আইপিএলে রোহিতে বিধ্বংসী ইনিংসের পেছনে রয়েছেন অর্জুন তেন্ডুলকর, কিভাবে জেনে নিন

তার বাবার নাম শচীন রমেশ তেন্ডুলকর। তিনি ভারতীয় কিংবদন্তীর পুত্র, অর্জুন তেন্ডুলকর জানেন, ভারতীয় ক্রিকেট দুনিয়ায় নিজেকে তুলে ধরতে হলে শুধুমাত্র বাবার পরিচয়ই যথেষ্ট নয়। তার জন্য দরকার নিরলস পরিশ্রম, একাগ্রতা আর চূড়ান্ত অধ্যাবসায়। আএ সেই লক্ষ্যেই নিজেকে তৈরি করে চলেছেন অর্জুন। এর আগে ভারতীয় জাতীয় দলের নেটের পাশাপাশি ইংল্যান্ড জাতীয় দলের নেটেও তারকা ক্রিকেটারদের বোলিং করতে দেখা গিয়েছে অর্জুনকে। ফের তাকে দেখা গেল নেটে। তবে এবার আর জাতীয় দলের নেটে নয়, অর্জুনকে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের নেটে দেখা গেল। আর নেটেই তার বলে ব্যাট করেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা।

আইপিএলে রোহিতে বিধ্বংসী ইনিংসের পেছনে রয়েছেন অর্জুন তেন্ডুলকর, কিভাবে জেনে নিন 1

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রকাশিত রিপোর্ট অনুযায়ী জানা গেছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে বিধ্বংসী ৫২ বলে ৯৪ রানের ইনিংস খেলার আগে নেট প্র্যাকটিসে অর্জুনের বলেই প্রস্তুতি নিয়েছিলেন হিটম্যান রোহিত। তবে মুম্বাই ইন্ডিয়ান্সের নেটে রোহিতকে বল করার আগে অর্জুনকে মুম্বাই ইন্ডিয়ান্সের নেটে এসে আলাদা করে টিপস দিয়ে যান শচীন তেন্ডুলকরও। তারপরই মুম্বাই অধিনায়ককে বল করা শুরু করেন অর্জুন। প্রসঙ্গত আগের চেয়েও অনেক দ্রুত পরিণত হয়ে উঠছেন শচীণ পুত্র। রাজ্য বয়েস ভিত্তিক দলে তার পারফর্মেন্স ইতিমধ্যেই নজর কাড়তে শুরু করে দিয়েছে। নিয়মিতভাবে ঘন্টায় ১৩৫ কিমি বেগে বল করতে পারেন এই উদীয়মান ক্রিকেটার।

আইপিএলে রোহিতে বিধ্বংসী ইনিংসের পেছনে রয়েছেন অর্জুন তেন্ডুলকর, কিভাবে জেনে নিন 2

এই মুহুর্তে আর গতি বাড়ানোর দিকেই নজর দিচ্ছেন তিনি। আর সেই লক্ষ্যেই নিয়মিত বিভিন্ন নেটে তারকা ক্রিকেটারদের সংস্পর্ষে এসে তাদের বল করে নিজেকে আরও ধারালো করে তুলছেন তিনি। আর এই কাজে তাকে নিরলসভাবে সহযোগিতা করে চলেছেন তার কিংবদন্তী বাবাও।

আইপিএলে রোহিতে বিধ্বংসী ইনিংসের পেছনে রয়েছেন অর্জুন তেন্ডুলকর, কিভাবে জেনে নিন 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *