আইপিএলে পাঞ্জাবের ম্যাচে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন প্রীতি জিন্টা, ছবি হল ভাইরাল
ছবি সৌজন্যে গুগল

কিংস ইলেভেন পাঞ্জাবের চলতি আইপিএল মোটামুটিই থেকেছে। শুরুর দিকে কিছু ম্যাচে পাঞ্জাব দুরন্ত জয় পায়, কিন্তু বর্তমানে তারা ধারাবাহিক হারের সম্মুখীন হয়েছে। সম্প্রতি কিংস ইলেভেন পাঞ্জাবকে নিয়ে খবর পাওয়া গিয়েছিল যে প্রীতি জিন্টা এবং বীরেন্দ্র সেহবাগের মধ্যে সবকিছু ঠিক নেই এবং প্রীতি জিন্টার কিছু স্পেশাল ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যতটা স্পোর্টিং ওপেনার কিংস ইলেভেন পাঞ্জাবের রয়েছে ঠিক ততটাই স্পোর্টিং মালিক হয়ত বিশ্বের আর কোনোও দলের রয়েছে। কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা নিজের দলকে যথেষ্টই উৎসাহ দেন এবং নিজের দলের প্রতিটি ম্যাচ দেখতে স্টেডিয়ামে উপস্থিত থাকেন।

আইপিএলে পাঞ্জাবের ম্যাচে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন প্রীতি জিন্টা, ছবি হল ভাইরাল 1
ছবি সৌজন্যে গুগল

এরই মধ্যে প্রীতি জিন্টার বিশেষ কিছু মুহুর্তে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যেখানে প্রীতিকে নিজের আত্ম নিয়ন্ত্রণ হারাতে দেখা যায়। এবং ওই ছবিগুলিও যথেষ্ট উত্তেজক ভঙ্গিমার। এই ছবিগুলিতে দেখা যায় যে কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি ম্যাচ চলাকালীন নিজের হুশ হারিয়ে ফেলে কিভাবে অতি উৎসাহে অত্যাধীক আক্রমণাত্মক হয়ে পড়েছিলেন। যদিও বলা হচ্ছে যে প্রীতির এই ছবিগুলি চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে কিংস ইলেভেন পাঞ্জাবের জয়ের পরের ছবি।
আইপিএলে পাঞ্জাবের ম্যাচে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন প্রীতি জিন্টা, ছবি হল ভাইরাল 2
ছবি সৌজন্যে গুগল

এই ম্যাচে যেমনই কিংস ইলেভেন পাঞ্জাব জয় লাভ করে তারপরই প্রীতি ঠিক এইরকম রিঅ্যাকশন দেন। প্রসঙ্গত কিছুদিন ধরেই প্রীতির সঙ্গে পাঞ্জাবের মেন্টর বীরেন্দ্র সেহবাগের সঙ্গে ঝামেলা সংবাদমাধ্যমে চর্চার বিষয় হয়েছে। বলা হচ্ছে যে একটি ম্যাচে অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনকে তিন নম্বরে ব্যাট করতে পাঠানোয় প্রীতি সেহবাগের উপর ক্ষুব্ধ হন।
আইপিএলে পাঞ্জাবের ম্যাচে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন প্রীতি জিন্টা, ছবি হল ভাইরাল 3
এবং সেহবাগের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। যদিও সেহবাগ এবং প্রীতি দুজনেই এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *