আইপিএল উদ্বোধনের অনুষ্ঠানে মাত্র ১৫ মিনিটের জন্য ৫ কোটি টাকা নিচ্ছেন এই তারকা

আইপিএল উদ্বোধনের অনুষ্ঠানে মাত্র ১৫ মিনিটের জন্য ৫ কোটি টাকা নিচ্ছেন এই তারকা 1

আগামি ৭ এপ্রিল থেকে শুরু হতে চলে বহু প্রতীক্ষিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। হাতে বাকি আর মাত্র কয়েকটা দিন। তবে আইপিএল এখনও শুরু না হলেও বিভিন্ন ফ্রেঞ্চাইজির কাছে আইপিএলের পুজোর ঢাকে কাঠি পড়ে গেছে। প্রতিবারই আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে থাকে তারকার মেলা। ক্রিকেট তারকাদের পাশাপাশি উপস্থিত থাকেন বলিউডের বহু নক্ষত্রই। আইপিএলের প্রথম ম্যাচে সিএসকের বিরুদ্ধে খেলবে মুম্বাই ইন্ডিয়ান্স আগামি ৭ এপ্রিল। তার আগে অবশ্য ওয়াংখেড়েতে হবে এই জমজমাট পয়সাবহুল টুর্নামেন্টের ধামাকেদার উদ্বোধনী অনুষ্ঠান। কে কে থাকতে পারেন এবারের আইপিএল উদ্বোধনের জৌলুস বাড়াতে? একটি সবহুল প্রচারিত সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী জানা গেছে এবারেও আইপিএল উদ্বোধনের শোভা বাড়াতে উপস্থিত থাকবেন বলিউড তারাকারা।

আইপিএল উদ্বোধনের অনুষ্ঠানে মাত্র ১৫ মিনিটের জন্য ৫ কোটি টাকা নিচ্ছেন এই তারকা 2

উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ মাতাতে এবারে হাজির থাকবেন বরুণ ধবন, রণবীর সিং, পরিণীতি চোপড়া, জ্যাকলিন ফার্নান্ডেজের মতও বলিউডের সুপারস্টারেরা। ওই সংবাদমাধ্যমের প্রকাশিত রিপোর্টে আরও জানানো হয়েছে যে উদ্বোধনী অনুষ্ঠানে মাত্র ১৫ মিনিটের জন্য পারফর্মেন্স করবেন রণবীর সিং। আর তার জন্য তিনি পাচ্ছেন ৫ কোটি টাকা! তবে ওই রিপোর্টে জানানো হয়েছে যে এই জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকতে পারবেন মাত্র দুটি দলের অধিনায়ক। চেন্নাই সুপার কিংসের মহেন্দ্র সিং ধোনি এবং মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মা।

আইপিএল উদ্বোধনের অনুষ্ঠানে মাত্র ১৫ মিনিটের জন্য ৫ কোটি টাকা নিচ্ছেন এই তারকা 3

বাকি ৬টি দলের অধিনায়করা উপস্থিত থাকতে পারবেন না আইপিএলের শিডিউলের কারণে। তবে অন্যবারের বাজেটের তুলনায় এবারের আইপিএল উদ্বোধনী অনুষ্ঠানের বাজেটে অনেকটাই কাটছাঁট করা হয়েছে। কারণ আগেই সুপ্রিম কোর্ট নিযুক্ত কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেশন নির্দেশ দিয়েছে যে এই অনুষ্ঠানের বাজেট কমাটে। ফলে আইপিএল উদ্বোধনী অনুষ্ঠানের গতবারের ৩০ কোটি টাকার বাজেট থেকে এবারে বাজেট নেমে এসেছে ২০ কোটি টাকায়। সিওএ তাদের নির্দেশে পরিস্কার জানিয়ে দিয়েছিল যে উদ্বোধনী অনুষ্ঠানে বাজে খরচ না করে ক্রিকেটকেই এখানে প্রধান আকর্ষণ বানানো উচিৎ।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *