আইপিএল উদ্বোধনের অনুষ্ঠানে মাত্র ১৫ মিনিটের জন্য ৫ কোটি টাকা নিচ্ছেন এই তারকা

আগামি ৭ এপ্রিল থেকে শুরু হতে চলে বহু প্রতীক্ষিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। হাতে বাকি আর মাত্র কয়েকটা দিন। তবে আইপিএল এখনও শুরু না হলেও বিভিন্ন ফ্রেঞ্চাইজির কাছে আইপিএলের পুজোর ঢাকে কাঠি পড়ে গেছে। প্রতিবারই আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে থাকে তারকার মেলা। ক্রিকেট তারকাদের পাশাপাশি উপস্থিত থাকেন বলিউডের বহু নক্ষত্রই। আইপিএলের প্রথম ম্যাচে সিএসকের বিরুদ্ধে খেলবে মুম্বাই ইন্ডিয়ান্স আগামি ৭ এপ্রিল। তার আগে অবশ্য ওয়াংখেড়েতে হবে এই জমজমাট পয়সাবহুল টুর্নামেন্টের ধামাকেদার উদ্বোধনী অনুষ্ঠান। কে কে থাকতে পারেন এবারের আইপিএল উদ্বোধনের জৌলুস বাড়াতে? একটি সবহুল প্রচারিত সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী জানা গেছে এবারেও আইপিএল উদ্বোধনের শোভা বাড়াতে উপস্থিত থাকবেন বলিউড তারাকারা।

উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ মাতাতে এবারে হাজির থাকবেন বরুণ ধবন, রণবীর সিং, পরিণীতি চোপড়া, জ্যাকলিন ফার্নান্ডেজের মতও বলিউডের সুপারস্টারেরা। ওই সংবাদমাধ্যমের প্রকাশিত রিপোর্টে আরও জানানো হয়েছে যে উদ্বোধনী অনুষ্ঠানে মাত্র ১৫ মিনিটের জন্য পারফর্মেন্স করবেন রণবীর সিং। আর তার জন্য তিনি পাচ্ছেন ৫ কোটি টাকা! তবে ওই রিপোর্টে জানানো হয়েছে যে এই জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকতে পারবেন মাত্র দুটি দলের অধিনায়ক। চেন্নাই সুপার কিংসের মহেন্দ্র সিং ধোনি এবং মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মা।

বাকি ৬টি দলের অধিনায়করা উপস্থিত থাকতে পারবেন না আইপিএলের শিডিউলের কারণে। তবে অন্যবারের বাজেটের তুলনায় এবারের আইপিএল উদ্বোধনী অনুষ্ঠানের বাজেটে অনেকটাই কাটছাঁট করা হয়েছে। কারণ আগেই সুপ্রিম কোর্ট নিযুক্ত কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেশন নির্দেশ দিয়েছে যে এই অনুষ্ঠানের বাজেট কমাটে। ফলে আইপিএল উদ্বোধনী অনুষ্ঠানের গতবারের ৩০ কোটি টাকার বাজেট থেকে এবারে বাজেট নেমে এসেছে ২০ কোটি টাকায়। সিওএ তাদের নির্দেশে পরিস্কার জানিয়ে দিয়েছিল যে উদ্বোধনী অনুষ্ঠানে বাজে খরচ না করে ক্রিকেটকেই এখানে প্রধান আকর্ষণ বানানো উচিৎ।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

বিশ্বকাপে এই ৬ খেলোয়াড়দের মধ্যে একজন হতে পারেন ম্যান অফ দ্য টুর্নামেন্ট, এক নম্বর প্রথম দাবীদার

বিশ্বকাপে এই ৬ খেলোয়াড়দের মধ্যে একজন হতে পারেন ম্যান অফ দ্য টুর্নামেন্ট, এক নম্বর প্রথম দাবীদার
৩০ মে থেকে বিশ্বকাপ ২০১৯ শুরু হচ্ছে, যা বিশ্বজুড়ে সেরা ১০টি দলের মধ্যে খেলা হবে। এই বিশ্বকাপ...

বিশ্বের একমাত্র খেলোয়াড় যিনি দুই দেশের হয়ে তিন ফর্ম্যাটেই খেলেছেন আন্তর্জাতিক ক্রিকেট

এমন অনেক ক্রিকেটার রয়েছেন যারা দুই দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন, কিন্তু আজ আমরা আপনাদের এই...

ভারতের বিরুদ্ধে হতে চলা প্র্যাকটিস ম্যাচ নিয়ে বললেন রস টেলস, ভারতের জন্য বললেন এই কথা

ভারতের বিরুদ্ধে হতে চলা প্র্যাকটিস ম্যাচ নিয়ে বললেন রস টেলস, ভারতের জন্য বললেন এই কথা
নিউজ্যল্যাণ্ডের মিডল অর্ডার ব্যাটসম্যান রস টেলর মঙ্গলবার বিশ্বকাপের প্রস্তুতি নিয়ে বলেন যে দলের আগামি বিশ্বকাপের জন্য সমস্ত...

যজুবেন্দ্র চহেল জানালেন ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনির ভূমিকা

যজুবেন্দ্র চহেল জানালেন ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনির ভূমিকা
ভারতীয় ক্রিকেট দলকে বিশ্বকাপের জন্য আজ সকালে লণ্ডনে রওনা হতে হবে। এবার বিশ্বকাপ ইংল্যাণ্ড আর ওয়েলসের মাটিতে...

এই পাঁচ বোলারের বিরুদ্ধে বিশ্বকাপে জমিয়ে কথা বলবে এমএস ধোনির ব্যাট

এই পাঁচ বোলারের বিরুদ্ধে বিশ্বকাপে জমিয়ে কথা বলবে এমএস ধোনির ব্যাট
বিশ্বকাপের শুরু আগামি ৩০ মে থেকে হতে চলেছে। এই বিশ্বকাপেবার ইংল্যান্ড হবে। ভারতীয় দল ২২ মে ইংল্যাণ্ডের...