আইপিএল থেকে ছুটি নিয়ে কোন অভিনেত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রিস গেইল?

আইপিএলের চলতি সিজনে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে দুরন্ত ব্যাটিং করা ক্রিস গেইল এই মুহুর্তে আইপিএল থেকে ছুটি নিয়ে গোয়ায় অবসর যাপন করছেন। আসলে আগামি এক সপ্তাহ কিংস ইলেভেন পাঞ্জাবের আইপিএলে কোনও ম্যাচ নেই, সেকারণেই ক্রিস গেইল ছুটি নিয়ে গোয়া মজা করছেন। আর সেখানেই ক্রিস গেইলকে দেখা গিয়েছে অভিনেত্রী মিনিষা লাম্বার সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটাতে। প্রসঙ্গত এই আইপিএলে গেইল বিস্ফোরক ফর্মে আইপিএল মাতাচ্ছেন। ইতিমধ্যেই এই প্রতিযোগিতায় গেইল দুটি হাফ সেঞ্চুরি এবং হায়দ্রাবাদের বিরুদ্ধে দুরন্ত সেঞ্চুরি করেছেন।

আইপিএল থেকে ছুটি নিয়ে কোন অভিনেত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রিস গেইল? 1

কিংস ইলেভেন পাঞ্জাবের পরবর্তী ম্যাচ রয়েছে আগামি ৪ মে, ফলে সমস্ত ক্রিকেটারাই এই মুহুর্তে ছুটি কাটাতে ব্যস্ত। একটি সূত্র অনুসারে জানা গিয়েছে যে ক্রিস গেইল গোয়ায় মিনিষা লাম্বার সঙ্গে পোকার টুর্নামেন্টে অংশ নিতে চলেছেন। ওই সূত্রের কথা অনুযায়ী গেইল একটি প্রমোশনাল ইভেন্টের কারণে এই টুর্নামেন্টে অংশ নেবেন।

আইপিএল থেকে ছুটি নিয়ে কোন অভিনেত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রিস গেইল? 2
এই অনুষ্ঠানে বলিউড অভিনেত্রী মিনিষা লাম্বাকে গেইলের বিরুদ্ধে পোকার খেলতে দেখা যাবে। গোয়ায় ক্রিস গেইলের অবসর যাপনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেই সঙ্গে গেইলের একটি ভিডিয়োও ভাইরাল হয়ে গিয়েছে যেখানে যেখানে তাকে গ্যাংনাম স্টাইলে নাচতেও দেখা গিয়েছে। এমনিতেই বিভিন্ন মহিলাদের সঙ্গে সময় কাটানো নিয়ে বারবারই খবরের শিরোনামে এসেছেন জামাইকান এই ব্যাটসম্যান।

আইপিএল থেকে ছুটি নিয়ে কোন অভিনেত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রিস গেইল? 3
ফের মিনিষার সঙ্গে গোয়ায় তাকে দেখা যাওয়া নিয়ে উত্তাল হয়েছে সংবাদমাধ্যম। এর আগেও ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটারদের সঙ্গে নাম জড়িয়েছে বহু বলিউড অভিনেত্রীর। নীনা গুপ্তা এবং ভিভ রিচার্ডসের কাহিনীও সকলের জানা। সম্প্রতি ডোয়েন ব্রাভোর সঙ্গেও নাম জড়িয়েছিল এক বলিউড অভিনেত্রী তথা মডেলের। এখন দেখার বিষয় গেইল –মিনিষার কাহিনী কত দূর গড়ায়।
আইপিএল থেকে ছুটি নিয়ে কোন অভিনেত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রিস গেইল? 4

Leave a comment

Your email address will not be published.