, আমরা আত্মবিশ্বাসী ছিলাম, এবং যদি আমরা ৬ বলে দু উইকেট না হারাতাম, তাহলে ম্যাচটা অন্যরকম হত। যদিও কোনও যদি বা কিন্তু নেই। এটাই প্রথম ম্যাচ যাতে আমরা সঠিক ট্র্যাকে ছিলাম, আজ আমাদের সুযোগ ছিল ভালো রকমই, খুবই তাড়াতাড়ি (এই মরশুমে) হবে এখনই পরিবর্তন আনা দলে”।

ম্যান অফ দ্য ম্যাচ সঞ্জু স্যামসন:
“বছরের দু মাস এই টুর্নামেন্টে খেলা দারুণ অনুভূতি। এইরকম একটা ইনিংস খেলা অনেকটা স্বপ্ন পূরণ হওয়ার মত। খুব ভালো লাগছে, এইভাবে বল মারতে পেরে। এই ফর্ম ধরে রাখতে চাইব, এবং আমি যতটা পারব ম্যাচ জিততে চাইব। আমার দল আমাকে দিয়ে যা করাতে চায়, আমি সেটাই করব –তা সে ফিল্ডিংই হোক বা কীপিং”।

রাজস্থান রয়্যালস অধিনায়ক অজিঙ্ক রাহানে:
“দারুণ অনুভূত হচ্ছে। আমরা সকলেই জানি আরসিবি কতটা ভয়ংকর। উইকেট ভীষণই স্লো ছিল, আমরা ১৬০-১৭০ রানের কথা চিন্তা করেছিলাম। কিন্তু যেভাবে সঞ্জু ব্যাট করেছে তা অভাবনীয়। এটা পুরোটাই ছিল একটা বড় পার্টনারশিপ পাওয়ার ব্যাপার। (নিজের চোট নিয়ে) হাঁটু ভালই আছে, সামান্য খোঁড়াচ্ছি কিন্তু ঠিক হয়ে যাবে। শ্রেয়স সত্যিই দারুণ বল করেছে। আমরা জানি যখন আপনি ২০০ প্লাস স্কোর করেন, তখন বিপক্ষ একটু কঠিনভাবেই আপনার উপর ঝাঁপিয়ে পড়বে। সঞ্জু দারুণ প্রতিভা, ওকে দলে পাওয়া খুব ভালো ব্যাপার। ও ভারতের জন্য ভবিষ্যত এবং আমরা ওকে ফিরে পেয়েছি”

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    স্মৃতি মন্ধনার জন্মদিনে শুভকামনা জানালেন শচীন তেন্ডুলকর ও আনজুম চোপড়া

    ভারতীয় মহিলা ক্রিকেট দলের ওপেনার স্মৃতি মন্ধনার জন্মদিনে তাঁকে শুভকামনা জানিয়ে টুইট বার্তা পাঠিয়েছেন ভারতের কিংবদন্তী ক্রিকেট...

    BREAKING NEWS: ইংল্যান্ডের বিপক্ষে প্রথম তিনটি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় টিম ঘোষণা ,এই ক্রিকেটার পেলেন না জায়গা

    ভারত আর ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজের শেষ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ গতকাল হেডিংলের লীডস ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত...

    হার্দিক পাণ্ডিয়ার চুল অনন্য, চর্চার জন্য উইকিপিডিয়ায় নতুন ভাবে ভূষিত হলেন তিনি!

    এ ব্যাপারে কোনো সন্দেহ নেই যে, হার্দিক পাণ্ডিয়া বর্তমান ক্রিকেট বিশ্বে ভারতের জন্য অন্যতম সেরা অলরাউন্ডারদের মধ্যে...

    ক্রিকেটারদের কিছু মজার নাম যা দেখে আপনি অট্টহাসিতে ফেটে পড়বেন

    একটি ক্রিকেট দলের খেলোয়াড়দের মধ্যে অনন্য এক ধরনের সম্পর্ক থাকে কারণ তারা একে অপরের সাথে বেশিরভাগ সময়...

    তৃতীয় ওয়ানডে ম্যাচে হল মোট ১০টি রেকর্ড, ১ নম্বর রেকর্ড ভারতের জন্য ভীষণই লজ্জাজনক

    তৃতীয় ওয়ানডে ম্যাচে হল মোট ১০টি রেকর্ড, ১ নম্বর রেকর্ড ভারতের জন্য ভীষণই লজ্জাজনক
    ভারত আর ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত হওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় তথা নির্নায়ক ম্যাচে ইংল্যান্ড ভারতকে ৮...